সদ্য সংবাদ

 ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু

বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

 Fri, Dec 1, 2017 6:46 AM
বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

ডেস্ক রিপোর্ট : : উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়।


 বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 


সম্প্রতি নার্গিস ফকরি এবং উদয় চোপড়াকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বি টাউনের জোর গুঞ্জন, নার্গিস নাকি চোপড়াদের বাংলোতেও থাকতে শুরু করেছেন। 


সূত্র বলছে, চোপড়াদের জুহুর যে বাংলোয় উদয় চোপড়া এবং তাঁর মা পামেলা চোপড়া থাকেন, সেখানেই নাকি ব্যাগপত্র নিয়ে থাকতে শুরু করেছেন নার্গিস। এমনকী, নিউ ইয়র্কে তাঁর একটি স্থায়ী ঠিকানা থাকলেও, সেখানে আপাতত যাওয়া বন্ধও করে দিয়েছেন অভিনেত্রী। যদিও, এ বিষয়ে নার্গিস বা উদয় কেউ কোনও মন্তব্য করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন