সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার

 Wed, Mar 3, 2021 11:54 PM
বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার

খুলনা প্রতিনিধি:: খুলনায় বিএনপি নেতাকর্মী ভেবে আওয়ামী লীগ

 নেতাকর্মীদের লাঠিচার্জ করায় সদর থানার দুই উপ পরিদর্শককে (এসআইকে) প্রত্যাহার করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫টায় খুলনা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সেখানে অবস্থান নিয়ে বিক্ষোভ করছিলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। একপর্যায়ে তারা বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।


প্রত্যাহার করা দুই পুলিশ কর্মকর্তা হলেন- সদর থানার এসআই মিয়া রব ও এসআই মোমিনুর রহমান।


প্রত্যক্ষদর্শী, পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সিটি মেয়র তালুকদার আবদুল খালেককে নিয়ে অশালীন বক্তব্যের প্রতিবাদে বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল এবং পিকচার প্যালেস মোড়ে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ কর্মসূচি ঘোষণা করে নগরীর ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। নির্ধারিত সময়ে মিছিলটি শুরু হয়। এতে ওয়ার্ড কাউন্সিলর ও নগর আওয়ামী লীগ নেতা শামসুজ্জামান মিয়া স্বপন, আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন জানান, হেলাতলা মোড় থেকে শুরু হয়ে মিছিলটি বিএনপি কার্যালয়ের সামনে পৌঁছালে যানজটের কারণে মিছিলের গতি কমে যায়। এ সময় যানজট তীব্র আকার ধারণ করলে মিছিলটি আর সামনে এগোতে পারেনি। নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনেই দুদুর কুশপুত্তলিকায় আগুন দিয়ে বিক্ষোভ করতে থাকে। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থলে এসে এলোপাতাড়ি লাঠিচার্জ শুরু করে। পরে আওয়ামী লীগ নেতাকর্মী পরিচয় দেওয়ার পর তারা চলে যায়। এটা একটা ভুল বোঝাবুঝি।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন বলেন, দলীয় কার্যালয়ের সামনে অনুমতি ছাড়াই বিএনপি নেতাকর্মীরা কর্মসূচি পালন হচ্ছে ভেবে পুলিশ কর্মকর্তারা বাঁধা দিতে যায়। এ সময় কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছে। ওই দুই এসআইকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন