সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

বিশ্বের সবচেয়ে লম্বা মডেল হলিউডের অভিনয়ে

 Sat, Sep 16, 2017 6:43 AM
বিশ্বের সবচেয়ে লম্বা মডেল হলিউডের অভিনয়ে

ডেস্ক রিপোর্ট : : কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে।

আর তার ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। কারণ উনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল।  

যার উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ প্রসিদ্ধ একাতেরিনা। তার এই উচ্চতার কাহিনি আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে সুযোগটি পেয়ে গেলেন রাশিয়ান কন্যা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।


রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা একাতেরিনা। ছোট থেকেই উচ্চতা বেশি ছিল তার। এক ৬ ফুট ৯ ইঞ্চির এই শরীরে সবচেয়ে বেশি লম্বা তার পা। যার দৈর্ঘ প্রায় ৫২ ইঞ্চি। এই পা যুগলই তাকে জায়গা করে দিয়েছিল স্থানীয় বাস্কেটবল টিমে। ধীরে ধীরে যা একাতেরিনার সবচেয়ে প্রিয় খেলা হয়ে ওঠে। একসময় জাতীয় দলেও খেলেছেন ২৯ বছরের মডেল। দেশের হয়ে ওলিম্পিক গিয়ে ব্রোঞ্জ মেডেলও ছিনিয়ে এনেছেন। পেয়েছেন 'বিগ ফুট'র তকমা। গোটা রাশিয়ায় বিখ্যাত তিনি।


এখন এই খ্যাতি ছড়িয়েছে সারাবিশ্বে। বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন একাতেরিনার এই উচ্চতা। ইতিমধ্যে নিজের লম্বা পদযুগলের সৌজন্যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে খাতায় নাম লিখিয়ে ফেলেছেন ২৯ বছরের মডেল। দেখতে-শুনতে এবং কথা বলাতেও বেশ ভালো একাতেরিনা। তাই সিনেমার অফারটিও পেয়েছেন তিনি। শোনা যাচ্ছে- রাগবি গার্লস নামে এক হলিউড ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।  


নিজের এই উচ্চতা নিয়ে গর্বিত একাতেরিনা। এর জন্য তার কোনও সমস্যা হয় না। অন্যান্য মানুষের মতোই তার জীবনের রোজনামচা। এখন পরচিতি বেড়েছে। হলিউডে সুযোগ এনে দিয়েছে স্টার তকমা। রোজগারও বেশ ভালোই হচ্ছে। শুধু একটি অপূর্ণ চাহিদা রয়ে গেছে ২৯ বছরের যুবতীর। একজন জীবনসঙ্গী চাই তার। লম্বায় একটু খাটো হলেও চলবে। তবে ঘন কালো চুল ও বাদামি চোখ হতেই হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন