সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

 Wed, Mar 21, 2018 12:02 PM
বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী পূজা দাদওয়াল। ১৯৯৫ সালে ‘ভিরগাতি’ শিরোনামের একটি ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

কিন্তু, এখন এক কাপ চা কিনে খাওয়ারও আর্থিক সামর্থ্য নেই এই অভিনেত্রীর। এই মুহূর্তে তিনি গুরুতর অসুস্থ। তার যক্ষ্মা হয়েছে বলে খবর। বম্বে টাইমসে পূজা জানিয়েছেন, ছ’মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষ্মা হয়েছে। পূজার কথায়, গত ১৫ দিন ধরে মুম্বইয়ের শিবদি হাসপাতালে রয়েছি।

আমার কাছে কোনো টাকা নেই। এক কাপ চায়ের জন্যও অন্য কারো ওপর ভরসা করতে হয়। আমি সালমান খানের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো লাভ হয়নি। সালমান যদি আমার ভিডিও দেখেন, তা হলে হয়তো সাহায্য করতে পারেন। পূজা আরো জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, পূজা অসুস্থ হওয়ার পর তার স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা তাকে ছেড়ে চলে গিয়েছেন। তারা কেন এমন ব্যবহার করলেন, তা স্পষ্ট নয়। সব মিলিয়ে এক সময়ের সিনে তারকার এই পরিণতিতে আতঙ্কিত বলি মহলের একটা বড় অংশ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি সালমান খান। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন