সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বলিউডে অভিনয় করা জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

 Sat, Jul 23, 2016 1:04 AM
বলিউডে অভিনয় করা  জীবনের সবচেয়ে বড় ভুল ছিল : মমতা কুলকার্নি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার কারণে অনেকদিন থেকেই খবরে এক সময়ে সাড়া জাগানো বলিউড অভিনেত্রী মমতা কুলকার্নি।

একসময় সালমান খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, আমির খান, গোবিন্দ,  সানি দেওলের মতো সফল তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে এই অভিনেত্রীকে। কিš‘ হঠাৎ বলিউড ছেড়ে চলে যান অন্তরালে। এতদিন এ বিষয়ে মুখ খোলেননি মমতা কুলকার্নি। তবে সম্প্রতি মাদক চোরাচালানে নাম জড়ানো এবং তার জীবনের বিভিন্ন বিষয় নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মমতা।
এ অভিনেত্রী জানান, মায়ের ই”ছাতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বলিউডে অভিনয় করা তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। গত বারো বছর ধরে তিনি এই অনুশোচনায় ভুগছেন। এ অভিনেত্রী আরো জানান, মিডিয়ায় ভিকি গোস্বামীকে তার স্বামী বলে প্রচার করা হ”েছ কিš‘ তিনি এখনো ভিকিকে বিয়ে করেননি। তার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক হয়নি। 

মাদকের সঙ্গে জড়িত থাকার বিষয়ে তিনি জানান, তিনি মাদককে ঘৃণা করেন। এও জানান, যৌন চাহিদা থেকে তিনি নিজেকে বিরত রাখতে পেরেছেন, তাহলে মাদক কীভাবে তাকে কাবু করবে?

এর আগে ২০১৪ সালের নভেম্বরে মাদক চোরাচালানের অভিযোগে কেনিয়ার পুলিশের কাছে ভিকির সঙ্গে আটক হয়েছিলেন মমতা কুলকার্নি। ১৯৯২ সালে তিরাঙ্গা সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত। এরপর একে একে অর্ধশতাধিক সিনেমাতে অভিনয় করেন। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপ¯ি’তিরমাধ্যমে সমালোচিতও হন।
পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু সিনেমাতেই নয়, ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন