সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

বোয়ালখালীতে শ্রেষ্ট শিক্ষার্থী ¯েœহা

 Fri, Feb 24, 2017 4:58 AM
বোয়ালখালীতে শ্রেষ্ট শিক্ষার্থী ¯েœহা

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা :: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় শ্রেষ্ট শিক্ষার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন সাবরিনা মমতাজ ¯েœহা।

 শিক্ষা মন্ত্রনালয় কর্তৃক মাধ্যমিক স্তরের শিক্ষা ও সৃজনশীল ১০টি নির্ধারিত বিষয়ের উপর প্রাপ্ত পয়েন্টের মাধ্যমে জাতীয় শিক্ষা সপ্তাহ’১৭ প্রতিযোগিতায় সে শ্রেষ্ট শিক্ষার্থী নির্বাচিত হয়। ¯েœহা উপজেলার কধুরখীল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। সে গত ২০১২ পিইসি ও ১৫ সালে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। শিক্ষা, অংকন, নৃত্য ও সঙ্গিতে প্রতিভাময়ী এ কৃতি শিক্ষার্থী ভবিষ্যতে বড় হয়ে দেশ সেবায় ব্রত হতে আগ্রহী।
সে উপজেলা যুব উন্নয়ন অফিসে কর্মরত মো. শাহাব উদ্দিন ও গৃহিনী আনোয়ারা শাহরিনের কন্যা। তার জম্ম কক্সবাজার জেলার খুটাখালী গ্রামে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন