সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

 Sun, Oct 29, 2017 6:29 AM
বাবা-মা'র গ্ল্যামারকেও টেক্কা দিচ্ছে শাহরুখ কন্যা সুহানা খান

ডেস্ক রিপোর্ট : : এখন আর আগের মতো নেই বলিউডের সময়। তারকাদের পুত্র-কন্যাদের কাহিনি এখন সামনে আসছে তাদের ছাপিয়ে।

সোশ্যাল মিডিয়ায় এখন পরের এই প্রজন্ম তারকারাই স্থান পাচ্ছে। সাইফকন্যা সারা কিংবা শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে সরগরম টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকের বাসিন্দারা। এবার তাদের নজরে কেড়েছে শাহরুখ কন্যা সুহানা খান।

আঠারো বছরের দোরগোড়ায় দাঁড়িয়ে শাহরুখ-কন্যা। 


বাবার আদল রয়েছে তার মুখে। কিন্তু স্টাইল সেন্স মা গৌরীর মতোই পেয়েছে। এর নমুনা সোশ্যাল মিডিয়ায় আগেও মিলেছে। সম্প্রতি হ্যালোইন পার্টির আয়োজন করেছিলেন গৌরী খান। মুম্বাইয়ের এক অভিজাত ক্লাবে আয়োজিত হয়েছিল এই পার্টি।


যাতে তারকার ঢল নেমেছিল। তবে তারকাদের থেকেও বেশি উজ্জ্বল ছিল শাহরুখ-কন্যা সুহানার উপস্থিতি।

শর্ট ট্রান্সপারেন্ট ডিজাইনার পোশাকে পার্টিতে এসেছিল সুহানা। মেকআপ ছিল নাম মাত্র। কিন্তু তাতেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে শাহরুখ-কন্যা। শাটারবাগদেরও নজর ছিল তার দিকেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন