সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

 Sat, Jul 22, 2017 12:36 PM
বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

এশিয়া খবর২৪ ডেস্ক :: বাংলাদেশের বিনোদন সাংবাদিকদের সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

 সমিতির (বাচসাস) নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১টি পদে পূর্ণ পানেল জয়ী হয়েছে রহমান-নিশান প্যানেল। নির্বাচনে লিটন-দর্পণ প্যানেল ও রহমান-নিশান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


শুক্রবার ২১ জুলাই জাতীয় প্রেসক্লাবে ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ১২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। বাচসাস নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হয়েছে। সংগঠনটির সদস্যরা স্বতঃফূর্তভাবে ভোট দেন। মোট ভোটার সংখ্যা ৪৬৮ জন। ভোট দিয়েছেন ৪০৮জন।


নির্বাচনে লিটন-দর্পণ ও রহমান-নিশান নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ২১টি পদের বিপরীতে লড়াই করেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে লিটন-দর্পণ প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পণ। আর রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।


জয়ীরা হলেন সহসভাপতি বাদল আহমেদ ও সীমান্ত খোকন, সহ সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ এবং দফতর সম্পাদক মইনুল হক রোজ।


এদিকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ৯টি জয়ীরা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।


এবার মোট ৭ জন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। তারা হলেন, ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন