সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

বলিউড তারকা সালমান-শিল্পা বিরুদ্ধে মামলা

 Sun, Dec 24, 2017 5:23 AM
বলিউড তারকা সালমান-শিল্পা বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট : : আবার বিপাকে পড়লেন বলিউড তারকা সালমান খান ও শিল্পা শেট্টি। তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে

আপত্তিকর শব্দ প্রয়োগ করার জন্য এবার মামলা দায়ের হল তাদের বিরুদ্ধে।


মুম্বাইয়ের এক আদালতে এই মামলা দায়ের হয়েছে। একইসঙ্গে এই ঘটনায় কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক এবং দিল্লি ও মুম্বাই পুলিশ কমিশনারের কাছ থেকে সাতদিনের মধ্যে জবাব তলব করেছে জাতীয় তফশিলি জাতি কমিশন। আপত্তিকর শব্দ ব্যবহারের জন্য অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, তা জানতে চেয়েছে কমিশন। অভিযোগ, এক টিভি শোয়ে তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে আপত্তিকর শব্দ ব্যবহার করেন সালমান ও শিল্পা।


সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'টাইগার জিন্দা হ্যায়'-তে তার নাচের দক্ষতা বোঝাতে গিয়েই সালমান ওই শব্দ ব্যবহার করেন বলে অভিযোগ। পাশাপাশি, ঘরে তাকে কীরকম দেখতে লাগে তা বোঝাতে গিয়ে ওই একই শব্দ ব্যবহার করেন শিল্পা। অভিযোগ, ওই শব্দ প্রয়োগ করে তারকাদ্বয় সারা বিশ্বের বাল্মীকি সম্প্রদায়কে অপমান করেছেন।


উল্লেখ্য, শুক্রবারই জয়পুরের রাজমন্দির সিনেমা থিয়েটারের বাইরে 'টাইগার জিন্দা হ্যায়' ছবি প্রদর্শনের বিরুদ্ধে বিক্ষোভ দেখান বাল্মীকি সম্প্রদায়ের প্রতিনিধিরা। পোড়ানো হয় সালমানের কুশপুতুলও। 


তাদের ভাবাবেগে আঘাত করার জন্য সালমানকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে দাবি করেছে বাল্মীকি সম্প্রদায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন