সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

 Tue, Sep 5, 2017 7:04 AM
ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। যখন তিনি দিলতো পাগল হ্যায় সিনেমার ‘লে গ্যায় লে গ্যায়’ গানে

 কারিশমা কাপুরের সাথে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে নেচেছিলেন তখন কেউ কি  ভেবেছিলেন দিল্লি থেকে আসা ছেলেটি একদিন বলিউড মাতাবেন। শুধু শহিদ কাপুর নয়, বলিউডে এমন অনেক নামকরা তারকা রয়েছেন যারা প্রথমে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতেন কিন্তু সময়ের সাথে সাথে তারা হয়ে উঠেছেন নামকরা বলিউড তারকা। ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউড মাতাচ্ছেন এমন কিছু তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।


শহিদ কাপুর: অভিনয় শুরুর আগে শহিদ কাপুর কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দিলতো পাগল হ্যায় সিনেমার সুপারহিট গান ‘লে গ্যায় লে গ্যায়’সহ বেশ কিছু নামকরা গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের কাজ করার পর ২০০৩ সালে তার অভিষেক হয় বলিউডে।


সুশান্ত সিং রাজপুত: শহিদ কাপুরের মতো হালের বলিউড হার্টথ্রব নায়ক সুশান্ত সিং রাজপুতও কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দীর্ঘদিন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার পর ২০১৩ সালে বলিউডে অভিষেক হয় তার। হৃতিক রোশানের সুপার হিট গান ‘ধুম্মা চলে’র মত হিট গানে কাজের অভিজ্ঞতা রয়েছে তার।


কাজল আগরওয়াল: তামিল ও হিন্দি সিনেমায় সমান জনপ্রিয় কাজল আগরওয়াল। ২০০৪ কিউ হো গায়া না সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে নায়িকা হিসেবে নয়, ঐশ্বরিয়া রাইয়ের সাথে একটি গানে তাকে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা যায়।


দিয়া মির্জা: হিন্দি সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা দিয়া মির্জা। মডেল থেকে অভিনেত্রী হওয়া এই তারকা অভিনয় জীবন শুরু করেন ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমা ইন সুহাসা কাটরা’র ‘ঝুমবালাকা’ গানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


রেমো ডি সুজা: বর্তমান হিন্দি সিনেমার নামকরা নাচের কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার রঙ্গিলা সিনেমার একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজের মাধ্যমে বলিউড দুনিয়ায় প্রবেশ করেন তিনি।


আরশাদ ওয়ার্সি: কমেডি কিংবা সিরিয়াস অভিনয়- সবখানে সমান পারদর্শী তিনি। মুন্না ভাই এমবিবিএস, গোলমাল’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা আগ সে খেলেঙ্গে’তে একজন সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


ফারাহ খান: পরিচালনা, প্রযোজনা, অভিনয়, রিয়েলিটি শোয়ের বিচারক কিংবা কোরিওগ্রাফার- সবখানেই তিনি সফল। অবাক করা বিষয় হলেও সত্য ফারাহ খানের বলিউড দুনিয়ায় পদার্পণ ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সদা সুহাগান সিনেমার একজন সামান্য ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন