সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

বিকাশে প্রতারণার অভিযোগে আটক ৪

 Wed, Dec 27, 2017 7:14 AM
বিকাশে প্রতারণার অভিযোগে আটক ৪

ডেস্ক রিপোর্ট : : বিকাশে লেনদেনের তথ্য স্ক্যান করে অভিনব পন্থায় জনসাধারণের টাকা হাতিয়ে

 নেয়ার ঘটনায় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড় অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃতরা হলো নাসির হোসেন (২২), রাসেল (২২), হানিফ (২০) ও শাহাবুদ্দিন (২০)।


মঙ্গলবার বিকেলে রাজধানীর শেরে বাংলা নগর ও মহাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব -২। র‌্যাব -২ এর অপারেশন অফিসার এএসপি রবিউল ইসলাম জানান, প্রতারক চক্রের সদস্যরা বিকাশ এজেন্টের দোকানে গিয়ে লেনদেনের তথ্য স্ক্যান করে তাদের লিডারের কাছে পাঠাত। সেসব তথ্যের উপর ভিত্তি করে চক্রটি বিকাশে টাকা পাঠানোর মত মেসেজ পাঠিয়ে মানুষকে বিভ্রান্ত করত।


তারপর তারা ওই নাম্বারে ফোন করে ভুলে টাকা গেছে বলে টাকা ফেরত পাঠানোর জন্য অনুরোধ জানাত। ফাঁদে পড়ে অনেকেই টাকা পাঠানোর পর ব্যালেন্স চেক করে বুঝতে পারতেন তারা প্রতারিত হয়েছেন। চক্রটি দীর্ঘদিন ধরে এমন প্রতারণা চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন