সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

সাংবাদিক সম্মেলনে

 Tue, Apr 11, 2017 9:22 AM
বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে -অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট:: সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না শাকিব খানের এমন একথা আমলে না নিয়ে অপু বিশ্বাস বলেছেন,

 শাকিবের এ ধরনের কথায় আমি একটুও কষ্ট পাইনি। কারণ সে আমাদের ব্যাপারটি নিয়ে অপ্রস্তুত ছিল। তাই সে বলেছে, তাতে আমি কিছু মনে করছি না। এর জন্য আমাকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। এ সময় আইনি কোনো পদক্ষে নেবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবের বিরুদ্ধে আইনগতভাবে কোনো পদক্ষেপ নেওয়ার কথা ভাবছি না। আমাদের বিয়ের সব ডকুমেন্ট শাকিবের কাছে আছে। কিন্তু যদি সে সেগুলো লুকায় তাহলে, বাচ্ছার জন্য আবার তার বিয়ে করতে হবে।

সোমবার বিকালে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাতকার দেওয়ার পর সন্ধ্যায় তার নিজ বাসায় রাজধানীর নিকেতনে এক সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

অপু বিশ্বাস বলেন, সে যদি আমার দায়িত্ব না নেয় তাহলে আমি খুশী। কারণ আমি একজন স্বাধীন মানুষ। আমি তাকে ঘরোয়া মেয়ের মত আমার দায়িত্ব নিতে বলছি না। যে আমি শ্বশুর বাড়িতে গেলাম, শাশুড়িকে বললাম মা আপনি অর্ডার করলে আমি ভাত রান্না করব। এটা আমার লাইফ স্টাইল না।

এসময় সাংবাদিকরা বুবলীর কথা উল্লেখ করলে অপু বলেন, বাবুলী আমাদের জন্য কোনো সমস্যা না। কারণ আমাদের বিয়ে হয়েছে ২০০৮ সালে। এবং আমার সন্তানের বয়স প্রায় ৬ মাস। আর ছয় মাস গেলে তার জন্মদিন পালন করতে হবে। জন্মদিন পালনের জন্য তো আমাদের সন্তানের একটি সামাজিক অবস্থান লাগবে। এজন্যই আমি জনসম্মুখে এসেছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন