সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

 Tue, May 10, 2016 11:06 AM
বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: চিত্রজগত ছেড়ে ধর্মপালনে মনযোগী হলেন পাকিস্তানী অভিনেত্রী বীনা মালিক। টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে পরিচিতি লাভ করা বীনা মালিক এখন বলিউড অঙ্গনের সব ভুলতে চান! নিজ ক্যারিয়ারে অর্ধনগ্ন হয়ে ম্যাগাজিনের কভার ফটোতে জায়গা করে অনেক সমালোচনার জন্ম দেয়া এই অভিনেত্রী জীবনের বাকী সময়টুকু ইসলামিক জ্ঞান অর্জন করেই কাটিয়ে দিতে চান।

এরই মধ্যে পাকিস্তানের জামিয়া বিন নূরিয়ার মুফতি নাঈমের তত্ত্বাবধানে তিনি ইসলামি শিক্ষায় নিজেকে আত্মনিয়োগ করেছেন। তার সন্তানদেরও ইসলামি শিক্ষায় শিক্ষিত করে তোলার ঘোষণা দিয়েছেন বীনা মালিক। টিভি চ্যানেল ডন নিউজ এ খবর জানায়।
শনিবার এক সংবাদ সম্মেলনে বিনা মালিক বলেন, ‘দুই বছর আমেরিকায় থাকাকালে আমি জুনাইদ জামশেদের সুপারিশ করা বেশ কিছু বই পড়েছি। আমার জীবনে এ পরিবর্তন আসার পর আমার বাবা আমাকে সতর্ক করেছিলেন যে, এখনকার সময়ে সঠিক পথে থাকাটা অনেক কষ্টকর। গত তিন বছরে আমাকে বিপথগামী করতে নানাভাবে প্রলুব্ধ করা হয়েছে। তবে আমি মুফতি নাঈম, মাওলানা তারিক জামিল এবং জুনাইদ জামশেদেরে মতো বেশ কিছু পথপ্রদর্শক পাশে পেয়েছি। তাদের বদৌলতেই আমি সঠিক পথে ফিরে আসতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘বলিউডের লোভনীয় হাতছানিতে আমি মজে গিয়েছিলাম। তাই সবকিছু ভুলে অন্যায় করছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ইসলামের ছায়ায় আশ্রয় নিয়েছি।’ এসময় তার পাশেই ছিলেন স্বামী আসাদ বশির খান এবং মুফতি নাঈম।
বীনা মালিক তরুণ-তরুণীদের জন্য একটি বার্তা দিয়ে বলেন, ‘এ বয়সটি খুবই কঠিন একটি সময়। নানান প্রশ্ন মাথায় আসতে থাকে। আমি তরুণ ভাই-বোনদের উপদেশ দি”িছ তোমরা অবশ্যই এ সময় বড়দের কথা মেনে চলবে।’

উল্লেখ্য, অতীতে বীনা মালিকের সঙ্গে পাকিস্তানের ধর্মীয় নেতাদের সম্পর্কটা ছিলো খুবই তিক্ত। ২০১১ সালে ভারতীয় টেলিভিশন শো ‘বিগ বসে’ অংশ নেয়ায় পাকিস্তানের ধর্মীয় নেতারা তার কড়া সমালোচনা করেন এবং এক পর্যায়ে দেশে ঢুকতে নিষেধাজ্ঞা জারি করেন।
এদিকে বীনা মালিক গত কয়েক বছর ধরে বড় ধরনের সামাজিক অনুষ্ঠানে তেমন একটা যান না। সামাজিক মাধ্যমেও তিনি নীরব। তিনি দুটি সন্তানের মা।
সূত্র : দৈনিক পাকিস্তান


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন