সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

 Fri, Apr 7, 2017 8:55 AM
মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

ডেস্ক রিপোর্ট:: মাদকাসক্ত যুবতী তিনি। তার বোন সুপারমডেল। সুন্দরী বোনের প্রতিহিংসা বা ঈর্ষা থাকতেই পারে। তাই বলে এ কোন কাণ্ড!

সুপারমডেল বোনকে কুপিয়ে হত্যা করলেন সেই মাদকাসক্ত বোন। শুধু হত্যাই নয়, নিহত বোনের চোখ উপড়ে ও দুই কান কেটে ক্ষোভ মেটালেন তিনি!

ব্যক্তিগত হিংসা-ঈর্ষার কারণে নৃশংস এই হত্যাকাণ্ড ঘটে গেল রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে। শহরের এক আবাসন থেকে উদ্ধার করা হয় ১৭ বছরের মডেল স্তেফানিয়া দুব্রোভিনার ক্ষত-বিক্ষত দেহ। পোস্টমর্টেমের পর জানা গেছে, মোট ১৪০ বার ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ছাড়া তার চোখ উপড়ে ও দুই কানও কেটে ফেলা হয়েছে। অভিযোগের তীর স্তেফানিয়ার বোনের দিকে তাক করা হয়েছে।


গোয়েন্দাদের দাবি, ঘটনার দিন পরিচিত এক ব্যক্তির ফ্ল্যাটে উপস্থিত ছিলেন দুই বোন। কিছুক্ষণ পর ওই ব্যক্তি পানীয় কিনতে ফ্ল্যাটের বাইরে গেলে ছোট বোনের উপর ঝাঁপিয়ে পড়ে আততায়ী। অনুমান, সেই সময় সে মাদকের নেশায় বিকৃত মস্তিষ্কে ছিল। ফ্ল্যাটের মালিক ফিরে এসে সব জানতে পেরে পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে জানা যায়, ছোট বোনের সফল মডেলিং ক্যারিয়ার দেখে হিংসায় জ্বলতেন কবোন। যদিও তাকে অনুকরণ করেই চুল বাঁধা ও প্রসাধন ব্যবহার করতেন তিনি। স্তেফানিয়ার মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ রাশিয়ার মডেলিং দুনিয়া। সূত্র: এই সময়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন