সদ্য সংবাদ

 তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি

বলিউডে অভিনয় করা জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

 Sat, Jul 23, 2016 1:04 AM
বলিউডে অভিনয় করা  জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কারণে অনেকদিন থেকেই খবরে এক সময়ে সাড়া জাগানো বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি।

একসময় সালমান খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, আমির খান, গোবিন্দ,  সানি দেওলের মতো সফল তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিš‘ হঠাৎ বলিউড ছেড়ে চলে যান অন্তরালে। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি মমতা কুলকার্নি। তবে সম্প্রতি মাদক চোরাচালানে নাম জড়ানো এবং তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মমতা।
এ অভিনেত্রী জানান, মায়ের ই”ছাতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডে অভিনয় করা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। গত বারো বছর ধরে তিনি এই অনুশোচনায় ভুগছেন। এ অভিনেত্রী আরো জানান, মিডিয়ায় ভিকি গোস্বামীকে তার স্বামী বলে প্রচার করা হ”েছ কিš‘ তিনি এখনো ভিকিকে বিয়ে করেননি। তার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক হয়নি। 

মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি জানান, তিনি মাদককে ঘৃণা করেন। এও জানান, যৌন চাহিদা থেকে তিনি নিজেকে বিরত রাখতে পেরেছেন, তাহলে মাদক কীভাবে তাকে কাবু করবে?

এর আগে ২০১৪ সালের নভেম্বরে মাদক চোরাচালানের অভিযোগে কেনিয়ার পুলিশের কাছে ভিকির সঙ্গে আটক হয়েছিলেন মমতা কুলকার্নি। ১৯৯২ সালে তিরাঙ্গা সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত। এরপর একে একে অর্ধশতাধিক সিনেমাতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপ¯ি’তিরমাধ্যমে সমালোচিতও হন।
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু সিনেমাতেই নয়, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন