সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

বলিউডে অভিষেক ৮ তরুণী অভিনেত্রী

 Wed, Apr 11, 2018 1:21 PM
বলিউডে অভিষেক ৮ তরুণী অভিনেত্রী

ডেস্ক রিপোর্ট : : কখনো স্টারকিড বা কখনো আনকোরা, বলিউডে প্রত্যেক বছরই অভিষেক হয় নতুন মুখের।

এ বছরও সিলভার স্ক্রিনে দেখা যাবে একঝাঁক নবাগতার। এদের অনেকের সঙ্গে দর্শক ইতিমধ্যেই পরিচিত। অনেকে আবার একেবারেই অচেনা। একনজরে দেখে নেয়া যাক এমনই কিছু নতুন মুখকে।


মরাঠি ছবি ‘সাইরাত’ মহারাষ্ট্রে বিপুল সাড়া ফেলেছিল একসময়ে। এই ‘সাইরাত’-এর রিমেক তৈরি হচ্ছে বলিউডে। যার নাম ‘ধড়ক’। শ্রীদেবীর মেয়ে জাহ্ণবী কাপুরের বলিউডে অভিষেক হতে চলেছে এই ছবি দিয়েই। কয়েক দিন আগেই কলকাতার ব্যস্ত রাস্তায় শুটিং হয়েছে এই ছবির। আগামী ৬ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি।


সাইফ আলি খানের কন্যা সারা আলি খানও এ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন। ব্যাক টু ব্যাক দুটি ছবিতে তাকে দেখা যাবে। ‘কেদারনাথ’ ছবিটিতে তাকে দেখা যাবে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে আর রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তিনি রণবীর সিংহের সঙ্গে রোমান্স করবেন।


পরিচালক সুজিত সরকারের হাত ধরে এ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন বণিতা সান্ধু। সৌজন্যে ‘অক্টোবর’। এর আগে গুটিকয়েক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন বণিতা। আর তার পরেই একেবারে বরুণ ধাওয়ানের বিপরীতে। ১৩ এপ্রিল মুক্তি পাবে এই ‘অক্টোবর’।


টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা লোখান্ডেও এ বছরেই বলিউড ক্যারিয়ার শুরু করতে চলেছেন। কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মণিকর্নিকা’ ছবিতে তাকে দেখা যাবে। চলতি বছরের ২৭ এপ্রিল মুক্তি পাওয়ার কথা এই ছবির।


একসময়ের টেলিভিশনের চেনা মুখ মৌনি রায়ও এ বছরেই সিলভার স্ক্রিনে আত্মপ্রকাশ করতে চলেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে তো তিনি থাকছেনই, আবার রণবীর কাপুর আর আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে মৌনিকে।


‘লভরাত্রি’ ছবিটি দিয়ে বলিউড পা রাখতে যাচ্ছে এক আফগান মডেলের। ওয়ারিনা হুসেন নামের সেই মডেলকে দেখা যাবে আয়ুশের বিপরীতে।


চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও বলিউড অভিষেক হতে চলেছে এ বছরই। টাইগার শ্রফ এর উল্টো দিকে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবিতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন