সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

 Sun, Dec 17, 2017 8:49 AM
বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

ডেস্ক রিপোর্ট : : বিগ বসে আসার আগে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের পরও তৈরি করেছেন নতুন বিতর্ক।

 আর এসব কীর্তি কলাপই তাকে ফেলেছে আইনি প্যাচে। অনেকের ধারণা, এবারের প্যাচে তাকে কারাগারেও যেতে হতে পারে!


বিতর্কিত এই মডেল-অভিনেত্রী হলেন আরশি খান। কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় তোলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর জলন্ধরের এক আইনজীবী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের।

 

কিন্তু তিন মাস আদালতে হাজিরা দিচ্ছেন না তিনি। আর আদালতে হাজির না হওয়ার কারণেই সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। জিনিউজ বলছে, আদালতের পক্ষ থেকে এমনও বলা হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘর থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে।


তাহলে কী সালমান খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই গ্রেফতার করা হবে আরশি খানকে?


তেমন আশঙ্কা আপাতত নেই। কারণ আদালতের নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করেছেব আরশির আইনজীবী। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক।


১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল রাউন্ড। সে পর্যন্ত বিগ বসে থাকছেন আরশি।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন