সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

বিয়ের আগে মা হতে রাজি শ্রুতি

 Sat, May 27, 2017 10:56 AM
বিয়ের আগে মা হতে রাজি শ্রুতি

নিজস্ব প্রতিবেদক:: কিছুদিন ধরে শোনা যা”েছ- মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী শ্রুতি হাসান।


 এ দুজনকে বেশ কিছু জায়গায় একসঙ্গে  দেখা গেছে। এছাড়া শ্রুতির বাবা কিংবদন্তি অভিনেতা কমল হাসানের সঙ্গে মাইকেলের ছবি এ গুঞ্জনের পালে আরো হাওয়া দিয়েছে। ধারণা করা হ”েছ, সম্পর্কটা বেশ গুরুত্বের সঙ্গে দেখছেন মাইকেল-শ্রুতি।

যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি শ্রুতি। তবে নিজের জীবন ও প্রেম নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলেছেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন, ‘একজন সংগীত পরিচালককে পছন্দ করতাম এবং আমরা কিছু সময় খুব ঘনিষ্ঠও ছিলাম। আমার মনে হতো, আমি তাকে ভালোবাসি। কিš‘ ব্রেকআপের পর বুঝতে পারি, সেটা ভালোবাসা নয় বরং শুধু আকর্ষণ ছিল। এরপর আমার কোনো বয়ফ্রেন্ড হয়নি। ক্যারিয়ারের এই সময়ে এসে প্রেম করার মতো সময়ও আমার নেই। আমি এখন বিয়ের কথা ভাবছি না তবে  ঠিক সময় মনে হলে বিয়ে করব। যদি মনের মতো কাউকে পাই তাহলে বিয়ের আগে বা”চা নিতেও আমার আপত্তি নেই। মিডিয়া ও মানুষ কী ভাবছে তা নিয়ে আমার কিছু যায় আসে না।’

শ্রুতি হাসানের বাবা কমল হাসান ও মা অভিনেত্রী সারিকা লিভ টুগেদার করতেন। ১৯৮৬ সালের ২৮ জানুয়ারি এ অভিনেত্রীর জন্মের দুই বছর পর তার বাবা-মায়ের বিয়ে হয়।

দক্ষিণ ফ্রান্সের সমুদ্র তীরবর্তী শহর কানে চলছে বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ কান চল”িচত্র উৎসব। এতে উপ¯ি’ত হয়েছেন শ্রুতি হাসান। তার সংগ্রামিতা সিনেমা নিয়ে সেখানে হাজির হন তিনি। তার সঙ্গে আরো ছিলেন বিখ্যাত সংগীতজ্ঞ এ আর রহমান এবং সিনেমাটির অন্যান্য কলাকুশলীরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন