সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

বিয়ের খবরটা ২ বছর গোপন রেখেছিলেন সুরভিন-অক্ষয়

 Fri, Dec 29, 2017 6:38 AM
বিয়ের খবরটা ২ বছর গোপন রেখেছিলেন সুরভিন-অক্ষয়

এশিয়া খবর২৪ ডেস্ক :: দীর্ঘদিনের বন্ধু অক্ষয় ঠাক্কার যখন বিয়ের প্রস্তাব দিলেন, তখন না করতে পারেননি

 ‘হেট স্টোরি ২’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা। কারণ তারও যে ভালো লাগা ছিল।


শেষ পর্যন্ত ২০১৫ সালে ইতালিতে খ্রিস্টান ধর্ম মতেই বিয়ে সারেন সুরভিন-অক্ষয়। তবে যতদিন না পর্যন্ত হিন্দু ধর্ম মতে বিয়ে হবে, ততদিন হৃদয় আদান প্রদানের কথা তারা প্রকাশ্যে আনবেন না বলেও সিদ্ধান্ত নেন তারা।


সেই সিদ্ধান্ত অনুযায়ী দুই বছর বিয়ের খবরটা গোপন রেখেছিলেন অভিনেত্রী সুরভিন। স্ত্রীর মত এ বিষয়ে চুপ ছিলেন অক্ষয় ঠাক্কারও। খবর জি-নিউজ।


আর এই গোপন রাখার বিষয়কে সম্প্রতি ব্যক্তিগত কারণ হিসেবে উল্লেখ করেেছন চাওলা। অবশ্য এবার মালা বদল ও বিয়ের বিষয়টি স্বীকার করেছেন এই অভিনেত্রী।


প্রায় ১০ বছর আগে ‘কন্নড়’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন সুরভিন চাওলা। দীর্ঘদিন পথ চলতে চলতে আজ তিনি ‘পার্চড’ নায়িকা। এ জন্য তাকে অনেক কাঠ-খড় পোড়াতে হয়েছে। টক-ঝল-মিষ্টির মিশ্র অভিজ্ঞতার ঝুলি হয়েছে সমৃদ্ধ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন