সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

 Fri, Feb 2, 2018 5:24 AM
বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

বিনোদন ডেস্ক :: ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

 সম্প্রতি বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ আকৃতির কেক নিয়ে হাজির হয়েছিলেন তিনি। সেই কেক কাটা হয়েছে। আর সেই কেক এর ছবি ও ভিডিও গতকাল রাত নাগাদ ভাইরাল হয়ে যায় অনলাইনে। যার ফলে কারিনাকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। এই পর্যায়ে এসে তার মতো বড় মাপের অভিনেত্রীর কাছে এমনটা আশা করেননি বলেও মত দিয়েছেন নেটিজেনরা।

গতকাল ছিলো অভিনেত্রী অমৃতা আরোরার ৪০-তম জন্মদিন। সেই জন্মদিনে নিজের গ্যাং নিয়ে হাজির হন কারিনা কাপুর।  ভারতের গোয়ায় অনুষ্ঠিত এই আয়োজনে আরও ছলেন কারিশমা কাপুর, মালাইকা আরোরা, সাইফ আলি খানসহ অনেকে। কিন্তু এই পার্টির থিম গোয়ার লোকশিল্প হলেও কারিনা অবাক করা কাণ্ড ঘটানা। একটি পুরুষাঙ্গ আদলের জন্মদিনের কেক নিয়ে আসেন তিনি। কেক দেখে সবার সঙ্গে অবাক অমৃতাও। শুধু কেক এনেই ক্ষান্ত হননি নায়িকা, কেকের উপর বানানো পুরুষাঙ্গটি অমৃতাকে মুখে পুরতে বাধ্য করেন কারিনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জন্মদিনের সেই ভিডিও। বেশিরভাগ মানুষই কারিনার এমন কাণ্ডের সমালোচনা করেন। নিম্ন রুচিসম্পন্ন বলেও অভিহিত করেন এ নায়িকাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন