সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

 Tue, Sep 5, 2017 7:04 AM
ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউডের সুপারস্টার

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। যখন তিনি দিলতো পাগল হ্যায় সিনেমার ‘লে গ্যায় লে গ্যায়’ গানে

 কারিশমা কাপুরের সাথে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে নেচেছিলেন তখন কেউ কি  ভেবেছিলেন দিল্লি থেকে আসা ছেলেটি একদিন বলিউড মাতাবেন। শুধু শহিদ কাপুর নয়, বলিউডে এমন অনেক নামকরা তারকা রয়েছেন যারা প্রথমে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করতেন কিন্তু সময়ের সাথে সাথে তারা হয়ে উঠেছেন নামকরা বলিউড তারকা। ব্যাকগ্রাউন্ড ড্যান্সার থেকে বলিউড মাতাচ্ছেন এমন কিছু তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।


শহিদ কাপুর: অভিনয় শুরুর আগে শহিদ কাপুর কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দিলতো পাগল হ্যায় সিনেমার সুপারহিট গান ‘লে গ্যায় লে গ্যায়’সহ বেশ কিছু নামকরা গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের কাজ করার পর ২০০৩ সালে তার অভিষেক হয় বলিউডে।


সুশান্ত সিং রাজপুত: শহিদ কাপুরের মতো হালের বলিউড হার্টথ্রব নায়ক সুশান্ত সিং রাজপুতও কাজ করতেন সৈমাক দেভার ড্যান্স গ্রুপে। দীর্ঘদিন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার পর ২০১৩ সালে বলিউডে অভিষেক হয় তার। হৃতিক রোশানের সুপার হিট গান ‘ধুম্মা চলে’র মত হিট গানে কাজের অভিজ্ঞতা রয়েছে তার।


কাজল আগরওয়াল: তামিল ও হিন্দি সিনেমায় সমান জনপ্রিয় কাজল আগরওয়াল। ২০০৪ কিউ হো গায়া না সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে নায়িকা হিসেবে নয়, ঐশ্বরিয়া রাইয়ের সাথে একটি গানে তাকে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে দেখা যায়।


দিয়া মির্জা: হিন্দি সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা দিয়া মির্জা। মডেল থেকে অভিনেত্রী হওয়া এই তারকা অভিনয় জীবন শুরু করেন ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমা ইন সুহাসা কাটরা’র ‘ঝুমবালাকা’ গানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


রেমো ডি সুজা: বর্তমান হিন্দি সিনেমার নামকরা নাচের কোরিওগ্রাফার রেমো ডি সুজা। ১৯৯৫ সালে রাম গোপাল ভার্মার রঙ্গিলা সিনেমার একটি গানে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজের মাধ্যমে বলিউড দুনিয়ায় প্রবেশ করেন তিনি।


আরশাদ ওয়ার্সি: কমেডি কিংবা সিরিয়াস অভিনয়- সবখানে সমান পারদর্শী তিনি। মুন্না ভাই এমবিবিএস, গোলমাল’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করা এই তারকা অভিনয় জীবন শুরু করেছিলেন ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা আগ সে খেলেঙ্গে’তে একজন সাধারণ ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।


ফারাহ খান: পরিচালনা, প্রযোজনা, অভিনয়, রিয়েলিটি শোয়ের বিচারক কিংবা কোরিওগ্রাফার- সবখানেই তিনি সফল। অবাক করা বিষয় হলেও সত্য ফারাহ খানের বলিউড দুনিয়ায় পদার্পণ ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত সদা সুহাগান সিনেমার একজন সামান্য ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন