সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

 Sun, Oct 29, 2017 6:29 AM
বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

ডেস্ক রিপোর্ট : : এখন আর আগের মতো নেই বলিউডের সময়। তারকাদের পুত্র-কন্যাদের কাহিনি এখন সামনে আসছে তাদের ছাপিয়ে।

সোশ্যাল মিডিয়ায় এখন পরের এই প্রজন্ম তারকারাই স্থান পাচ্ছে। সাইফকন্যা সারা কিংবা শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে সরগরম টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকের বাসিন্দারা। এবার তাদের নজরে কেড়েছে শাহরুখ কন্যা সুহানা খান।

আঠারো বছরের দোরগোড়ায় দাঁড়িয়ে শাহরুখ-কন্যা। 


বাবার আদল রয়েছে তার মুখে। কিন্তু স্টাইল সেন্স মা গৌরীর মতোই পেয়েছে। এর নমুনা সোশ্যাল মিডিয়ায় আগেও মিলেছে। সম্প্রতি হ্যালোইন পার্টির আয়োজন করেছিলেন গৌরী খান। মুম্বাইয়ের এক অভিজাত ক্লাবে আয়োজিত হয়েছিল এই পার্টি।


যাতে তারকার ঢল নেমেছিল। তবে তারকাদের থেকেও বেশি উজ্জ্বল ছিল শাহরুখ-কন্যা সুহানার উপস্থিতি।

শর্ট ট্রান্সপারেন্ট ডিজাইনার পোশাকে পার্টিতে এসেছিল সুহানা। মেকআপ ছিল নাম মাত্র। কিন্তু তাতেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে শাহরুখ-কন্যা। শাটারবাগদেরও নজর ছিল তার দিকেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন