সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

 Fri, Feb 2, 2018 5:24 AM
বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

বিনোদন ডেস্ক :: ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

 সম্প্রতি বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ আকৃতির কেক নিয়ে হাজির হয়েছিলেন তিনি। সেই কেক কাটা হয়েছে। আর সেই কেক এর ছবি ও ভিডিও গতকাল রাত নাগাদ ভাইরাল হয়ে যায় অনলাইনে। যার ফলে কারিনাকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। এই পর্যায়ে এসে তার মতো বড় মাপের অভিনেত্রীর কাছে এমনটা আশা করেননি বলেও মত দিয়েছেন নেটিজেনরা।

গতকাল ছিলো অভিনেত্রী অমৃতা আরোরার ৪০-তম জন্মদিন। সেই জন্মদিনে নিজের গ্যাং নিয়ে হাজির হন কারিনা কাপুর।  ভারতের গোয়ায় অনুষ্ঠিত এই আয়োজনে আরও ছলেন কারিশমা কাপুর, মালাইকা আরোরা, সাইফ আলি খানসহ অনেকে। কিন্তু এই পার্টির থিম গোয়ার লোকশিল্প হলেও কারিনা অবাক করা কাণ্ড ঘটানা। একটি পুরুষাঙ্গ আদলের জন্মদিনের কেক নিয়ে আসেন তিনি। কেক দেখে সবার সঙ্গে অবাক অমৃতাও। শুধু কেক এনেই ক্ষান্ত হননি নায়িকা, কেকের উপর বানানো পুরুষাঙ্গটি অমৃতাকে মুখে পুরতে বাধ্য করেন কারিনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জন্মদিনের সেই ভিডিও। বেশিরভাগ মানুষই কারিনার এমন কাণ্ডের সমালোচনা করেন। নিম্ন রুচিসম্পন্ন বলেও অভিহিত করেন এ নায়িকাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন