সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বিশ্বের সবচেয়ে লম্বা মডেল হলিউডের অভিনয়ে

 Sat, Sep 16, 2017 6:43 AM
বিশ্বের সবচেয়ে লম্বা মডেল হলিউডের অভিনয়ে

ডেস্ক রিপোর্ট : : কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে।

আর তার ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। কারণ উনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল।  

যার উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ প্রসিদ্ধ একাতেরিনা। তার এই উচ্চতার কাহিনি আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে সুযোগটি পেয়ে গেলেন রাশিয়ান কন্যা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।


রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা একাতেরিনা। ছোট থেকেই উচ্চতা বেশি ছিল তার। এক ৬ ফুট ৯ ইঞ্চির এই শরীরে সবচেয়ে বেশি লম্বা তার পা। যার দৈর্ঘ প্রায় ৫২ ইঞ্চি। এই পা যুগলই তাকে জায়গা করে দিয়েছিল স্থানীয় বাস্কেটবল টিমে। ধীরে ধীরে যা একাতেরিনার সবচেয়ে প্রিয় খেলা হয়ে ওঠে। একসময় জাতীয় দলেও খেলেছেন ২৯ বছরের মডেল। দেশের হয়ে ওলিম্পিক গিয়ে ব্রোঞ্জ মেডেলও ছিনিয়ে এনেছেন। পেয়েছেন 'বিগ ফুট'র তকমা। গোটা রাশিয়ায় বিখ্যাত তিনি।


এখন এই খ্যাতি ছড়িয়েছে সারাবিশ্বে। বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন একাতেরিনার এই উচ্চতা। ইতিমধ্যে নিজের লম্বা পদযুগলের সৌজন্যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে খাতায় নাম লিখিয়ে ফেলেছেন ২৯ বছরের মডেল। দেখতে-শুনতে এবং কথা বলাতেও বেশ ভালো একাতেরিনা। তাই সিনেমার অফারটিও পেয়েছেন তিনি। শোনা যাচ্ছে- রাগবি গার্লস নামে এক হলিউড ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।  


নিজের এই উচ্চতা নিয়ে গর্বিত একাতেরিনা। এর জন্য তার কোনও সমস্যা হয় না। অন্যান্য মানুষের মতোই তার জীবনের রোজনামচা। এখন পরচিতি বেড়েছে। হলিউডে সুযোগ এনে দিয়েছে স্টার তকমা। রোজগারও বেশ ভালোই হচ্ছে। শুধু একটি অপূর্ণ চাহিদা রয়ে গেছে ২৯ বছরের যুবতীর। একজন জীবনসঙ্গী চাই তার। লম্বায় একটু খাটো হলেও চলবে। তবে ঘন কালো চুল ও বাদামি চোখ হতেই হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন