সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

বলিউডে অভিনয় করা জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

 Sat, Jul 23, 2016 1:04 AM
বলিউডে অভিনয় করা  জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কারণে অনেকদিন থেকেই খবরে এক সময়ে সাড়া জাগানো বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি।

একসময় সালমান খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, আমির খান, গোবিন্দ,  সানি দেওলের মতো সফল তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিš‘ হঠাৎ বলিউড ছেড়ে চলে যান অন্তরালে। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি মমতা কুলকার্নি। তবে সম্প্রতি মাদক চোরাচালানে নাম জড়ানো এবং তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মমতা।
এ অভিনেত্রী জানান, মায়ের ই”ছাতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডে অভিনয় করা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। গত বারো বছর ধরে তিনি এই অনুশোচনায় ভুগছেন। এ অভিনেত্রী আরো জানান, মিডিয়ায় ভিকি গোস্বামীকে তার স্বামী বলে প্রচার করা হ”েছ কিš‘ তিনি এখনো ভিকিকে বিয়ে করেননি। তার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক হয়নি। 

মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি জানান, তিনি মাদককে ঘৃণা করেন। এও জানান, যৌন চাহিদা থেকে তিনি নিজেকে বিরত রাখতে পেরেছেন, তাহলে মাদক কীভাবে তাকে কাবু করবে?

এর আগে ২০১৪ সালের নভেম্বরে মাদক চোরাচালানের অভিযোগে কেনিয়ার পুলিশের কাছে ভিকির সঙ্গে আটক হয়েছিলেন মমতা কুলকার্নি। ১৯৯২ সালে তিরাঙ্গা সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত। এরপর একে একে অর্ধশতাধিক সিনেমাতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপ¯ি’তিরমাধ্যমে সমালোচিতও হন।
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু সিনেমাতেই নয়, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন