সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

 Fri, Dec 1, 2017 6:46 AM
বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

ডেস্ক রিপোর্ট : : উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়।


 বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 


সম্প্রতি নার্গিস ফকরি এবং উদয় চোপড়াকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বি টাউনের জোর গুঞ্জন, নার্গিস নাকি চোপড়াদের বাংলোতেও থাকতে শুরু করেছেন। 


সূত্র বলছে, চোপড়াদের জুহুর যে বাংলোয় উদয় চোপড়া এবং তাঁর মা পামেলা চোপড়া থাকেন, সেখানেই নাকি ব্যাগপত্র নিয়ে থাকতে শুরু করেছেন নার্গিস। এমনকী, নিউ ইয়র্কে তাঁর একটি স্থায়ী ঠিকানা থাকলেও, সেখানে আপাতত যাওয়া বন্ধও করে দিয়েছেন অভিনেত্রী। যদিও, এ বিষয়ে নার্গিস বা উদয় কেউ কোনও মন্তব্য করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন