সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

 Sun, Dec 17, 2017 8:49 AM
বিগ বসের আরশি খান কি গ্রেফতার হচ্ছেন

ডেস্ক রিপোর্ট : : বিগ বসে আসার আগে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের পরও তৈরি করেছেন নতুন বিতর্ক।

 আর এসব কীর্তি কলাপই তাকে ফেলেছে আইনি প্যাচে। অনেকের ধারণা, এবারের প্যাচে তাকে কারাগারেও যেতে হতে পারে!


বিতর্কিত এই মডেল-অভিনেত্রী হলেন আরশি খান। কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কের ঝড় তোলেন বিগ বসের এই প্রতিযোগী। এরপর জলন্ধরের এক আইনজীবী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের।

 

কিন্তু তিন মাস আদালতে হাজিরা দিচ্ছেন না তিনি। আর আদালতে হাজির না হওয়ার কারণেই সোমবার তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। জিনিউজ বলছে, আদালতের পক্ষ থেকে এমনও বলা হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘর থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে।


তাহলে কী সালমান খান উপস্থাপিত জনপ্রিয় শো থেকেই গ্রেফতার করা হবে আরশি খানকে?


তেমন আশঙ্কা আপাতত নেই। কারণ আদালতের নির্দেশের ওপর স্থগিতাদেশ জোগাড় করেছেব আরশির আইনজীবী। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত গ্রেফতারি পরোয়ানার ওপর স্থগিতাদেশ দিয়েছেন বিচারক।


১৪ জানুয়ারি বিগ বসের ফাইনাল রাউন্ড। সে পর্যন্ত বিগ বসে থাকছেন আরশি।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন