সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

ভারতের মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট

 Sun, Nov 19, 2017 6:35 AM
ভারতের মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট

এশিয়া খবর২৪ ডেস্ক :: বিশ্ব সুন্দরীর মুকুট জিতে নিয়েছেন ভারতের সুন্দরী মানসী চিল্লার।

শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় চীনের সানাইয়া সিটিতে এ ঘোষণা দেন আয়োজক কর্তৃপক্ষ।

মানসীর মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের সুন্দরী স্টেফানি দেল ভালে।


গত বছর মিস ইন্ডিয়ার মুকুট পরা মানসী চলতি বছর ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় শিরোপা জিতলেন।


মানসী ১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন। দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক।


মানসী নিজেও মেডিকেলের ছাত্রী। কিন্তু সুন্দরীদের প্রতিযোগিতায় তার বরাবরের নাম ডাক।


পঞ্চম ভারতীয় হিসেবে মানসী এবার সেরা সুন্দরীর খেতাব পেলেন। এর আগে ভারত হয়ে  ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর শিরোপা জিতেছিলেন ঐশ্বরিয়া রাই, ১৯৯৭ সালে ডায়ানা হেডেন ও ২০০০ সালে প্রিয়াঙ্কা চোপড়া।


সেরা সুন্দরীর মুকুট পরতে চীনের এরেনায় শহরে জড়ো হন ১২১টি দেশের সুন্দরীরা। সেখান থেকে এক এক করে সেরা ৪০ হয়ে এই ঘোষণার ঘণ্টাখানেক আগে সেরা পাঁচের তালিকায় উঠে আসেন মানসী। এর পরেই আসে সুখবর।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন