সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

 Tue, Jul 26, 2016 12:45 AM
বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট ::: পাক মডেল কান্দিল বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে তার বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পাক-পুলিশ। তদন্তকারী পুলিশ অফিসার জানায়, কান্দিল হত্যাকা-ের তদন্তের জন্য তার

 বোন ‘শাহনাজ’ ও কাজিন ‘হক নওয়াজ’কে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আমরা তাদের জড়িত থাকার সম্ভাবনা তদন্ত করছি। খবর টাইমস অব ইন্ডিয়ার।
এর আগে, কান্দিল হত্যায় তার ভাই মোহাম্মদ ওয়াসিমকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দেয় আদালত। পুলিশ তার পলিগ্রাফি এবং ডিএনএ পরীক্ষা করে।

উ”চপদ¯’ পুলিশ অফিসার আলি মারদান জানান, কান্দিল হত্যার সন্দেহভাজন ম“দাতা মুফতি আবদুল কাভিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ১৬ জুলাই নিজ বাড়িতে ‘অনার কিলিং’ এর নামে কান্দিল বালোচকে মাদকাসক্ত করে হত্যা করে তার ভাই ওয়াসিম। এরপর পাকিস্তান সরকার কান্দিলের পরিবারকে হত্যাকারীকে ক্ষমা করায় নিষেধাজ্ঞা আরোপ করে। কারণ অনার কিলিংয়ে পরিবারের পক্ষ থেকে ক্ষমা করলে হত্যাকারীর বিচার হয় না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন