সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

 Sun, Oct 29, 2017 6:29 AM
বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

ডেস্ক রিপোর্ট : : এখন আর আগের মতো নেই বলিউডের সময়। তারকাদের পুত্র-কন্যাদের কাহিনি এখন সামনে আসছে তাদের ছাপিয়ে।

সোশ্যাল মিডিয়ায় এখন পরের এই প্রজন্ম তারকারাই স্থান পাচ্ছে। সাইফকন্যা সারা কিংবা শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে সরগরম টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকের বাসিন্দারা। এবার তাদের নজরে কেড়েছে শাহরুখ কন্যা সুহানা খান।

আঠারো বছরের দোরগোড়ায় দাঁড়িয়ে শাহরুখ-কন্যা। 


বাবার আদল রয়েছে তার মুখে। কিন্তু স্টাইল সেন্স মা গৌরীর মতোই পেয়েছে। এর নমুনা সোশ্যাল মিডিয়ায় আগেও মিলেছে। সম্প্রতি হ্যালোইন পার্টির আয়োজন করেছিলেন গৌরী খান। মুম্বাইয়ের এক অভিজাত ক্লাবে আয়োজিত হয়েছিল এই পার্টি।


যাতে তারকার ঢল নেমেছিল। তবে তারকাদের থেকেও বেশি উজ্জ্বল ছিল শাহরুখ-কন্যা সুহানার উপস্থিতি।

শর্ট ট্রান্সপারেন্ট ডিজাইনার পোশাকে পার্টিতে এসেছিল সুহানা। মেকআপ ছিল নাম মাত্র। কিন্তু তাতেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে শাহরুখ-কন্যা। শাটারবাগদেরও নজর ছিল তার দিকেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন