সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

 Tue, Jan 2, 2018 6:42 AM
বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

ডেস্ক রিপোর্ট : : গেল বছরের শেষদিন বিয়ের ঘোষণা দেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা।

 আর গতকাল নতুন বছরের প্রথমদিনই চারদিকে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা সিমলার বিয়ের খবর। তবে কোথায় আছেন সিমলা? সত্যিই কি তিনি বিয়ে করেছেন? এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা যায়, গত বছরের অক্টোবরের শুরুর দিকে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। বরের নাম মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী।

থাকেন লন্ডনে। সেখানেই মূলত পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এদিকে সিমলা সবশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পরিচালকের কাছে সিমলার বিয়ের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি। আরো জানা যায়, বর মাহি বি জাহানের বাড়ি নারায়ণগঞ্জে। বয়সের পার্থক্য হিসাব করলে সিমলার তুলনায় মাহির বয়স বেশি। বিয়ের বিষয়ে জানতে মাহির সঙ্গেও বহুবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, সিমলা তার ক্যারিয়ারের প্রথম অভিনীত ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। শহীদুল ইসলাম  খোকনের পরিচালনায় এ ছবির নাম ছিল ‘ম্যাডাম ফুলি’। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন