সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

 Sat, Dec 16, 2017 6:59 AM
বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

ডেস্ক রিপোর্ট : : বর্তমানে প্যারিসে বাস করছেন বলিউডের আবেদনময়ী নায়িকা মল্লিকা শেরওয়াত।

 কিন্তু তার প্যারিসে বসবাস খুব একটা সুখের হচ্ছে না। কয়েক মাসের ভাড়া বাকি পড়ায় প্রেমিকসহ বাড়ি ছাড়তে হলো তাকে। তার বাড়ি ভাড়া বাকি পড়তে পড়তে ইন্ডিয়ান মুদ্রায় তা ৬৪ লাখ রুপিতে দাঁড়ায়। এরপরই তাকে বাড়ি ছাড়ার নোটিশ ধরিয়ে দেন বাড়িওয়ালা। এরই মধ্যে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাদের।


জানা গেছে, ২০১৬ সালের নভেম্বর মাসে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসীর আক্রমণের শিকার হন মল্লিকা। এরপর থেকেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এই চকোলেট গার্ল। তার আইনজীবী জানান, ওই ঘটনার পর মল্লিকা এতোটাই বিরক্ত হন যে, বাড়িভাড়া বাকি রেখে নিজের ক্ষোভের আগুনে পানি ঢালতে চাইছিলেন তিনি। এছাড়া সাম্প্রতিক সময়ে কিছু কারণে মল্লিকা ও তার প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন বলে জানান আইনজীবী। তাই ভাড়া বাকি রাখতে হচ্ছিল। 


প্যারিসের বেশ বিলাসবহুল এলাকায় থাকেন মল্লিকা। তারা যে এলাকার অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে প্যারিসের ধনকুবেরদের বাস। ঠাটবাট বজায় রাখতে ওই এলাকায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন মল্লি। যদিও শেষ পর্যন্ত বাড়ি ছাড়তে হলো তাকে। 


বাকি পড়া বাড়ি ভাড়া কীভাবে মেটাবেন- তা নিয়ে মুখ খোলেননি এই জনপ্রিয় নায়িকা। ভারতে ফেরার পরিকল্পনার বিষয়েও কিছু জানাননি। সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন