সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

 Tue, Jan 2, 2018 6:42 AM
বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

ডেস্ক রিপোর্ট : : গেল বছরের শেষদিন বিয়ের ঘোষণা দেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা।

 আর গতকাল নতুন বছরের প্রথমদিনই চারদিকে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা সিমলার বিয়ের খবর। তবে কোথায় আছেন সিমলা? সত্যিই কি তিনি বিয়ে করেছেন? এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা যায়, গত বছরের অক্টোবরের শুরুর দিকে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। বরের নাম মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী।

থাকেন লন্ডনে। সেখানেই মূলত পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এদিকে সিমলা সবশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পরিচালকের কাছে সিমলার বিয়ের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি। আরো জানা যায়, বর মাহি বি জাহানের বাড়ি নারায়ণগঞ্জে। বয়সের পার্থক্য হিসাব করলে সিমলার তুলনায় মাহির বয়স বেশি। বিয়ের বিষয়ে জানতে মাহির সঙ্গেও বহুবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, সিমলা তার ক্যারিয়ারের প্রথম অভিনীত ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। শহীদুল ইসলাম  খোকনের পরিচালনায় এ ছবির নাম ছিল ‘ম্যাডাম ফুলি’। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন