সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

 Tue, Jul 26, 2016 12:45 AM
বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট ::: পাক মডেল কান্দিল বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে তার বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পাক-পুলিশ। তদন্তকারী পুলিশ অফিসার জানায়, কান্দিল হত্যাকা-ের তদন্তের জন্য তার

 বোন ‘শাহনাজ’ ও কাজিন ‘হক নওয়াজ’কে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আমরা তাদের জড়িত থাকার সম্ভাবনা তদন্ত করছি। খবর টাইমস অব ইন্ডিয়ার।
এর আগে, কান্দিল হত্যায় তার ভাই মোহাম্মদ ওয়াসিমকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দেয় আদালত। পুলিশ তার পলিগ্রাফি এবং ডিএনএ পরীক্ষা করে।

উ”চপদ¯’ পুলিশ অফিসার আলি মারদান জানান, কান্দিল হত্যার সন্দেহভাজন ম“দাতা মুফতি আবদুল কাভিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ১৬ জুলাই নিজ বাড়িতে ‘অনার কিলিং’ এর নামে কান্দিল বালোচকে মাদকাসক্ত করে হত্যা করে তার ভাই ওয়াসিম। এরপর পাকিস্তান সরকার কান্দিলের পরিবারকে হত্যাকারীকে ক্ষমা করায় নিষেধাজ্ঞা আরোপ করে। কারণ অনার কিলিংয়ে পরিবারের পক্ষ থেকে ক্ষমা করলে হত্যাকারীর বিচার হয় না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন