সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

 Sat, Dec 16, 2017 6:59 AM
বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

ডেস্ক রিপোর্ট : : বর্তমানে প্যারিসে বাস করছেন বলিউডের আবেদনময়ী নায়িকা মল্লিকা শেরওয়াত।

 কিন্তু তার প্যারিসে বসবাস খুব একটা সুখের হচ্ছে না। কয়েক মাসের ভাড়া বাকি পড়ায় প্রেমিকসহ বাড়ি ছাড়তে হলো তাকে। তার বাড়ি ভাড়া বাকি পড়তে পড়তে ইন্ডিয়ান মুদ্রায় তা ৬৪ লাখ রুপিতে দাঁড়ায়। এরপরই তাকে বাড়ি ছাড়ার নোটিশ ধরিয়ে দেন বাড়িওয়ালা। এরই মধ্যে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাদের।


জানা গেছে, ২০১৬ সালের নভেম্বর মাসে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসীর আক্রমণের শিকার হন মল্লিকা। এরপর থেকেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এই চকোলেট গার্ল। তার আইনজীবী জানান, ওই ঘটনার পর মল্লিকা এতোটাই বিরক্ত হন যে, বাড়িভাড়া বাকি রেখে নিজের ক্ষোভের আগুনে পানি ঢালতে চাইছিলেন তিনি। এছাড়া সাম্প্রতিক সময়ে কিছু কারণে মল্লিকা ও তার প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন বলে জানান আইনজীবী। তাই ভাড়া বাকি রাখতে হচ্ছিল। 


প্যারিসের বেশ বিলাসবহুল এলাকায় থাকেন মল্লিকা। তারা যে এলাকার অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে প্যারিসের ধনকুবেরদের বাস। ঠাটবাট বজায় রাখতে ওই এলাকায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন মল্লি। যদিও শেষ পর্যন্ত বাড়ি ছাড়তে হলো তাকে। 


বাকি পড়া বাড়ি ভাড়া কীভাবে মেটাবেন- তা নিয়ে মুখ খোলেননি এই জনপ্রিয় নায়িকা। ভারতে ফেরার পরিকল্পনার বিষয়েও কিছু জানাননি। সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন