সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

বলিউড তারকা সালমান-শিল্পা বিরুদ্ধে মামলা

 Sun, Dec 24, 2017 5:23 AM
বলিউড তারকা সালমান-শিল্পা বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট : : আবার বিপাকে পড়লেন বলিউড তারকা সালমান খান ও শিল্পা শেট্টি। তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে

আপত্তিকর শব্দ প্রয়োগ করার জন্য এবার মামলা দায়ের হল তাদের বিরুদ্ধে।


মুম্বাইয়ের এক আদালতে এই মামলা দায়ের হয়েছে। একইসঙ্গে এই ঘটনায় কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক এবং দিল্লি ও মুম্বাই পুলিশ কমিশনারের কাছ থেকে সাতদিনের মধ্যে জবাব তলব করেছে জাতীয় তফশিলি জাতি কমিশন। আপত্তিকর শব্দ ব্যবহারের জন্য অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে, তা জানতে চেয়েছে কমিশন। অভিযোগ, এক টিভি শোয়ে তফশিলি জাতি-উপজাতিদের উদ্দেশে আপত্তিকর শব্দ ব্যবহার করেন সালমান ও শিল্পা।


সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'টাইগার জিন্দা হ্যায়'-তে তার নাচের দক্ষতা বোঝাতে গিয়েই সালমান ওই শব্দ ব্যবহার করেন বলে অভিযোগ। পাশাপাশি, ঘরে তাকে কীরকম দেখতে লাগে তা বোঝাতে গিয়ে ওই একই শব্দ ব্যবহার করেন শিল্পা। অভিযোগ, ওই শব্দ প্রয়োগ করে তারকাদ্বয় সারা বিশ্বের বাল্মীকি সম্প্রদায়কে অপমান করেছেন।


উল্লেখ্য, শুক্রবারই জয়পুরের রাজমন্দির সিনেমা থিয়েটারের বাইরে 'টাইগার জিন্দা হ্যায়' ছবি প্রদর্শনের বিরুদ্ধে বিক্ষোভ দেখান বাল্মীকি সম্প্রদায়ের প্রতিনিধিরা। পোড়ানো হয় সালমানের কুশপুতুলও। 


তাদের ভাবাবেগে আঘাত করার জন্য সালমানকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে দাবি করেছে বাল্মীকি সম্প্রদায়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন