সদ্য সংবাদ

 আমি কোন কিছু ভয় করব না: ইশরাক  নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে ‘পুনাক’ এর শীতবস্ত্র বিতরণ  রূপগঞ্জে অস্ত্রের মূখে জিম্মী করে দুর্ধষ ডাকাতি  নারায়ণগঞ্জ সিআইডি’র অভিযানে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক  ২৫০ কেজি ওজনের আইএস নেতাকে নিতে ট্রাক ভাড়া!   আতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির  প্রথম আলো সম্পাদকসহ ৬ জনকে হয়রানি-গ্রেফতার না করার নির্দেশ  সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার   সরকারি চাকরিজীবীর সংখ্যা ১২ লাখ ,পদ শূন্য ৩ লাখের বেশি  ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: প্রধানমন্ত্রী  পঞ্চগড়ে মুজিব বর্ষে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্বোধন  সিআইডির অভিযানে সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ ৫ দালাল আটক  বিএনপি-জামাত বার বার ধর্মকে ব্যবহার করেছে; এটা তাদের ভাওতাবাজি -খালিদ মাহমুদ চৌধুরী  বিদ্যূত লোপাটে চার সদস্য তদন্ত কমিটি গঠিত  কালিয়াকৈরে কোমলমতি কাব শিশুদের কলকাকলিতে মুখর ক্যাম্পুরী এলাকা  ছয় মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে  ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩  জিপিএ-৫ পাওয়া নিয়ে অসুস্থ পরিবেশ তৈরি হয়েছে: মাউশির ডিজি  মার্কিন সেনাদের খরচ বাবদ ৫০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব  ইভিএম পদ্ধতিতে প্রতারণার ফাঁদ পেতেছে সরকার: ঐক্যফ্রন্ট

বিচারের জন্য নায়িকা মাহির মামলা বদলির আদেশ

 Wed, Mar 8, 2017 12:45 PM
বিচারের জন্য নায়িকা মাহির মামলা বদলির আদেশ

এশিয়া খবর ডেস্ক :: চিত্রনায়িকা মাহিয়া মাহিকে স্ত্রী দাবি করার অভিযোগে শাওনের বিরুদ্ধে করা মামলাটি বদলি আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমান মামলার চূড়ান্ত প্রতিবেদনটি দেখে পরবর্তী বিচারের জন্য মামলাটি বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে বদলির আদেশ দেন। আর সেখানে চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করবে কি না সে বিষয় আদেশ দেবেন ট্রাইব্যুনাল।

এরআগে গত ৩১ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সোহরাব মিয়া প্রতিবেদন দাখিল করেন। মাহির সঙ্গে স্বামী দাবিদার শাওনের বিয়ে হয়েছিল বলে পুলিশ তদন্ত প্রতিবেদনে বলা হয়। অভিযোগটি তথ্যগত ভুল প্রমাণিত হওয়ায় শাওনকে মামলার দায় হতে অব্যাহতির আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

তদন্ত কর্মকর্তার দেওয়া প্রতিবেদনে আরও বলা হয়, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্ট্রারের মাধ্যমে শাওন ও মাহির বিয়ে সম্পন্ন হয়। ভলিউম নং ১৮৬/১৫, পৃষ্ঠা ৬৫-তে এ বিয়ের রেজিস্ট্রার হয় এবং তদন্ত কর্মকর্তা এ বিয়ের রেজিস্টার জব্দ করে সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করেন।

এসআই সোহরাব বলেন, ‘শাওন ও মাহির বিয়ে হয়েছে। এ-সংক্রান্ত কাগজপত্র আমি নিজেই জব্দ করেছি।’ তাদের বিয়ের মাসখানেকের মধ্যে চল”িচত্রে কাজ করা নিয়ে বিবাদীর সাথে বিবাদে জড়ালে তারা আলাদাভাবে বসবাস শুরুসহ খোলা তালাক কার্যকর করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। পরবর্তীতে মাহি গত বছরের ২৫ মে আবার বিয়ে করেন বলেন জানান তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৮ মে উত্তরা পশ্চিম থানায় নায়িকা মাহি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন।

জানা যায়, মাহির স্বামী দাবিদার শাওনকে গত বছরের ৫ জুন বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুল আলম জামিন দেন।

এর আগে ২০১৬ সালের ২৮ মে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম শাখায় স্বামী দাবিদার শাওনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন নায়িকা মাহি। ওই অভিযোগের ভিত্তিতেই শাওনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারের সময় গোয়েন্দা (ডিবি) পুলিশ শাওনের দক্ষিণ বাড্ডার বাসা থেকে কম্পিউটার জব্দ করে।

নায়িকা মাহিয়া মাহির সঙ্গে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর বিয়ের পরের দিন থেকেই কয়েকটি গণমাধ্যমে মাহির ‘একাধিক বিয়ে-সংক্রান্ত’ কিছু ছবি প্রকাশ হতে থাকে। সেখানে ছবি প্রকাশের পাশাপাশি দাবি করা হয়, এর আগেও একাধিকবার মাহির বিয়ে হয়েছে।

ছবি প্রকাশের পর থেকে আলোচনার ঝড় ওঠে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে।আর শাওন স্টামফোর্ড ইউনিভার্সিটিতে ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগে প্রথম বর্ষের শিক্ষার্থী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন