সদ্য সংবাদ

  ইইই পাস পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের মূল হোতা ইঞ্জিনিয়ার গ্রেপ্তার  বিএসএমএমইউর পরিচালকের বক্তব্য মনগড়া: বিএনপি   ৫৭৬৮ কোটি টাকার ঋণ জালিয়াতি এনন টেক্স ও বিসমিল্লাহ গ্রুপের   বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩

বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

 Wed, Mar 21, 2018 12:02 PM
বলিউড নায়িকা পূজার করুণ অবস্থা

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী পূজা দাদওয়াল। ১৯৯৫ সালে ‘ভিরগাতি’ শিরোনামের একটি ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

কিন্তু, এখন এক কাপ চা কিনে খাওয়ারও আর্থিক সামর্থ্য নেই এই অভিনেত্রীর। এই মুহূর্তে তিনি গুরুতর অসুস্থ। তার যক্ষ্মা হয়েছে বলে খবর। বম্বে টাইমসে পূজা জানিয়েছেন, ছ’মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষ্মা হয়েছে। পূজার কথায়, গত ১৫ দিন ধরে মুম্বইয়ের শিবদি হাসপাতালে রয়েছি।

আমার কাছে কোনো টাকা নেই। এক কাপ চায়ের জন্যও অন্য কারো ওপর ভরসা করতে হয়। আমি সালমান খানের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো লাভ হয়নি। সালমান যদি আমার ভিডিও দেখেন, তা হলে হয়তো সাহায্য করতে পারেন। পূজা আরো জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, পূজা অসুস্থ হওয়ার পর তার স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা তাকে ছেড়ে চলে গিয়েছেন। তারা কেন এমন ব্যবহার করলেন, তা স্পষ্ট নয়। সব মিলিয়ে এক সময়ের সিনে তারকার এই পরিণতিতে আতঙ্কিত বলি মহলের একটা বড় অংশ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি সালমান খান। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন