সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

বলিউডে অভিনয় করা জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

 Sat, Jul 23, 2016 1:04 AM
বলিউডে অভিনয় করা  জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কারণে অনেকদিন থেকেই খবরে এক সময়ে সাড়া জাগানো বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি।

একসময় সালমান খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, আমির খান, গোবিন্দ,  সানি দেওলের মতো সফল তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিš‘ হঠাৎ বলিউড ছেড়ে চলে যান অন্তরালে। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি মমতা কুলকার্নি। তবে সম্প্রতি মাদক চোরাচালানে নাম জড়ানো এবং তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মমতা।
এ অভিনেত্রী জানান, মায়ের ই”ছাতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডে অভিনয় করা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। গত বারো বছর ধরে তিনি এই অনুশোচনায় ভুগছেন। এ অভিনেত্রী আরো জানান, মিডিয়ায় ভিকি গোস্বামীকে তার স্বামী বলে প্রচার করা হ”েছ কিš‘ তিনি এখনো ভিকিকে বিয়ে করেননি। তার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক হয়নি। 

মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি জানান, তিনি মাদককে ঘৃণা করেন। এও জানান, যৌন চাহিদা থেকে তিনি নিজেকে বিরত রাখতে পেরেছেন, তাহলে মাদক কীভাবে তাকে কাবু করবে?

এর আগে ২০১৪ সালের নভেম্বরে মাদক চোরাচালানের অভিযোগে কেনিয়ার পুলিশের কাছে ভিকির সঙ্গে আটক হয়েছিলেন মমতা কুলকার্নি। ১৯৯২ সালে তিরাঙ্গা সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত। এরপর একে একে অর্ধশতাধিক সিনেমাতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপ¯ি’তিরমাধ্যমে সমালোচিতও হন।
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু সিনেমাতেই নয়, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন