সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

ব্যক্তিগত তথ্য ফাঁস ,তিন দেহরক্ষীকে বরখাস্ত করলেন সালমান

 Thu, Apr 27, 2017 9:25 AM
ব্যক্তিগত তথ্য ফাঁস ,তিন দেহরক্ষীকে বরখাস্ত করলেন সালমান

বিনোদন ডেস্ক : : বলিউড অভিনেতা সালমান খান তার কাছের মানুষদের অন্ধের মতো বিশ্বাস করেন। কিš‘ সেই বিশ্বাসে যদি কেউ আঘাত করে তবে ছাড় দেন না ‘তেরে নাম’ ছবির এই নায়ক।

যেমনটা সালমান তার দেহরক্ষীদের ক্ষেত্রে তাই করলেন। একসঙ্গে তিন দেহরক্ষীকে চাকরি থেকে বরখাস্ত করলেন সালমান। তাদের বিরুদ্ধে সালমানের অভিযোগ, দেহরক্ষীরা সালমানের ব্যক্তিগত তথ্য ফাঁস করে দি”িছলেন।

সালমান জানতে পারেন, ওই তিনজন তার বিশ্বাসের সুযোগ নিয়ে এমন কিছু ব্যক্তিগত তথ্য ফাঁস করেছেন, যেগুলো তাদের করা উচিত হয়নি। দেহরক্ষীদের জন্যই নাকি মিডিয়ার কাছে অনেক তথ্য চলে যা”িছল।

খবর হ”িছল সেসব নিয়ে। এ কথা জানার পরে ওই তিনজনকে বরখাস্ত করেন সালমান।

যদিও এই প্রথমবার নয়, এর আগে ম্যানেজার রেশমা শেট্টিকে চাকরি থেকে সরিয়েছিলেন সালমান। রেশমা নাকি পরিবার ও সোহেল খানের সঙ্গে সালমানের টাইমের অ্যাডজাস্টমেন্ট করতে পারছিলেন না। তার কথা মতো না চললে ব্যক্তিগত সম্পর্ক থেকে সরে আসতেও নাকি পিছপা হন না সালমান।

যেমনটা হয়েছিল বান্ধবী লুলিয়া ভাš‘রের ক্ষেত্রে। শোনা যায়, দাবাং ট্যুরের সময় লুলিয়া নাকি গান করতে চেয়েছিলেন। কিš‘ রাজি হননি সালমান। তা নিয়ে দুজনের মধ্যে তুমুল ঝামেলা হয়। সেই ট্যুর থেকে চলে আসেন সালমান।

শোনা যা”েছ ‘দশ কা দম’ নামের টেলিভিশন শোতে আবারও উপ¯’াপনা করবেন সালমান। আট বছর আগে এই শোটিতে প্রথমবার টেলিভিশন উপ¯’াপক হিসেবে অভিষেক হয়েছিল তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন