সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

 Sun, Dec 17, 2017 8:49 AM
বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

ডেস্ক রিপোর্ট : : বিগ বসে আসার আগে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের পরও তৈরি করেছেন নতুন বিতর্ক।

 আর এসব কীর্তি কলাপই তাকে ফেলেছে আইনি প্যাচে। অনেকের ধারণা, এবারের প্যাচে তাকে কারাগারেও যেতে হতে পারে!


বিতর্কিত এই মডেল-অভিনেত্রী হলেন আরশি খান। কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় তোলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর জলন্ধরের এক আইনজীবী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের।

 

কিন্তু তিন মাস আদালতে হাজিরা দিচ্ছেন না তিনি। আর আদালতে হাজির না হওয়ার কারণেই সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। জিনিউজ বলছে, আদালতের পক্ষ থেকে এমনও বলা হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘর থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে।


তাহলে কী সালমান খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই গ্রেফতার করা হবে আরশি খানকে?


তেমন আশঙ্কা আপাতত নেই। কারণ আদালতের নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করেছেব আরশির আইনজীবী। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক।


১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল রাউন্ড। সে পর্যন্ত বিগ বসে থাকছেন আরশি।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন