সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বিরুষ্কার বিয়ে বাতিল!

 Tue, Jan 9, 2018 6:11 AM
বিরুষ্কার বিয়ে বাতিল!

ডেস্ক রিপোর্ট : : ধরুন বিয়ে করলেন আপনার ভালবাসা মানুষকে নিজ দেশ থেকে দুরে অন্য কোন দেশে।

 সবকিছুই ঠিকঠাক মত সম্পন্ন হল। মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন নিজের দেশে। ফেলে যাওয়া কাজগুলো সারতে ফিরলেন কর্মক্ষেত্রে। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ একদিন শুনলেন আপনার স্বপ্নের বিয়ে বাতিলে হয়ে যাচ্ছে! কেমন অনুভব হবে আপনার?

সাধারণত এমনটা হয়না। অনেকেই তাদের বিয়ের পরিকল্পনা করে থাকেন নিত্য নতুন ভাবে। ‘ডেশটিনেশন ওয়েডিং’ বা ‘সফরকালীন বিয়ে’ নতুন জমানার ব্যক্তিদের কাছে প্রিয় হয়ে উঠেছে। যার একটা জলন্ত উদাহরণ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিড়াট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে।

অনেক পরিকল্পনা ও যাচাই বাছাই করে বিয়ে করেছিলেন ভারত থেকে অনেক দুরে ইতালিতে। একমাসও হয় নি তাদের বিয়ে হয়েছে। কিন্তু সেই বিয়ে নাকি বাতিল হতে চলেছে।

গতবছর ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন বিরুষ্কা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন। পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়।

ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুশকা। তার মধ্যেই এই সংকট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন