সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

ভেঙে গেল রাফসান -স্পর্শিয়ার দুই বছরের সংসার

 Mon, Sep 25, 2017 7:11 AM
ভেঙে গেল রাফসান -স্পর্শিয়ার  দুই বছরের সংসার

বিনোদন ডেস্ক :: ছোট পর্দার তারকা অর্চিতা স্পর্শিয়া আর পরিচালক রাফসান আহসানের মাত্র দুই বছরের সংসার।

শনিবার সন্ধ্যায় জানা গেল, তাঁরা দুজনই বিবাহ বিচ্ছেদের জন্য পারিবারিক আদালতে আবেদন করেছেন। স্পর্শিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন রাফসান আহসান। তিনি জানান, গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে আনুষ্ঠানিকভাবে তারা বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন।


রাফসান আহসান বলেন, স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন যাবৎ নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’


এ ব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে তাঁর মুঠোফোন নম্বরে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি কল রিসিভ করেননি। পরে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।


রাফসান আহসান আরো বলেন, এখনো আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।


রাফসান জানান, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তাঁর বাগদান হয়। ১ অক্টোবর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। তাঁরা প্রেম করেছেন চার মাস। রাফসানের মা অসুস্থ হওয়ায় তাঁরা দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পাঁচদিন পর রাফসানের মা মারা যান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন