সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

 Sat, Jul 22, 2017 12:36 PM
বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

এশিয়া খবর২৪ ডেস্ক :: বাংলাদেশের বিনোদন সাংবাদিকদের সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

 সমিতির (বাচসাস) নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১টি পদে পূর্ণ পানেল জয়ী হয়েছে রহমান-নিশান প্যানেল। নির্বাচনে লিটন-দর্পণ প্যানেল ও রহমান-নিশান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


শুক্রবার ২১ জুলাই জাতীয় প্রেসক্লাবে ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ১২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। বাচসাস নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হয়েছে। সংগঠনটির সদস্যরা স্বতঃফূর্তভাবে ভোট দেন। মোট ভোটার সংখ্যা ৪৬৮ জন। ভোট দিয়েছেন ৪০৮জন।


নির্বাচনে লিটন-দর্পণ ও রহমান-নিশান নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ২১টি পদের বিপরীতে লড়াই করেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে লিটন-দর্পণ প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পণ। আর রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।


জয়ীরা হলেন সহসভাপতি বাদল আহমেদ ও সীমান্ত খোকন, সহ সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ এবং দফতর সম্পাদক মইনুল হক রোজ।


এদিকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ৯টি জয়ীরা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।


এবার মোট ৭ জন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। তারা হলেন, ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন