সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

 Sat, Dec 16, 2017 6:59 AM
বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

ডেস্ক রিপোর্ট : : বর্তমানে প্যারিসে বাস করছেন বলিউডের আবেদনময়ী নায়িকা মল্লিকা শেরওয়াত।

 কিন্তু তার প্যারিসে বসবাস খুব একটা সুখের হচ্ছে না। কয়েক মাসের ভাড়া বাকি পড়ায় প্রেমিকসহ বাড়ি ছাড়তে হলো তাকে। তার বাড়ি ভাড়া বাকি পড়তে পড়তে ইন্ডিয়ান মুদ্রায় তা ৬৪ লাখ রুপিতে দাঁড়ায়। এরপরই তাকে বাড়ি ছাড়ার নোটিশ ধরিয়ে দেন বাড়িওয়ালা। এরই মধ্যে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাদের।


জানা গেছে, ২০১৬ সালের নভেম্বর মাসে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসীর আক্রমণের শিকার হন মল্লিকা। এরপর থেকেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এই চকোলেট গার্ল। তার আইনজীবী জানান, ওই ঘটনার পর মল্লিকা এতোটাই বিরক্ত হন যে, বাড়িভাড়া বাকি রেখে নিজের ক্ষোভের আগুনে পানি ঢালতে চাইছিলেন তিনি। এছাড়া সাম্প্রতিক সময়ে কিছু কারণে মল্লিকা ও তার প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন বলে জানান আইনজীবী। তাই ভাড়া বাকি রাখতে হচ্ছিল। 


প্যারিসের বেশ বিলাসবহুল এলাকায় থাকেন মল্লিকা। তারা যে এলাকার অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে প্যারিসের ধনকুবেরদের বাস। ঠাটবাট বজায় রাখতে ওই এলাকায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন মল্লি। যদিও শেষ পর্যন্ত বাড়ি ছাড়তে হলো তাকে। 


বাকি পড়া বাড়ি ভাড়া কীভাবে মেটাবেন- তা নিয়ে মুখ খোলেননি এই জনপ্রিয় নায়িকা। ভারতে ফেরার পরিকল্পনার বিষয়েও কিছু জানাননি। সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন