সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

 Tue, Sep 5, 2017 7:04 AM
ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। যখন তিনি দিলতো পাগল হ্যায় সিনেমার ‘লে গ্যায় লে গ্যায়’ গানে

 কারিশমা কাপুরের সাথে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে নেচেছিলেন তখন কেউ কি  ভেবেছিলেন দিল্লি থেকে আসা ছেলেটি একদিন বলিউড মাতাবেন। শুধু শহিদ কাপুর নয়, বলিউডে এমন অনেক নামকরা তারকা রয়েছেন যারা প্রথমে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতেন কিন্তু সময়ের সাথে সাথে তারা হয়ে উঠেছেন নামকরা বলিউড তারকা। ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউড মাতাচ্ছেন এমন কিছু তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।


শহিদ কাপুর: অভিনয় শুরুর আগে শহিদ কাপুর কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দিলতো পাগল হ্যায় সিনেমার সুপারহিট গান ‘লে গ্যায় লে গ্যায়’সহ বেশ কিছু নামকরা গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের কাজ করার পর ২০০৩ সালে তার অভিষেক হয় বলিউডে।


সুশান্ত সিং রাজপুত: শহিদ কাপুরের মতো হালের বলিউড হার্টথ্রব নায়ক সুশান্ত সিং রাজপুতও কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দীর্ঘদিন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার পর ২০১৩ সালে বলিউডে অভিষেক হয় তার। হৃতিক রোশানের সুপার হিট গান ‘ধুম্মা চলে’র মত হিট গানে কাজের অভিজ্ঞতা রয়েছে তার।


কাজল আগরওয়াল: তামিল ও হিন্দি সিনেমায় সমান জনপ্রিয় কাজল আগরওয়াল। ২০০৪ কিউ হো গায়া না সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে নায়িকা হিসেবে নয়, ঐশ্বরিয়া রাইয়ের সাথে একটি গানে তাকে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা যায়।


দিয়া মির্জা: হিন্দি সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা দিয়া মির্জা। মডেল থেকে অভিনেত্রী হওয়া এই তারকা অভিনয় জীবন শুরু করেন ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমা ইন সুহাসা কাটরা’র ‘ঝুমবালাকা’ গানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


রেমো ডি সুজা: বর্তমান হিন্দি সিনেমার নামকরা নাচের কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার রঙ্গিলা সিনেমার একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজের মাধ্যমে বলিউড দুনিয়ায় প্রবেশ করেন তিনি।


আরশাদ ওয়ার্সি: কমেডি কিংবা সিরিয়াস অভিনয়- সবখানে সমান পারদর্শী তিনি। মুন্না ভাই এমবিবিএস, গোলমাল’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা আগ সে খেলেঙ্গে’তে একজন সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


ফারাহ খান: পরিচালনা, প্রযোজনা, অভিনয়, রিয়েলিটি শোয়ের বিচারক কিংবা কোরিওগ্রাফার- সবখানেই তিনি সফল। অবাক করা বিষয় হলেও সত্য ফারাহ খানের বলিউড দুনিয়ায় পদার্পণ ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সদা সুহাগান সিনেমার একজন সামান্য ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন