সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

 Tue, Jan 2, 2018 6:42 AM
বছরের প্রথম দিনই সিমলার বিয়ের খবর

ডেস্ক রিপোর্ট : : গেল বছরের শেষদিন বিয়ের ঘোষণা দেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা।

 আর গতকাল নতুন বছরের প্রথমদিনই চারদিকে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা সিমলার বিয়ের খবর। তবে কোথায় আছেন সিমলা? সত্যিই কি তিনি বিয়ে করেছেন? এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা যায়, গত বছরের অক্টোবরের শুরুর দিকে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। বরের নাম মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী।

থাকেন লন্ডনে। সেখানেই মূলত পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এদিকে সিমলা সবশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পরিচালকের কাছে সিমলার বিয়ের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি। আরো জানা যায়, বর মাহি বি জাহানের বাড়ি নারায়ণগঞ্জে। বয়সের পার্থক্য হিসাব করলে সিমলার তুলনায় মাহির বয়স বেশি। বিয়ের বিষয়ে জানতে মাহির সঙ্গেও বহুবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, সিমলা তার ক্যারিয়ারের প্রথম অভিনীত ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। শহীদুল ইসলাম  খোকনের পরিচালনায় এ ছবির নাম ছিল ‘ম্যাডাম ফুলি’। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন