সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

 Tue, Sep 5, 2017 7:04 AM
ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। যখন তিনি দিলতো পাগল হ্যায় সিনেমার ‘লে গ্যায় লে গ্যায়’ গানে

 কারিশমা কাপুরের সাথে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে নেচেছিলেন তখন কেউ কি  ভেবেছিলেন দিল্লি থেকে আসা ছেলেটি একদিন বলিউড মাতাবেন। শুধু শহিদ কাপুর নয়, বলিউডে এমন অনেক নামকরা তারকা রয়েছেন যারা প্রথমে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতেন কিন্তু সময়ের সাথে সাথে তারা হয়ে উঠেছেন নামকরা বলিউড তারকা। ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউড মাতাচ্ছেন এমন কিছু তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।


শহিদ কাপুর: অভিনয় শুরুর আগে শহিদ কাপুর কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দিলতো পাগল হ্যায় সিনেমার সুপারহিট গান ‘লে গ্যায় লে গ্যায়’সহ বেশ কিছু নামকরা গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের কাজ করার পর ২০০৩ সালে তার অভিষেক হয় বলিউডে।


সুশান্ত সিং রাজপুত: শহিদ কাপুরের মতো হালের বলিউড হার্টথ্রব নায়ক সুশান্ত সিং রাজপুতও কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দীর্ঘদিন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার পর ২০১৩ সালে বলিউডে অভিষেক হয় তার। হৃতিক রোশানের সুপার হিট গান ‘ধুম্মা চলে’র মত হিট গানে কাজের অভিজ্ঞতা রয়েছে তার।


কাজল আগরওয়াল: তামিল ও হিন্দি সিনেমায় সমান জনপ্রিয় কাজল আগরওয়াল। ২০০৪ কিউ হো গায়া না সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে নায়িকা হিসেবে নয়, ঐশ্বরিয়া রাইয়ের সাথে একটি গানে তাকে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা যায়।


দিয়া মির্জা: হিন্দি সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা দিয়া মির্জা। মডেল থেকে অভিনেত্রী হওয়া এই তারকা অভিনয় জীবন শুরু করেন ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমা ইন সুহাসা কাটরা’র ‘ঝুমবালাকা’ গানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


রেমো ডি সুজা: বর্তমান হিন্দি সিনেমার নামকরা নাচের কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার রঙ্গিলা সিনেমার একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজের মাধ্যমে বলিউড দুনিয়ায় প্রবেশ করেন তিনি।


আরশাদ ওয়ার্সি: কমেডি কিংবা সিরিয়াস অভিনয়- সবখানে সমান পারদর্শী তিনি। মুন্না ভাই এমবিবিএস, গোলমাল’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা আগ সে খেলেঙ্গে’তে একজন সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


ফারাহ খান: পরিচালনা, প্রযোজনা, অভিনয়, রিয়েলিটি শোয়ের বিচারক কিংবা কোরিওগ্রাফার- সবখানেই তিনি সফল। অবাক করা বিষয় হলেও সত্য ফারাহ খানের বলিউড দুনিয়ায় পদার্পণ ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সদা সুহাগান সিনেমার একজন সামান্য ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন