সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

বিরুষ্কার বিয়ে বাতিল!

 Tue, Jan 9, 2018 6:11 AM
বিরুষ্কার বিয়ে বাতিল!

ডেস্ক রিপোর্ট : : ধরুন বিয়ে করলেন আপনার ভালবাসা মানুষকে নিজ দেশ থেকে দুরে অন্য কোন দেশে।

 সবকিছুই ঠিকঠাক মত সম্পন্ন হল। মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন নিজের দেশে। ফেলে যাওয়া কাজগুলো সারতে ফিরলেন কর্মক্ষেত্রে। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ একদিন শুনলেন আপনার স্বপ্নের বিয়ে বাতিলে হয়ে যাচ্ছে! কেমন অনুভব হবে আপনার?

সাধারণত এমনটা হয়না। অনেকেই তাদের বিয়ের পরিকল্পনা করে থাকেন নিত্য নতুন ভাবে। ‘ডেশটিনেশন ওয়েডিং’ বা ‘সফরকালীন বিয়ে’ নতুন জমানার ব্যক্তিদের কাছে প্রিয় হয়ে উঠেছে। যার একটা জলন্ত উদাহরণ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিড়াট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে।

অনেক পরিকল্পনা ও যাচাই বাছাই করে বিয়ে করেছিলেন ভারত থেকে অনেক দুরে ইতালিতে। একমাসও হয় নি তাদের বিয়ে হয়েছে। কিন্তু সেই বিয়ে নাকি বাতিল হতে চলেছে।

গতবছর ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন বিরুষ্কা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন। পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়।

ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুশকা। তার মধ্যেই এই সংকট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন