সদ্য সংবাদ

 বাংলাদেশ থেকে বাইসাইকেল আমদানি করতে চায় পশ্চিমবঙ্গ  টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা

বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

সাংবাদিক সম্মেলনে

 Tue, Apr 11, 2017 9:22 AM
বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না শাকিব খানের এমন একথা আমলে না নিয়ে অপু বিশ্বাস বলেছেন,

 শাকিবের এ ধরনের কথায় আমি একটুও কষ্ট পাইনি। কারণ সে আমাদের ব্যাপারটি নিয়ে অপ্রস্তুত ছিল। তাই সে বলেছে, তাতে আমি কিছু মনে করছি না। এর জন্য আমাকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। এ সময় আইনি কোনো পদক্ষে নেবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবের বিরুদ্ধে আইনগতভাবে কোনো পদক্ষেপ নেওয়ার কথা ভাবছি না। আমাদের বিয়ের সব ডকুমেন্ট শাকিবের কাছে আছে। কিন্তু যদি সে সেগুলো লুকায় তাহলে, বাচ্ছার জন্য আবার তার বিয়ে করতে হবে।

সোমবার বিকালে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাতকার দেওয়ার পর সন্ধ্যায় তার নিজ বাসায় রাজধানীর নিকেতনে এক সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

অপু বিশ্বাস বলেন, সে যদি আমার দায়িত্ব না নেয় তাহলে আমি খুশী। কারণ আমি একজন স্বাধীন মানুষ। আমি তাকে ঘরোয়া মেয়ের মত আমার দায়িত্ব নিতে বলছি না। যে আমি শ্বশুর বাড়িতে গেলাম, শাশুড়িকে বললাম মা আপনি অর্ডার করলে আমি ভাত রান্না করব। এটা আমার লাইফ স্টাইল না।

এসময় সাংবাদিকরা বুবলীর কথা উল্লেখ করলে অপু বলেন, বাবুলী আমাদের জন্য কোনো সমস্যা না। কারণ আমাদের বিয়ে হয়েছে ২০০৮ সালে। এবং আমার সন্তানের বয়স প্রায় ৬ মাস। আর ছয় মাস গেলে তার জন্মদিন পালন করতে হবে। জন্মদিন পালনের জন্য তো আমাদের সন্তানের একটি সামাজিক অবস্থান লাগবে। এজন্যই আমি জনসম্মুখে এসেছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন