সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

 Tue, May 10, 2016 11:06 AM
বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: চিত্রজগত ছেড়ে ধর্মপালনে মনযোগী হলেন পাকিস্তানী অভিনেত্রী বীনা মালিক। টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে পরিচিতি লাভ করা বীনা মালিক এখন বলিউড অঙ্গনের সব ভুলতে চান! নিজ ক্যারিয়ারে অর্ধনগ্ন হয়ে ম্যাগাজিনের কভার ফটোতে জায়গা করে অনেক সমালোচনার জন্ম দেয়া এই অভিনেত্রী জীবনের বাকী সময়টুকু ইসলামিক জ্ঞান অর্জন করেই কাটিয়ে দিতে চান।

এরই মধ্যে পাকিস্তানের জামিয়া বিন নূরিয়ার মুফতি নাঈমের তত্ত্বাবধানে তিনি ইসলামি শিক্ষায় নিজেকে আত্মনিয়োগ করেছেন। তার সন্তানদেরও ইসলামি শিক্ষায় শিক্ষিত করে তোলার ঘোষণা দিয়েছেন বীনা মালিক। টিভি চ্যানেল ডন নিউজ এ খবর জানায়।
শনিবার এক সংবাদ সম্মেলনে বিনা মালিক বলেন, ‘দুই বছর আমেরিকায় থাকাকালে আমি জুনাইদ জামশেদের সুপারিশ করা বেশ কিছু বই পড়েছি। আমার জীবনে এ পরিবর্তন আসার পর আমার বাবা আমাকে সতর্ক করেছিলেন যে, এখনকার সময়ে সঠিক পথে থাকাটা অনেক কষ্টকর। গত তিন বছরে আমাকে বিপথগামী করতে নানাভাবে প্রলুব্ধ করা হয়েছে। তবে আমি মুফতি নাঈম, মাওলানা তারিক জামিল এবং জুনাইদ জামশেদেরে মতো বেশ কিছু পথপ্রদর্শক পাশে পেয়েছি। তাদের বদৌলতেই আমি সঠিক পথে ফিরে আসতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘বলিউডের লোভনীয় হাতছানিতে আমি মজে গিয়েছিলাম। তাই সবকিছু ভুলে অন্যায় করছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ইসলামের ছায়ায় আশ্রয় নিয়েছি।’ এসময় তার পাশেই ছিলেন স্বামী আসাদ বশির খান এবং মুফতি নাঈম।
বীনা মালিক তরুণ-তরুণীদের জন্য একটি বার্তা দিয়ে বলেন, ‘এ বয়সটি খুবই কঠিন একটি সময়। নানান প্রশ্ন মাথায় আসতে থাকে। আমি তরুণ ভাই-বোনদের উপদেশ দি”িছ তোমরা অবশ্যই এ সময় বড়দের কথা মেনে চলবে।’

উল্লেখ্য, অতীতে বীনা মালিকের সঙ্গে পাকিস্তানের ধর্মীয় নেতাদের সম্পর্কটা ছিলো খুবই তিক্ত। ২০১১ সালে ভারতীয় টেলিভিশন শো ‘বিগ বসে’ অংশ নেয়ায় পাকিস্তানের ধর্মীয় নেতারা তার কড়া সমালোচনা করেন এবং এক পর্যায়ে দেশে ঢুকতে নিষেধাজ্ঞা জারি করেন।
এদিকে বীনা মালিক গত কয়েক বছর ধরে বড় ধরনের সামাজিক অনুষ্ঠানে তেমন একটা যান না। সামাজিক মাধ্যমেও তিনি নীরব। তিনি দুটি সন্তানের মা।
সূত্র : দৈনিক পাকিস্তান


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন