সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

বয়ফ্রেন্ডের বিরুদ্ধে অভিনেত্রীর পর্নো ছবি বিক্রির অভিযোগ

 Fri, Mar 17, 2017 11:08 AM
বয়ফ্রেন্ডের বিরুদ্ধে অভিনেত্রীর পর্নো ছবি বিক্রির অভিযোগ

ডেস্ক রিপোর্ট :: আপত্তিকর সেক্স টেপ পর্নো কোম্পানির কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল ব্রিটিশ অভিনেত্রী মিশকা

 বারটনের দুই প্রাক্তন বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। আর এমন অভিযোগ করলেন ওই অভিনেত্রী নিজেই। গত বুধবার লস অ্যাঞ্জেলসে নিজের আইনজীবীকে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন মিশকা। সেখানে তিনি জানিয়েছেন, তার কিছু নগ্ন ছবি ও ভিডিও পর্নো কোম্পানির হাতে চলে গিয়েছে। তাঁর সন্দেহ, এ কাজ করেছেন তাঁর দুই প্রাক্তন বয়ফ্রেন্ড জন জাচারিস এবং অ্যাডম সাউ।

মিশার আইনজীবী লিসা ব্লুম জানান, রিভেঞ্জ পর্নোগ্রাফি কিন্তু শারীরিক হেনস্থার সামিল। মিশার সঙ্গেও সেটাই হয়েছে। ক্যালিফোর্নিয়ায় এটা অপরাধ। যারা ওই ক্লিপটা দেখছেন তাদের ওপরও কিন্তু নজর রাখা হচ্ছে। ’’ পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। সূত্র: ইন্টারনেট।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন