সদ্য সংবাদ

 পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার  থানায় আটকে গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ  মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা  অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ মাউশির   ক্ষমতার অহংকার যেন পতনের কারণ না হয়: কাদের  ট্রাম্পের অপসারণ চেয়ে সিনেটে ডেমোক্র্যাটদের চিঠি  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত  আড়াইহাজারকে ভিক্ষুক মুক্ত করা হবে -এমপি নজরুল ইসলাম বাবু  আশুলিয়া ডিইপিজেড থেকে ৭৭৫০ কেজি পিতলসহ ট্রাক আটক  সুন্দরগঞ্জে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ  বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে

বলিউডে অভিনয় করা জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

 Sat, Jul 23, 2016 1:04 AM
বলিউডে অভিনয় করা  জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কারণে অনেকদিন থেকেই খবরে এক সময়ে সাড়া জাগানো বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি।

একসময় সালমান খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, আমির খান, গোবিন্দ,  সানি দেওলের মতো সফল তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিš‘ হঠাৎ বলিউড ছেড়ে চলে যান অন্তরালে। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি মমতা কুলকার্নি। তবে সম্প্রতি মাদক চোরাচালানে নাম জড়ানো এবং তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মমতা।
এ অভিনেত্রী জানান, মায়ের ই”ছাতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডে অভিনয় করা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। গত বারো বছর ধরে তিনি এই অনুশোচনায় ভুগছেন। এ অভিনেত্রী আরো জানান, মিডিয়ায় ভিকি গোস্বামীকে তার স্বামী বলে প্রচার করা হ”েছ কিš‘ তিনি এখনো ভিকিকে বিয়ে করেননি। তার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক হয়নি। 

মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি জানান, তিনি মাদককে ঘৃণা করেন। এও জানান, যৌন চাহিদা থেকে তিনি নিজেকে বিরত রাখতে পেরেছেন, তাহলে মাদক কীভাবে তাকে কাবু করবে?

এর আগে ২০১৪ সালের নভেম্বরে মাদক চোরাচালানের অভিযোগে কেনিয়ার পুলিশের কাছে ভিকির সঙ্গে আটক হয়েছিলেন মমতা কুলকার্নি। ১৯৯২ সালে তিরাঙ্গা সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত। এরপর একে একে অর্ধশতাধিক সিনেমাতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপ¯ি’তিরমাধ্যমে সমালোচিতও হন।
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু সিনেমাতেই নয়, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন