সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

 Tue, May 10, 2016 11:06 AM
বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: চিত্রজগত ছেড়ে ধর্মপালনে মনযোগী হলেন পাকিস্তানী অভিনেত্রী বীনা মালিক। টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে পরিচিতি লাভ করা বীনা মালিক এখন বলিউড অঙ্গনের সব ভুলতে চান! নিজ ক্যারিয়ারে অর্ধনগ্ন হয়ে ম্যাগাজিনের কভার ফটোতে জায়গা করে অনেক সমালোচনার জন্ম দেয়া এই অভিনেত্রী জীবনের বাকী সময়টুকু ইসলামিক জ্ঞান অর্জন করেই কাটিয়ে দিতে চান।

এরই মধ্যে পাকিস্তানের জামিয়া বিন নূরিয়ার মুফতি নাঈমের তত্ত্বাবধানে তিনি ইসলামি শিক্ষায় নিজেকে আত্মনিয়োগ করেছেন। তার সন্তানদেরও ইসলামি শিক্ষায় শিক্ষিত করে তোলার ঘোষণা দিয়েছেন বীনা মালিক। টিভি চ্যানেল ডন নিউজ এ খবর জানায়।
শনিবার এক সংবাদ সম্মেলনে বিনা মালিক বলেন, ‘দুই বছর আমেরিকায় থাকাকালে আমি জুনাইদ জামশেদের সুপারিশ করা বেশ কিছু বই পড়েছি। আমার জীবনে এ পরিবর্তন আসার পর আমার বাবা আমাকে সতর্ক করেছিলেন যে, এখনকার সময়ে সঠিক পথে থাকাটা অনেক কষ্টকর। গত তিন বছরে আমাকে বিপথগামী করতে নানাভাবে প্রলুব্ধ করা হয়েছে। তবে আমি মুফতি নাঈম, মাওলানা তারিক জামিল এবং জুনাইদ জামশেদেরে মতো বেশ কিছু পথপ্রদর্শক পাশে পেয়েছি। তাদের বদৌলতেই আমি সঠিক পথে ফিরে আসতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘বলিউডের লোভনীয় হাতছানিতে আমি মজে গিয়েছিলাম। তাই সবকিছু ভুলে অন্যায় করছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ইসলামের ছায়ায় আশ্রয় নিয়েছি।’ এসময় তার পাশেই ছিলেন স্বামী আসাদ বশির খান এবং মুফতি নাঈম।
বীনা মালিক তরুণ-তরুণীদের জন্য একটি বার্তা দিয়ে বলেন, ‘এ বয়সটি খুবই কঠিন একটি সময়। নানান প্রশ্ন মাথায় আসতে থাকে। আমি তরুণ ভাই-বোনদের উপদেশ দি”িছ তোমরা অবশ্যই এ সময় বড়দের কথা মেনে চলবে।’

উল্লেখ্য, অতীতে বীনা মালিকের সঙ্গে পাকিস্তানের ধর্মীয় নেতাদের সম্পর্কটা ছিলো খুবই তিক্ত। ২০১১ সালে ভারতীয় টেলিভিশন শো ‘বিগ বসে’ অংশ নেয়ায় পাকিস্তানের ধর্মীয় নেতারা তার কড়া সমালোচনা করেন এবং এক পর্যায়ে দেশে ঢুকতে নিষেধাজ্ঞা জারি করেন।
এদিকে বীনা মালিক গত কয়েক বছর ধরে বড় ধরনের সামাজিক অনুষ্ঠানে তেমন একটা যান না। সামাজিক মাধ্যমেও তিনি নীরব। তিনি দুটি সন্তানের মা।
সূত্র : দৈনিক পাকিস্তান


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন