সদ্য সংবাদ

 মসজিদ ইস্যুতে মেয়র আইভীর বিরুদ্ধে অপপ্রচার নোংরা রাজনীতির অংশ।  হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি

বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

সাংবাদিক সম্মেলনে

 Tue, Apr 11, 2017 9:22 AM
বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না শাকিব খানের এমন একথা আমলে না নিয়ে অপু বিশ্বাস বলেছেন,

 শাকিবের এ ধরনের কথায় আমি একটুও কষ্ট পাইনি। কারণ সে আমাদের ব্যাপারটি নিয়ে অপ্রস্তুত ছিল। তাই সে বলেছে, তাতে আমি কিছু মনে করছি না। এর জন্য আমাকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। এ সময় আইনি কোনো পদক্ষে নেবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবের বিরুদ্ধে আইনগতভাবে কোনো পদক্ষেপ নেওয়ার কথা ভাবছি না। আমাদের বিয়ের সব ডকুমেন্ট শাকিবের কাছে আছে। কিন্তু যদি সে সেগুলো লুকায় তাহলে, বাচ্ছার জন্য আবার তার বিয়ে করতে হবে।

সোমবার বিকালে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাতকার দেওয়ার পর সন্ধ্যায় তার নিজ বাসায় রাজধানীর নিকেতনে এক সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

অপু বিশ্বাস বলেন, সে যদি আমার দায়িত্ব না নেয় তাহলে আমি খুশী। কারণ আমি একজন স্বাধীন মানুষ। আমি তাকে ঘরোয়া মেয়ের মত আমার দায়িত্ব নিতে বলছি না। যে আমি শ্বশুর বাড়িতে গেলাম, শাশুড়িকে বললাম মা আপনি অর্ডার করলে আমি ভাত রান্না করব। এটা আমার লাইফ স্টাইল না।

এসময় সাংবাদিকরা বুবলীর কথা উল্লেখ করলে অপু বলেন, বাবুলী আমাদের জন্য কোনো সমস্যা না। কারণ আমাদের বিয়ে হয়েছে ২০০৮ সালে। এবং আমার সন্তানের বয়স প্রায় ৬ মাস। আর ছয় মাস গেলে তার জন্মদিন পালন করতে হবে। জন্মদিন পালনের জন্য তো আমাদের সন্তানের একটি সামাজিক অবস্থান লাগবে। এজন্যই আমি জনসম্মুখে এসেছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন