সদ্য সংবাদ

 বাংলাদেশ থেকে বাইসাইকেল আমদানি করতে চায় পশ্চিমবঙ্গ  টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা

বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

 Tue, Jul 26, 2016 12:45 AM
বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট ::: পাক মডেল কান্দিল বালোচ হত্যায় জড়িত থাকার সন্দেহে তার বোন ও কাজিনকে গ্রেপ্তার করেছে পাক-পুলিশ। তদন্তকারী পুলিশ অফিসার জানায়, কান্দিল হত্যাকা-ের তদন্তের জন্য তার

 বোন ‘শাহনাজ’ ও কাজিন ‘হক নওয়াজ’কে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আমরা তাদের জড়িত থাকার সম্ভাবনা তদন্ত করছি। খবর টাইমস অব ইন্ডিয়ার।
এর আগে, কান্দিল হত্যায় তার ভাই মোহাম্মদ ওয়াসিমকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড দেয় আদালত। পুলিশ তার পলিগ্রাফি এবং ডিএনএ পরীক্ষা করে।

উ”চপদ¯’ পুলিশ অফিসার আলি মারদান জানান, কান্দিল হত্যার সন্দেহভাজন ম“দাতা মুফতি আবদুল কাভিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ১৬ জুলাই নিজ বাড়িতে ‘অনার কিলিং’ এর নামে কান্দিল বালোচকে মাদকাসক্ত করে হত্যা করে তার ভাই ওয়াসিম। এরপর পাকিস্তান সরকার কান্দিলের পরিবারকে হত্যাকারীকে ক্ষমা করায় নিষেধাজ্ঞা আরোপ করে। কারণ অনার কিলিংয়ে পরিবারের পক্ষ থেকে ক্ষমা করলে হত্যাকারীর বিচার হয় না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন