সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

ভুল মানুষকে বিয়ে করতে চাই না।

'বিয়ের কথা এখনও ভাবিনি'

 Mon, Aug 13, 2018 7:23 AM
ভুল মানুষকে বিয়ে করতে চাই না।

ডেস্ক রিপোর্ট : : হুট করে নয় অনেক ভেবে-চিন্তে, দেখে-শুনেই বিয়ের পিঁড়িতে বসার আয়োজন করবেন বলে জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

সদ্য মুক্তি পেয়েছে এই নায়িকা অভিনীত ‘ক্রিসক্রস' সিনেমা। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংবাদ মাধ্যম এবেলাকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের জীবনের আরও অনেক প্রসঙ্গই জানান জয়া।


খুব তাড়াতাড়ি নাকি আপনার বিয়ে- এমন প্রশ্নে তিনি বলেন, সেটা তো শোনা কথা! গুজব তো গুজবই। এগুলো নিয়ে কী বলব বলুন! তবে যখন বিয়ে করব, তখন সেটা নিশ্চয়ই সবাই জানতে পারবেন।


টলিউড থেকেও বিয়ের প্রস্তাব আসছে জয়ার। তার কথায়, সেটাই স্বাভাবিক নয় কি? বিয়ের তো বয়স হচ্ছে! বিয়ের প্রস্তাব পাওয়াটা তো ভাল কথা।


জয়া সাক্ষাৎকারে বলেন, আসলে বিয়ের কথা সেভাবে এখনও ভাবিনি। একটা ভয় কাজ করে। অনেকদিন ধরে তো স্বাধীনভাবে জীবনযাপন করছি। তাই ভয়টা আরও বেশি। একবার বিয়ে করে যদি, দুইজনের মিল না হয়, তখন কী হবে!


তিনি বলেন, আমি চাই, যখন বিয়েটা করব, তখন সেটা ভেবেচিন্তেই করব। বিয়েটা দীর্ঘস্থায়ী হোক, সেটাই আমার সবচেয়ে বড় চেষ্টা থাকবে। তাই ভুল মানুষকে বিয়ে করতে চাই না।


অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, যখন কোনও ছবিতে অভিনয় করি, সে সময় নিজের সেরাটা দিই। প্রত্যেকটা চরিত্রের সঙ্গে আমার খুব মায়া-মমতা জড়িয়ে থাকে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন