সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

বাবার সামনেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী ঐশ্বরিয়া!

 Mon, Jan 30, 2017 12:07 PM
বাবার সামনেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন অভিনেত্রী ঐশ্বরিয়া!

ডেস্ক রিপোর্ট:: না, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই নন। তিনি দক্ষিণী সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন।

সুন্দরী হিসাবেও তার যথেষ্ট সুনাম রয়েছে। শুধু তাই নয়, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঐশ্বরিয়ার পরিবারের যথেষ্ট নাম-ডাক রয়েছে। কারণ, ঐশ্বরিয়ার বাবা অর্জুন তামিল ছবির নামী পরিচালক শুধু নন, একজন প্রযোজকও। আর সেই সূত্রে অভিনয় করতে গিয়ে বাবার সামনেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন নায়িকা।

বর্তমানে ঐশ্বরিয়া তার বাবার পরিচালিত এবং প্রযোজিত ‘কাথালিন পোনভিথিযেইল’ ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন। তার বিপরীতে রয়েছেন নতুন নায়ক শান্থান। এই ছবির মধ্যে দিয়ে তামিল ছবিতে অভিষেক ঘটছে এই নায়কের। রোম্যান্টিক ধাঁচের এই ছবিতে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়েছে ঐশ্বরিয়া অর্জুন এবং শান্থানকে।

ঐশ্বরিয়া অর্জুন জানিয়েছেন, এই দৃশ্যগুলো তাকে তার বাবা অর্জুনের সামনেই শ্যুট করতে হয়েছে। বলতে গেলে, ঐশ্বরিয়া অর্জুন এবং শান্থান চিত্রনাট্য অনুযায়ী যখন ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুট করেছেন, তখন সেখানে ক্যামেরায় রীতিমতো চোখ লাগিয়ে তা জরিপ করেছেন  অর্জুন।

নায়িকার দাবি, ‘লজ্জা লাগছিল, অস্বস্তি হচ্ছিল বাবাকে সামনে দেখে। কিন্তু, বাবার মধ্যে এক মুহূর্তের জন্য কোন বিচলিত ভাব লক্ষ্য করিনি। ’ শ্যুটিং-এর পর বাড়ি ফিরেও বাবার মুখোমুখি হয়েছেন ঐশ্বরিয়া। বাবা-মেয়ের নানা খুনসুটি হয়েছে, কিন্তু এক বারের জন্য মেয়ের সামনে নাকি সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে কথা তোলেননি পরিচালক অর্জুন।

ঐশ্বরিয়া অর্জুনের দাবি, সেটে গেলে তিনি যেন বাবাকে হারিয়ে ফেলেন। কারণ, সেটে তার সামনে যিনি হাজির থাকেন, তিনি তখন শুধুই পরিচালক অর্জুন। নিজের মেয়ে যে তার চোখের সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছেন, তা নিয়ে নাকি কোনও পিতাসুলভ মনোভাব প্রকাশ করেন না অর্জুন। সূত্র: এবেলা

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন