সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

মডেল ও অভিনেত্রী মিথিলার আত্মহত্যার 'গুজব'

 Mon, Feb 6, 2017 11:54 AM
মডেল ও অভিনেত্রী মিথিলার আত্মহত্যার 'গুজব'

ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশি মডেল ও অভিনেত্রী জ্যাকুলিন মিথিলা কি সত্যিই আর এ পৃথিবীতে নেই? ‘জ্যাকুলিন মিথিলা আর নেই’-এমনই একটি স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

খবরটা ভাইরাল হওয়ার পর রবিবার সন্ধ্যা থেকে মিথিলার শুভাকাঙ্ক্ষিরা তার ফেসবুক ওয়ালে বিষয়টা নিয়ে নানা প্রশ্ন ও মন্তব্য করছেন। জানতে চেষ্টা করছেন বিষয়টা সত্য কিনা। তবে মিথিলার কোন উত্তর আসেনি।

আসলেই মিথিলার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
জেনিফার স্কারলেট কুইন লিখেছেন, ''আপ্পি কি সত্যিই আর এ পৃথিবীতে নেই???''

রাব্বি খান লিখেছেন, ''এটা কি সত্যি কথা ছিল মিথিলা......বিশ্বাস করার মতো না। ''
রেহান এস ইসলাম ফেসবুকে জানতে চেয়েছেন জ্যাকুলিন মিথিলা সত্যিই মারা গেছেন কিনা।

এমন অনেকেই নানা প্রশ্ন ও মন্তব্য করেছেন মিথিলার ফেসবুক ওয়ালে। কিন্তু কোন জবাব আসেনি মিথিলার পক্ষ থেকে। তবে উত্তর দিয়েছেন সুলতান মাহমুদ খান নামে মিথিলার এক বন্ধু। তিনি লিখেছেন, ''ও (মিথিলা) ভালো আছে। ও চট্টগ্রামে। দুইদিন আগে ওর সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। '' অন্য একজন মিথিলার ফোন নম্বর চাইলে সুলতান বলেন, তার অনুমতি ছাড়া নম্বর দেওয়া যাবে না। অপেক্ষা করুন, সে আবার ফেসবুকে আসবে।

তবে সাম্প্রতিক সময়ে তার ফেসবুক স্ট্যাটাস ঘেঁটে দেখা গেছে, গত ৩১ জানুয়ারি মিথিলা আত্মহত্যার ইঙ্গিত দিয়েছিলেন ফেসবুকে। লিখেছিলেন, ‘ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি। ’

তার এ স্ট্যাটাসের নিচে সুলতান মাহমুদ খান লিখেছেন, ''তাহলে শুনে রাখো, আই লাভ ইউ। ''

আরেকটি স্ট্যাটাসে তিনি উল্লেখ করেছেন, জন্ম মৃত্যু বিয়ে এই তিনটা জিনিস ভগবানের হাতে। কেউ জানে না কখন কার কিভাবে মৃত্যু হবে। তাই জীবনে যেই কয়টা দিন হাতে আছে এই পৃথিবীটাকে চোখ মেলে নিজের মতো করে দেখতে চাই। যা মন চায় করবো, যেখানে মন চায় যাব। কোন বাধা মানবো না, কারো কোন কথা শুনবো না। হারিয়ে যাব যেখানে মন চায় দূরে বহুদূরে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন