সদ্য সংবাদ

 করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন

বছরজুড়েই নানা ঘটনায় সরগরম ছিল বলিউড।

 Sat, Dec 30, 2017 7:09 AM
বছরজুড়েই নানা ঘটনায় সরগরম ছিল বলিউড।

ডেস্ক রিপোর্ট : : ২০১৭ সালে বছরজুড়েই নানা ঘটনায় সরগরম ছিল বলিউড। এসব ঘটনার কারণে বলিউডের

 অনেকে যেমন হয়েছেন আলোচিত, ঠিক তেমনি অনেকেই হয়েছেন আবার সমালোচিত। ঘটনাবহুল বলিউডের সেসব ঘটনা নিচে তুলে ধরা হলো-


বিরাট-আনুশকার বিয়ে 


পাপারাজ্জিদের 'আক্রমণ' যেমন চাননি, ঠিক তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকেও নিজেদের দূরে সরিয়ে রাখতে চাননি বিরাট কোহলি আর আনুশকা শর্মা। আর সে কারণেই ইতালির রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গফিনোচিয়েতো অঞ্চলে ছিল এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। গোপনে রূপকথার বিয়ে করলেও ভক্তদের নিরাশ করেননি তারা। আংটি বদল থেকে শুরু করে গায়ে হলুদ, মেহেদি এবং বিয়ে পর্ব-সবই তারা ভাগ করে নিয়েছেন পৃথিবীজুড়ে থাকা ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হতে না হতেই প্রথমেই টুইট করেন বিরাট। তার টুইটের কিছুক্ষণ পর রি-টুইট করেন আনুশকা। তাতে লেখা ছিল 'আজ আমরা একে অপরকে প্রতিজ্ঞা করলাম। ভালোবাসায় বাঁধা থাকব দু'জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভালো লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। সব সময় আমাদের সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।' 


সালমানের চমক


আগের ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। আর সে কারণেই নতুন এই ছবিটি নিয়ে প্রচারের কোনো কমতি রাখেননি বলিউডের ভাইজান সালমান খান। আর সে কারণে বছরের শেষে সব আলোচনার শীর্ষে চলে এসেছে তার নতুন ছবি 'টাইগার জিন্দা হ্যায়'। ছবিটি মুক্তির পর দারুণ ব্যবসা করছে। এরই মধ্যে ১০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে ছবিটি। 


দীপিকা পাড়ূকোন ও পদ্মাবতী


২০১৭ সালের সবচেয়ে আলোচিত ছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ূকোন ও নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। তারা দু'জনেই তাদের নতুন ছবি 'পদ্মাবতী' নিয়ে আলোচিত ছিলেন। এই ছবির জন্য দীপিকার কখনও নাক, কখনও মুণ্ডু কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। যদিও আলোচনার রেশ এখনও কাটেনি। ধারণা করা হচ্ছে ছবিটি মুক্তি না পাওয়া পর্যন্ত চলবে এ আলোচনা। এছাড়া ছবিটির শুটিংয়ের সময় সঞ্জয়লীলা বানসালির ওপর হামলা চালিয়েছিল রাজপুত কার্নি সেনা নামে একটি সংগঠনের কর্মীরা। 


কঙ্গনার বেফাঁস মন্তব্য


বলিউডের কুইনখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বছরজুড়েই ছিলেন আলোচনায়। নানা রকম বেফাঁস মন্তব্য করায় কখনও আলোচিত, কখনও সমালোচিত হয়েছেন। অভিনেতা হূত্বিক রোশনের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে তিনি বেশ জল ঘোলা করেছেন। আইনি লড়াইয়ের সময় চিঠি এবং ই-মেইল ফাঁসের বিষয়টি নিয়ে বলিউড সরগরম ছিল। আইনি ঝামেলা শেষে নিজেদের মতো আলাদা আছেন তারা। এ ছাড়া নির্মাতা করন জোহরের সঙ্গেও দ্বন্দ্বে জড়িয়েছিলেন কঙ্গনা। কফি উইথ করন শোতে এসে রীতিমতো বিস্ম্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। কঙ্গনা যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে। 


'বাহুবলি-২' সাফল্য


এ বছরের সবচেয়ে আলোচিত ঘটনা দক্ষিণের অভিনেতা প্রভাস অভিনীত 'বাহুবলি'র সাফল্য। এই ছবিটি নিয়ে 'বাহুবলি'র সাফল্যের পর প্রভাসকে নিয়ে আলোচনা তুঙ্গে ছিল। কখনও খবর বেরিয়েছে বলিউডে অভিনয় করছেন, আবার কখনও বিয়ে বা প্রেম নিয়ে। 


আলোচনায় প্রিয়াঙ্কা চোপড়া


এ বছরের দামি নারী টেলিভিশন তারকাদের একটি তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন। তালিকায় দামি দশে ছিল প্রিয়াঙ্কার নাম। কারণ এখন হলিউডেই সবচেয়ে বেশি সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা সেখানে বাড়িও কিনেছেন। 


আলোচনায় আরও... 


বছরের শুরুতে ঘর ভাঙে বলিউড অভিনেত্রী-নির্মাতা নন্দিতা দাশের। এ ছাড়া বলিউডে অভিনব রেকর্ড তৈরি করে আমির খানের 'দঙ্গল'। প্রথম তিন দিনেই ১০০ কোটির ক্লাব ছুঁয়ে যায় সিনেমাটি। অন্যদিকে বলিউডে আর কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন আয়েশা টাকিয়া। টিপল এক্স সিরিজের সিনেমা 'রিটার্ন অব জেন্ডার কেজে'র প্রচারণায় ভারতে আসেন হলিউড তারকা ভিন ডিজেল। এ বছর 'মিস ওয়ার্ল্ড' মুকুট বিজয়ী হয়েছেন ভারতের মানসী চিল্লার। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন