সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

বক্স অফিসে ঝড় তুলেছে টাইগার শ্রফ অভিনীত বাঘি ২

 Mon, Apr 2, 2018 12:56 PM
বক্স অফিসে ঝড় তুলেছে টাইগার শ্রফ অভিনীত বাঘি ২

ডেস্ক রিপোর্ট : : বলিউড তারকা টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাঘি’ ছবিটি বেশ সাফল্যের সৃষ্টি করেছিলো।

 তারই প্রেক্ষিতে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বাঘি ২’ নিয়ে এর দর্শকদের মধ্যে উত্তেজনা ছিলো। তবে তা এভাবে বক্স অফিসে সাড়া ফেলবে তা ভাবেননি কেউই।


গেলো শুক্রবার রূপালি পর্দায় মুক্তি দেয়া হয় দিশা পাটানি ও টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি ২’ ছবিটি। মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়েছে ছবিটি। ২০১৮ সালের এখন পর্যন্ত প্রথম দিনে সর্বোচ্চ আয়ের ছবিটি।


তালিকার শীর্ষে উঠতে পেছনে ফেলেছেন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিকেও। প্রথম দিনে মোট ২৫ কোটি রুপি আয় করে ছবিটি। দ্বিতীয় দিনেই আয়ের দিক থেকে হাফসেঞ্চুরি করে ফেললো ‘বাঘি ২’।


ছবিটি দেখে টাইগারের ভূয়সী প্রশংসা করেছেন হৃত্বিক রোশন। টুইটারে হৃত্বিক জানান, ‘ভারতের সেরা অ্যাকশন হিরো টাইগারই। সে কাজটি খুব নিখুঁতভাবে করেছে। এই অ্যাকশন হিরোর সঙ্গে কাজ করবো কবে সেই অপেক্ষা করছি।’


প্রিয় তারকার কাছ থেকে এমন সব প্রশংসাকে নিজের জন্যে আশীর্বাদই মানছেন টাইগার শ্রফ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন