সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

 Tue, Jan 2, 2018 6:42 AM
বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

ডেস্ক রিপোর্ট : : গেল বছরের শেষদিন বিয়ের ঘোষণা দেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা।

 আর গতকাল নতুন বছরের প্রথমদিনই চারদিকে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা সিমলার বিয়ের খবর। তবে কোথায় আছেন সিমলা? সত্যিই কি তিনি বিয়ে করেছেন? এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা যায়, গত বছরের অক্টোবরের শুরুর দিকে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। বরের নাম মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী।

থাকেন লন্ডনে। সেখানেই মূলত পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এদিকে সিমলা সবশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পরিচালকের কাছে সিমলার বিয়ের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি। আরো জানা যায়, বর মাহি বি জাহানের বাড়ি নারায়ণগঞ্জে। বয়সের পার্থক্য হিসাব করলে সিমলার তুলনায় মাহির বয়স বেশি। বিয়ের বিষয়ে জানতে মাহির সঙ্গেও বহুবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, সিমলা তার ক্যারিয়ারের প্রথম অভিনীত ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। শহীদুল ইসলাম  খোকনের পরিচালনায় এ ছবির নাম ছিল ‘ম্যাডাম ফুলি’। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন