সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

 Tue, May 10, 2016 11:06 AM
বলিউড ছেড়ে ইসলাম ধর্মে ফিরলেন অভিনেত্রী বীনা মালিক

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: চিত্রজগত ছেড়ে ধর্মপালনে মনযোগী হলেন পাকিস্তানী অভিনেত্রী বীনা মালিক। টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’ দিয়ে বলিউডে পরিচিতি লাভ করা বীনা মালিক এখন বলিউড অঙ্গনের সব ভুলতে চান! নিজ ক্যারিয়ারে অর্ধনগ্ন হয়ে ম্যাগাজিনের কভার ফটোতে জায়গা করে অনেক সমালোচনার জন্ম দেয়া এই অভিনেত্রী জীবনের বাকী সময়টুকু ইসলামিক জ্ঞান অর্জন করেই কাটিয়ে দিতে চান।

এরই মধ্যে পাকিস্তানের জামিয়া বিন নূরিয়ার মুফতি নাঈমের তত্ত্বাবধানে তিনি ইসলামি শিক্ষায় নিজেকে আত্মনিয়োগ করেছেন। তার সন্তানদেরও ইসলামি শিক্ষায় শিক্ষিত করে তোলার ঘোষণা দিয়েছেন বীনা মালিক। টিভি চ্যানেল ডন নিউজ এ খবর জানায়।
শনিবার এক সংবাদ সম্মেলনে বিনা মালিক বলেন, ‘দুই বছর আমেরিকায় থাকাকালে আমি জুনাইদ জামশেদের সুপারিশ করা বেশ কিছু বই পড়েছি। আমার জীবনে এ পরিবর্তন আসার পর আমার বাবা আমাকে সতর্ক করেছিলেন যে, এখনকার সময়ে সঠিক পথে থাকাটা অনেক কষ্টকর। গত তিন বছরে আমাকে বিপথগামী করতে নানাভাবে প্রলুব্ধ করা হয়েছে। তবে আমি মুফতি নাঈম, মাওলানা তারিক জামিল এবং জুনাইদ জামশেদেরে মতো বেশ কিছু পথপ্রদর্শক পাশে পেয়েছি। তাদের বদৌলতেই আমি সঠিক পথে ফিরে আসতে পেরেছি।’
তিনি আরও বলেন, ‘বলিউডের লোভনীয় হাতছানিতে আমি মজে গিয়েছিলাম। তাই সবকিছু ভুলে অন্যায় করছিলাম। নিজের ভুল বুঝতে পেরে ইসলামের ছায়ায় আশ্রয় নিয়েছি।’ এসময় তার পাশেই ছিলেন স্বামী আসাদ বশির খান এবং মুফতি নাঈম।
বীনা মালিক তরুণ-তরুণীদের জন্য একটি বার্তা দিয়ে বলেন, ‘এ বয়সটি খুবই কঠিন একটি সময়। নানান প্রশ্ন মাথায় আসতে থাকে। আমি তরুণ ভাই-বোনদের উপদেশ দি”িছ তোমরা অবশ্যই এ সময় বড়দের কথা মেনে চলবে।’

উল্লেখ্য, অতীতে বীনা মালিকের সঙ্গে পাকিস্তানের ধর্মীয় নেতাদের সম্পর্কটা ছিলো খুবই তিক্ত। ২০১১ সালে ভারতীয় টেলিভিশন শো ‘বিগ বসে’ অংশ নেয়ায় পাকিস্তানের ধর্মীয় নেতারা তার কড়া সমালোচনা করেন এবং এক পর্যায়ে দেশে ঢুকতে নিষেধাজ্ঞা জারি করেন।
এদিকে বীনা মালিক গত কয়েক বছর ধরে বড় ধরনের সামাজিক অনুষ্ঠানে তেমন একটা যান না। সামাজিক মাধ্যমেও তিনি নীরব। তিনি দুটি সন্তানের মা।
সূত্র : দৈনিক পাকিস্তান


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন