সদ্য সংবাদ

 ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা

বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

 Sat, Jul 22, 2017 12:36 PM
বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

এশিয়া খবর২৪ ডেস্ক :: বাংলাদেশের বিনোদন সাংবাদিকদের সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

 সমিতির (বাচসাস) নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১টি পদে পূর্ণ পানেল জয়ী হয়েছে রহমান-নিশান প্যানেল। নির্বাচনে লিটন-দর্পণ প্যানেল ও রহমান-নিশান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


শুক্রবার ২১ জুলাই জাতীয় প্রেসক্লাবে ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ১২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। বাচসাস নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হয়েছে। সংগঠনটির সদস্যরা স্বতঃফূর্তভাবে ভোট দেন। মোট ভোটার সংখ্যা ৪৬৮ জন। ভোট দিয়েছেন ৪০৮জন।


নির্বাচনে লিটন-দর্পণ ও রহমান-নিশান নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ২১টি পদের বিপরীতে লড়াই করেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে লিটন-দর্পণ প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পণ। আর রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।


জয়ীরা হলেন সহসভাপতি বাদল আহমেদ ও সীমান্ত খোকন, সহ সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ এবং দফতর সম্পাদক মইনুল হক রোজ।


এদিকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ৯টি জয়ীরা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।


এবার মোট ৭ জন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। তারা হলেন, ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন