সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

বিরুষ্কার বিয়ে বাতিল!

 Tue, Jan 9, 2018 6:11 AM
বিরুষ্কার বিয়ে বাতিল!

ডেস্ক রিপোর্ট : : ধরুন বিয়ে করলেন আপনার ভালবাসা মানুষকে নিজ দেশ থেকে দুরে অন্য কোন দেশে।

 সবকিছুই ঠিকঠাক মত সম্পন্ন হল। মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন নিজের দেশে। ফেলে যাওয়া কাজগুলো সারতে ফিরলেন কর্মক্ষেত্রে। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ একদিন শুনলেন আপনার স্বপ্নের বিয়ে বাতিলে হয়ে যাচ্ছে! কেমন অনুভব হবে আপনার?

সাধারণত এমনটা হয়না। অনেকেই তাদের বিয়ের পরিকল্পনা করে থাকেন নিত্য নতুন ভাবে। ‘ডেশটিনেশন ওয়েডিং’ বা ‘সফরকালীন বিয়ে’ নতুন জমানার ব্যক্তিদের কাছে প্রিয় হয়ে উঠেছে। যার একটা জলন্ত উদাহরণ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিড়াট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে।

অনেক পরিকল্পনা ও যাচাই বাছাই করে বিয়ে করেছিলেন ভারত থেকে অনেক দুরে ইতালিতে। একমাসও হয় নি তাদের বিয়ে হয়েছে। কিন্তু সেই বিয়ে নাকি বাতিল হতে চলেছে।

গতবছর ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন বিরুষ্কা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন। পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়।

ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুশকা। তার মধ্যেই এই সংকট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন