সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

 Fri, Feb 2, 2018 5:24 AM
বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ কেক, সমালোচনার মুখে কারিনা

বিনোদন ডেস্ক :: ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

 সম্প্রতি বন্ধুর জন্মদিনে পুরুষাঙ্গ আকৃতির কেক নিয়ে হাজির হয়েছিলেন তিনি। সেই কেক কাটা হয়েছে। আর সেই কেক এর ছবি ও ভিডিও গতকাল রাত নাগাদ ভাইরাল হয়ে যায় অনলাইনে। যার ফলে কারিনাকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। এই পর্যায়ে এসে তার মতো বড় মাপের অভিনেত্রীর কাছে এমনটা আশা করেননি বলেও মত দিয়েছেন নেটিজেনরা।

গতকাল ছিলো অভিনেত্রী অমৃতা আরোরার ৪০-তম জন্মদিন। সেই জন্মদিনে নিজের গ্যাং নিয়ে হাজির হন কারিনা কাপুর।  ভারতের গোয়ায় অনুষ্ঠিত এই আয়োজনে আরও ছলেন কারিশমা কাপুর, মালাইকা আরোরা, সাইফ আলি খানসহ অনেকে। কিন্তু এই পার্টির থিম গোয়ার লোকশিল্প হলেও কারিনা অবাক করা কাণ্ড ঘটানা। একটি পুরুষাঙ্গ আদলের জন্মদিনের কেক নিয়ে আসেন তিনি। কেক দেখে সবার সঙ্গে অবাক অমৃতাও। শুধু কেক এনেই ক্ষান্ত হননি নায়িকা, কেকের উপর বানানো পুরুষাঙ্গটি অমৃতাকে মুখে পুরতে বাধ্য করেন কারিনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জন্মদিনের সেই ভিডিও। বেশিরভাগ মানুষই কারিনার এমন কাণ্ডের সমালোচনা করেন। নিম্ন রুচিসম্পন্ন বলেও অভিহিত করেন এ নায়িকাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন