সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

বাড়ি কিনতে সতীত্বকেই নিলামে তুললেন তরুণীকে

 Fri, Oct 28, 2016 11:53 AM
বাড়ি কিনতে সতীত্বকেই নিলামে তুললেন তরুণীকে

বিনোদন ডেস্ক :: আগুনে সম্পূর্ণ ভস্মীভূত সম্পূর্ণ বাড়ি। বাবা-মার জন্যে একটা বাড়ি তৈরি করে দেওয়াটা খুবই জরুরি। কিন্তু আর্থিক কারণে সেটা করে দেওয়াটা ছিল খুন কষ্টকর এই তরুণীর কাছে। আর সেই কারণে খোদ নিজের সতীত্বকেই নিলামে তুললেন ক্যাথরিন স্টোন। তবে এ নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নন ক্যাথরিন। তাঁর স্পষ্ট কথা, “এটা আমার সিদ্ধান্ত।”

প্রসঙ্গত, ২০১৪ সালে আগুনে সম্পূর্ণ ভস্মিভুত্ হয়ে যায় সিয়াটেলে ক্যাথরিনদের বাড়ি। লক্ষাধিক টাকার সম্পত্তির ক্ষতি। গত দুবছর ধরে ওই পোড়ো বাড়িতেই রয়েছেন ক্যাথরিনের বাবা-মা। টাকার সেভাবে জোগান নেই। তাই নতুন বাড়ি তৈরি করে উঠতে পারেননি। এমন সময় ফেসবুকে একটি ব্রথেলের বিজ্ঞাপন চোখে পড়ে ক্যাথরিনের।
লাইসেন্স প্রাপ্ত সেই ব্রথেলটি বিজ্ঞাপন দিয়েছিল যৌনকর্মীর জন্য। অবশেষে বাবা-মাকে নতুন বাড়ি বানিয়ে দিতে মেয়ে ক্যাথরিনের সিদ্ধান্ত, তিনি এই যৌনকর্মীর চাকরিটিই করবেন। এরং চাকরি নিয়ে তিনি নিলামে তোলেন তাঁর সতীত্ব। ক্যাথরিন জানিয়েছেন, এখনও অবধি নিলামে দাম উঠেছে ৪ লাখ ডলার। তবে এখনও তিনি সঠিক মানুষের অপেক্ষায় আছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন