সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

 Tue, Jul 26, 2016 12:45 AM
বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট ::: পাক মডেল কান্দিল বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে তার বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পাক-পুলিশ। তদন্তকারী পুলিশ অফিসার জানায়, কান্দিল হত্যাকা-ের তদন্তের জন্য তার

 বোন ‘শাহনাজ’ ও কাজিন ‘হক নওয়াজ’কে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আমরা তাদের জড়িত থাকার সম্ভাবনা তদন্ত করছি। খবর টাইমস অব ইন্ডিয়ার।
এর আগে, কান্দিল হত্যায় তার ভাই মোহাম্মদ ওয়াসিমকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দেয় আদালত। পুলিশ তার পলিগ্রাফি এবং ডিএনএ পরীক্ষা করে।

উ”চপদ¯’ পুলিশ অফিসার আলি মারদান জানান, কান্দিল হত্যার সন্দেহভাজন ম“দাতা মুফতি আবদুল কাভিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ১৬ জুলাই নিজ বাড়িতে ‘অনার কিলিং’ এর নামে কান্দিল বালোচকে মাদকাসক্ত করে হত্যা করে তার ভাই ওয়াসিম। এরপর পাকিস্তান সরকার কান্দিলের পরিবারকে হত্যাকারীকে ক্ষমা করায় নিষেধাজ্ঞা আরোপ করে। কারণ অনার কিলিংয়ে পরিবারের পক্ষ থেকে ক্ষমা করলে হত্যাকারীর বিচার হয় না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন