সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

ভেঙে গেল রাফসান -স্পর্শিয়ার দুই বছরের সংসার

 Mon, Sep 25, 2017 7:11 AM
ভেঙে গেল রাফসান -স্পর্শিয়ার  দুই বছরের সংসার

বিনোদন ডেস্ক :: ছোট পর্দার তারকা অর্চিতা স্পর্শিয়া আর পরিচালক রাফসান আহসানের মাত্র দুই বছরের সংসার।

শনিবার সন্ধ্যায় জানা গেল, তাঁরা দুজনই বিবাহ বিচ্ছেদের জন্য পারিবারিক আদালতে আবেদন করেছেন। স্পর্শিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন রাফসান আহসান। তিনি জানান, গত ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে আনুষ্ঠানিকভাবে তারা বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন।


রাফসান আহসান বলেন, স্পর্শিয়া খুব ভালো মেয়ে। আমরা ভালো বন্ধু ছিলাম। আমার কঠিন সময়ে ওকে পাশে পেয়েছি। ওই সময় ও আমাকে সাপোর্ট দিয়েছে। ও অনেক যুদ্ধ করে এই পর্যন্ত এসেছে। আমরা একসঙ্গে না থাকলেও আমাদের মধ্যে সম্মানবোধ সব সময়ই থাকবে। কিছুদিন যাবৎ নানা বিষয়ে আমাদের মধ্যে মতের অমিল হচ্ছিল। আমরা আলাদা থেকেছি। শেষ পর্যন্ত নিজেরা আলোচনা করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’


এ ব্যাপারে স্পর্শিয়ার সঙ্গে তাঁর মুঠোফোন নম্বরে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি কল রিসিভ করেননি। পরে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।


রাফসান আহসান আরো বলেন, এখনো আমরা দুজন দুজনকে ভালোবাসি। কিন্তু চারপাশের কিছু মানুষের মধ্যস্থতার কারণে বিষয়টি জটিল হয়ে গেছে।


রাফসান জানান, ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে তাঁর বাগদান হয়। ১ অক্টোবর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় রাফসান এবং স্পর্শিয়ার বন্ধুত্ব তৈরি হয়। তাঁরা প্রেম করেছেন চার মাস। রাফসানের মা অসুস্থ হওয়ায় তাঁরা দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পাঁচদিন পর রাফসানের মা মারা যান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন