সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

 Sat, Dec 16, 2017 6:59 AM
বাড়ি ভাড়া বাকি ৬৪ লাখ রুপি,বের করে দেওয়া হলো মল্লিকাকে

ডেস্ক রিপোর্ট : : বর্তমানে প্যারিসে বাস করছেন বলিউডের আবেদনময়ী নায়িকা মল্লিকা শেরওয়াত।

 কিন্তু তার প্যারিসে বসবাস খুব একটা সুখের হচ্ছে না। কয়েক মাসের ভাড়া বাকি পড়ায় প্রেমিকসহ বাড়ি ছাড়তে হলো তাকে। তার বাড়ি ভাড়া বাকি পড়তে পড়তে ইন্ডিয়ান মুদ্রায় তা ৬৪ লাখ রুপিতে দাঁড়ায়। এরপরই তাকে বাড়ি ছাড়ার নোটিশ ধরিয়ে দেন বাড়িওয়ালা। এরই মধ্যে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাদের।


জানা গেছে, ২০১৬ সালের নভেম্বর মাসে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসীর আক্রমণের শিকার হন মল্লিকা। এরপর থেকেই ক্ষুব্ধ হয়ে ওঠেন এই চকোলেট গার্ল। তার আইনজীবী জানান, ওই ঘটনার পর মল্লিকা এতোটাই বিরক্ত হন যে, বাড়িভাড়া বাকি রেখে নিজের ক্ষোভের আগুনে পানি ঢালতে চাইছিলেন তিনি। এছাড়া সাম্প্রতিক সময়ে কিছু কারণে মল্লিকা ও তার প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন বলে জানান আইনজীবী। তাই ভাড়া বাকি রাখতে হচ্ছিল। 


প্যারিসের বেশ বিলাসবহুল এলাকায় থাকেন মল্লিকা। তারা যে এলাকার অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানে প্যারিসের ধনকুবেরদের বাস। ঠাটবাট বজায় রাখতে ওই এলাকায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন মল্লি। যদিও শেষ পর্যন্ত বাড়ি ছাড়তে হলো তাকে। 


বাকি পড়া বাড়ি ভাড়া কীভাবে মেটাবেন- তা নিয়ে মুখ খোলেননি এই জনপ্রিয় নায়িকা। ভারতে ফেরার পরিকল্পনার বিষয়েও কিছু জানাননি। সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন