সদ্য সংবাদ

  সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার

বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

 Sat, Jul 22, 2017 12:36 PM
বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

এশিয়া খবর২৪ ডেস্ক :: বাংলাদেশের বিনোদন সাংবাদিকদের সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

 সমিতির (বাচসাস) নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১টি পদে পূর্ণ পানেল জয়ী হয়েছে রহমান-নিশান প্যানেল। নির্বাচনে লিটন-দর্পণ প্যানেল ও রহমান-নিশান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


শুক্রবার ২১ জুলাই জাতীয় প্রেসক্লাবে ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ১২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। বাচসাস নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হয়েছে। সংগঠনটির সদস্যরা স্বতঃফূর্তভাবে ভোট দেন। মোট ভোটার সংখ্যা ৪৬৮ জন। ভোট দিয়েছেন ৪০৮জন।


নির্বাচনে লিটন-দর্পণ ও রহমান-নিশান নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ২১টি পদের বিপরীতে লড়াই করেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে লিটন-দর্পণ প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পণ। আর রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।


জয়ীরা হলেন সহসভাপতি বাদল আহমেদ ও সীমান্ত খোকন, সহ সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ এবং দফতর সম্পাদক মইনুল হক রোজ।


এদিকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ৯টি জয়ীরা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।


এবার মোট ৭ জন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। তারা হলেন, ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন