সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বিরুষ্কার বিয়ে বাতিল!

 Tue, Jan 9, 2018 6:11 AM
বিরুষ্কার বিয়ে বাতিল!

ডেস্ক রিপোর্ট : : ধরুন বিয়ে করলেন আপনার ভালবাসা মানুষকে নিজ দেশ থেকে দুরে অন্য কোন দেশে।

 সবকিছুই ঠিকঠাক মত সম্পন্ন হল। মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন নিজের দেশে। ফেলে যাওয়া কাজগুলো সারতে ফিরলেন কর্মক্ষেত্রে। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ একদিন শুনলেন আপনার স্বপ্নের বিয়ে বাতিলে হয়ে যাচ্ছে! কেমন অনুভব হবে আপনার?

সাধারণত এমনটা হয়না। অনেকেই তাদের বিয়ের পরিকল্পনা করে থাকেন নিত্য নতুন ভাবে। ‘ডেশটিনেশন ওয়েডিং’ বা ‘সফরকালীন বিয়ে’ নতুন জমানার ব্যক্তিদের কাছে প্রিয় হয়ে উঠেছে। যার একটা জলন্ত উদাহরণ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিড়াট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে।

অনেক পরিকল্পনা ও যাচাই বাছাই করে বিয়ে করেছিলেন ভারত থেকে অনেক দুরে ইতালিতে। একমাসও হয় নি তাদের বিয়ে হয়েছে। কিন্তু সেই বিয়ে নাকি বাতিল হতে চলেছে।

গতবছর ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন বিরুষ্কা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন। পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়।

ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুশকা। তার মধ্যেই এই সংকট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন