সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

ভারত ছাড়তে পাকিস্তানি শিল্পীদের ৪৮ ঘন্টার আলটিমেটাম

 Fri, Sep 23, 2016 10:44 PM
ভারত ছাড়তে পাকিস্তানি শিল্পীদের ৪৮ ঘন্টার আলটিমেটাম

বিনোদন ডেস্ক :: কাশ্মীরের উরি সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলায় ভারতের ১৮ সেনাসদস্য নিহত হওয়ার পর যুদ্ধের আবহ তৈরি হয়েছে ভারত ও পাকিস্তানের মধ্যে। সর্বো”চ সতর্ক অব¯’ায় আছে উপমহাদেশের প্রতিবেশী দুই দেশ। তারই পরিপেক্ষিতে ভারতে অব¯ি’ত পাকিস্তানি সকল শিল্পীদের ভারত ছাড়ার জন্য ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)।

এমএনএস ছত্রপত সেনা আমেয় কোপকার বলেছেন, ভারত ছাড়ার জন্য আমরা পাকিস্তানের অভিনেতা ও শিল্পীদের ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়েছি। এর মধ্যে না গেলে এমএনএস তাঁদের জোর করে বের করে দেবে।
গত রোববার কাশ্মীরের উরিতে ভারতের সেনাঘাঁটিতে চালানো জঙ্গি হামলার জন্য পাকিস্তনকে দায়ী করেছে ভারত। সেখানে উদ্ধার করা অস্ত্র ও গোলাবারুদের সঙ্গে পাকিস্তানের সংযোগ আছে বলে দাবি করা হয়েছে ভারতের পক্ষ থেকে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদি হামলার পরপরই বলেছিলেন, এ হামলার সঙ্গে জড়িতদের ছাড় দেওয়া হবে না। নয়াদিল্লির সাউথ ব্লকের ‘ওয়ার রুমে’ সামরিক বাহিনীর প্রধানদের সঙ্গে বৈঠকও করেছেন মোদি। পাকিস্তানের রাস্তায়ও সম্প্রতি দেখা গেছে যুদ্ধবিমানের মহড়া। দুই দেশের মধ্যে চলমান এই রাজনৈতিক অ¯ি’রতার মধ্যেই পাকিস্তানের শিল্পীদের ভারত ছাড়ার আলটিমেটাম দিয়েছে এমএনএস।
মুম্বাইভিত্তিক রাজনৈতিক দলগুলো অবশ্য এর আগেও অনেকবার হুমকি দিয়েছে পাকিস্তানের শিল্পীদের। শিবসেনার হুমকির মুখে মুম্বাইয়ে গান গাইতে পারেননি বিখ্যাত গজলশিল্পী গুলাম আলী। এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ আয়োজনের ক্ষেত্রেও প্রতিবন্ধকতা তৈরি করেছিল শিবসেনা। পরে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল কলকাতার ইডেন গার্ডেনসে। সূত্র: এনটিভি


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন