সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব বাতিল

 Tue, Oct 3, 2017 7:21 AM
বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব বাতিল

ডেস্ক রিপোর্ট : : মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব অবশেষে বাতিল করা হয়েছে।

 সোমবার বিকালে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী এই তথ্য জানান। তিনি আরো বলেন, আগামীকাল মঙ্গবার নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে।


গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়। তবে বিচারকদের মধ্য থেকে অভিযোগ করা হয়, তাদের রায় পাল্টে আয়োজকদের পছন্দে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে জান্নাতুল নাঈমকে। এরপর থেকে তাকে ঘিরে নানা প্রশ্ন তৈরি হয়।


আয়োজক প্রতিষ্ঠানের এমন কাণ্ডে সমালোচনার মুখে পড়েন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করা হলে গণমাধ্যমের কাছে ভুল স্বীকার করেন। তবে তাদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে মত দেন স্বপন চৌধুরী।


এরপর গণমাধ্যমে জান্নাতুল নাঈমের বিয়ে হওয়ার খবর প্রকাশ হলে অন্তর শোবিজের চেয়ারম্যান তার বোল পাল্টান এবং জান্নাতুল নাঈমের খেতাব বাতিল করে নতুন বিজয়ীর নাম ঘোষণা করার কথা জানান।


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে প্রতিষ্ঠান দুটি।


প্রতিযোগিতায় কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল হিমি ও জেসিকা ইসলাম।


বিচারকদের রায়ে জেসিকা ইসলামকে চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত করা হলেও জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করে আয়োজক প্রতিষ্ঠান।

 


বিয়ের খবর গোপন করেছেন জান্নাতুল নাঈম


এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের আগেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’জান্নাতুল নাঈমের বিয়ে হয়। প্রায় আড়াই মাস সংসার করার পর তিনি বিবাহ বিচ্ছেদ ঘটান। এসব তথ্য গোপন রেখেই জান্নাতুল নাঈম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল নাঈম তার বিয়ের বিষয়টি গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেন।


আগামী ১৮ নভেম্বরে চীনে অনুষ্ঠেয় ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার কথা ছিল জান্নাতুল নাঈমের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন