সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

 Tue, May 10, 2016 11:06 AM
বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: চিত্রজগত ছেড়ে ধর্মপালনে মনযোগী হলেন পাকিস্তানী অভিনেত্রী বীনা মালিক। টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে পরিচিতি লাভ করা বীনা মালিক এখন বলিউড অঙ্গনের সব ভুলতে চান! নিজ ক্যারিয়ারে অর্ধনগ্ন হয়ে ম্যাগাজিনের কভার ফটোতে জায়গা করে অনেক সমালোচনার জন্ম দেয়া এই অভিনেত্রী জীবনের বাকী সময়টুকু ইসলামিক জ্ঞান অর্জন করেই কাটিয়ে দিতে চান।

এরই মধ্যে পাকিস্তানের জামিয়া বিন নূরিয়ার মুফতি নাঈমের তত্ত্বাবধানে তিনি ইসলামি শিক্ষায় নিজেকে আত্মনিয়োগ করেছেন। তার সন্তানদেরও ইসলামি শিক্ষায় শিক্ষিত করে তোলার ঘোষণা দিয়েছেন বীনা মালিক। টিভি চ্যানেল ডন নিউজ এ খবর জানায়।
শনিবার এক সংবাদ সম্মেলনে বিনা মালিক বলেন, ‘দুই বছর আমেরিকায় থাকাকালে আমি জুনাইদ জামশেদের সুপারিশ করা বেশ কিছু বই পড়েছি। আমার জীবনে এ পরিবর্তন আসার পর আমার বাবা আমাকে সতর্ক করেছিলেন যে, এখনকার সময়ে সঠিক পথে থাকাটা অনেক কষ্টকর। গত তিন বছরে আমাকে বিপথগামী করতে নানাভাবে প্রলুব্ধ করা হয়েছে। তবে আমি মুফতি নাঈম, মাওলানা তারিক জামিল এবং জুনাইদ জামশেদেরে মতো বেশ কিছু পথপ্রদর্শক পাশে পেয়েছি। তাদের বদৌলতেই আমি সঠিক পথে ফিরে আসতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘বলিউডের লোভনীয় হাতছানিতে আমি মজে গিয়েছিলাম। তাই সবকিছু ভুলে অন্যায় করছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ইসলামের ছায়ায় আশ্রয় নিয়েছি।’ এসময় তার পাশেই ছিলেন স্বামী আসাদ বশির খান এবং মুফতি নাঈম।
বীনা মালিক তরুণ-তরুণীদের জন্য একটি বার্তা দিয়ে বলেন, ‘এ বয়সটি খুবই কঠিন একটি সময়। নানান প্রশ্ন মাথায় আসতে থাকে। আমি তরুণ ভাই-বোনদের উপদেশ দি”িছ তোমরা অবশ্যই এ সময় বড়দের কথা মেনে চলবে।’

উল্লেখ্য, অতীতে বীনা মালিকের সঙ্গে পাকিস্তানের ধর্মীয় নেতাদের সম্পর্কটা ছিলো খুবই তিক্ত। ২০১১ সালে ভারতীয় টেলিভিশন শো ‘বিগ বসে’ অংশ নেয়ায় পাকিস্তানের ধর্মীয় নেতারা তার কড়া সমালোচনা করেন এবং এক পর্যায়ে দেশে ঢুকতে নিষেধাজ্ঞা জারি করেন।
এদিকে বীনা মালিক গত কয়েক বছর ধরে বড় ধরনের সামাজিক অনুষ্ঠানে তেমন একটা যান না। সামাজিক মাধ্যমেও তিনি নীরব। তিনি দুটি সন্তানের মা।
সূত্র : দৈনিক পাকিস্তান


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন