সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বিমানবন্দর থানার ওসি-এসআইকে হাইকোর্টে তলব

 Wed, May 11, 2016 10:01 AM
বিমানবন্দর থানার ওসি-এসআইকে হাইকোর্টে তলব

ডেস্ক রিপোর্ট ::: রাজধানীর বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ও উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জমানকে ২৯ মে তলব করেছেন হাইকোর্ট। নির্দেশ পালনে ব্যর্থ হওয়ায় কেন তাদের বিরুদ্ধে আদালত অবমাননার দায়ে ব্যবস্থা গ্রহণ করা হবে না,

  সে বিষয়ে ব্যাখ্যা দিতে মঙ্গলবার এ নির্দেশ দেওয়া হয়েছে।সোনা চোরাচালান-সংক্রান্ত এক মামলায় তদন্তকারী কর্মকর্তা হিসেবে এসআই মনিরুজ্জমানকে ৬০ দিনের মধ্যে কেন তদন্ত প্রতিবেদন দেওয়া হয়নি, তা জানাতে ১০ মে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।
নির্ধারিত দিনে (১০ মে) তলবকৃত এসআই আদালতে উপস্থিত না হওয়ায় এবং কোনো ব্যাখ্যা না দেওয়ায় এবার ওসিসহ হাজিরের নির্দেশনা দিলেন আদালত।
বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ মঙ্গলবার এ আদেশ দেন।
আদালতে রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ এ কে এম মনিরুজ্জামান কবির ও আসামিপক্ষে অ্যাডভোকেট খায়রুল আলম শুনানি করেন।
ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ এ কে এম মনিরুজ্জামান কবির ,দুই পুলিশ কর্মকর্তাকে তলব করার বিষয়টি নিশ্চিত করেছেন।
আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খায়রুল আলম বলেন, ‘২০১৪ সালের ২২ আগস্ট ৭ কেজি সোনাসহ মো. আল আমিনকে (২৫) গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বিমানবন্দর থানা পুলিশ। বিচারিক আদালত থেকে জামিন নিতে ব্যর্থ হয়ে তারা হাইকোর্টে আবেদন করেন
গত ১৩ এপ্রিল আইনজীবী খায়রুল আলম শুনানিতে বলেন, বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় ৬০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নিয়ম থাকলেও এখন তা দেওয়া হয়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন