সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

 Wed, Mar 14, 2018 11:12 AM
বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

ডেস্ক রিপোর্ট : : ভারতীয় ক্রিকেট দলের বাইরে বর্তমানে একান্তে স্ত্রীর আনুশকা শর্মার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। এর মধ্যেই অন্য ঘটনা আসছে প্রকাশ্যে।

বিয়ে করেছেন বেশ কয়েক মাস হল। বিরুষ্কার বিয়ের হ্যাংওভার চলছেই। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই স্ত্রী আনুশকার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। নিদাহাস ট্রফিতে নেই বিরাট।


জাতীয় দলে না থেকেও আলোচনায় রয়েছেন কোহলি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবি শেয়ার করেছেন বিরাট। একটি ছবিতে দেখা যাচ্ছে একটি বহুতলের ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অনুষ্কার অন্য একটা শেয়ার করা ছবিতে আবার দেখা যাচ্ছে বিরাটকে পিছন থেকে আকড়ে ধরে চুম্বন করছেন আনুশকা।


তবে এরপরেই বিরাটের একটি টুইটে জল্পনা তুঙ্গে। সেই ইঙ্গিতবাহী টুইটের মর্মার্থ উদ্ধার করার ভঙ্গিতে বেশ কিছু জাতীয় সংবাদমাধ্যমের দাবি, বিরাট শীঘ্রই ‘বাবা’ হচ্ছেন।


দু’দিন আগে করা সেই টুইটে বিরাট বলেছেন, ‘বেশ কিছু ঘটনা ঘটছে। খুব শীঘ্রই পরিষ্কার করে বলছি।’ এমন টুইটের পরেই জল্পনা, তাহলে কী আনুশকা মা হতে চলেছেন!


বিরাটের ব্যালকোনির ছবি শেয়ার করার পরে বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমে আবার বলা হয়েছে, দু’বছরের জন্য আন্ধেরিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ‘সেলিব্রিটি কাপল’! মাসিক ১৫ লক্ষ ভাড়ায় সেই ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের জন্য কয়েক কোটি টাকা খসাতে হয়েছে তারকা জুটিকে। দু’বছর পরেই নিজেদের বানানো ফ্ল্যাটে উঠে যাবেন দু’জনে। তাহলে কি আগত সন্তানের কথা ভেবেই এখন থেকেই ‘বাসা’র পরিকল্পনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন