সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

 Wed, Mar 21, 2018 12:02 PM
বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী পূজা দাদওয়াল। ১৯৯৫ সালে ‘ভিরগাতি’ শিরোনামের একটি ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

কিন্তু, এখন এক কাপ চা কিনে খাওয়ারও আর্থিক সামর্থ্য নেই এই অভিনেত্রীর। এই মুহূর্তে তিনি গুরুতর অসুস্থ। তার যক্ষ্মা হয়েছে বলে খবর। বম্বে টাইমসে পূজা জানিয়েছেন, ছ’মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষ্মা হয়েছে। পূজার কথায়, গত ১৫ দিন ধরে মুম্বইয়ের শিবদি হাসপাতালে রয়েছি।

আমার কাছে কোনো টাকা নেই। এক কাপ চায়ের জন্যও অন্য কারো ওপর ভরসা করতে হয়। আমি সালমান খানের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো লাভ হয়নি। সালমান যদি আমার ভিডিও দেখেন, তা হলে হয়তো সাহায্য করতে পারেন। পূজা আরো জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, পূজা অসুস্থ হওয়ার পর তার স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা তাকে ছেড়ে চলে গিয়েছেন। তারা কেন এমন ব্যবহার করলেন, তা স্পষ্ট নয়। সব মিলিয়ে এক সময়ের সিনে তারকার এই পরিণতিতে আতঙ্কিত বলি মহলের একটা বড় অংশ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি সালমান খান। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন