সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

 Fri, Dec 1, 2017 6:46 AM
বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

ডেস্ক রিপোর্ট : : উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়।


 বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 


সম্প্রতি নার্গিস ফকরি এবং উদয় চোপড়াকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বি টাউনের জোর গুঞ্জন, নার্গিস নাকি চোপড়াদের বাংলোতেও থাকতে শুরু করেছেন। 


সূত্র বলছে, চোপড়াদের জুহুর যে বাংলোয় উদয় চোপড়া এবং তাঁর মা পামেলা চোপড়া থাকেন, সেখানেই নাকি ব্যাগপত্র নিয়ে থাকতে শুরু করেছেন নার্গিস। এমনকী, নিউ ইয়র্কে তাঁর একটি স্থায়ী ঠিকানা থাকলেও, সেখানে আপাতত যাওয়া বন্ধও করে দিয়েছেন অভিনেত্রী। যদিও, এ বিষয়ে নার্গিস বা উদয় কেউ কোনও মন্তব্য করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন