সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

 Sun, Dec 17, 2017 8:49 AM
বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

ডেস্ক রিপোর্ট : : বিগ বসে আসার আগে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের পরও তৈরি করেছেন নতুন বিতর্ক।

 আর এসব কীর্তি কলাপই তাকে ফেলেছে আইনি প্যাচে। অনেকের ধারণা, এবারের প্যাচে তাকে কারাগারেও যেতে হতে পারে!


বিতর্কিত এই মডেল-অভিনেত্রী হলেন আরশি খান। কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় তোলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর জলন্ধরের এক আইনজীবী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের।

 

কিন্তু তিন মাস আদালতে হাজিরা দিচ্ছেন না তিনি। আর আদালতে হাজির না হওয়ার কারণেই সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। জিনিউজ বলছে, আদালতের পক্ষ থেকে এমনও বলা হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘর থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে।


তাহলে কী সালমান খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই গ্রেফতার করা হবে আরশি খানকে?


তেমন আশঙ্কা আপাতত নেই। কারণ আদালতের নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করেছেব আরশির আইনজীবী। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক।


১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল রাউন্ড। সে পর্যন্ত বিগ বসে থাকছেন আরশি।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন