সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

 Fri, Apr 7, 2017 8:55 AM
মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

ডেস্ক রিপোর্ট:: মাদকাসক্ত যুবতী তিনি। তার বোন সুপারমডেল। সুন্দরী বোনের প্রতিহিংসা বা ঈর্ষা থাকতেই পারে। তাই বলে এ কোন কাণ্ড!

সুপারমডেল বোনকে কুপিয়ে হত্যা করলেন সেই মাদকাসক্ত বোন। শুধু হত্যাই নয়, নিহত বোনের চোখ উপড়ে ও দুই কান কেটে ক্ষোভ মেটালেন তিনি!

ব্যক্তিগত হিংসা-ঈর্ষার কারণে নৃশংস এই হত্যাকাণ্ড ঘটে গেল রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে। শহরের এক আবাসন থেকে উদ্ধার করা হয় ১৭ বছরের মডেল স্তেফানিয়া দুব্রোভিনার ক্ষত-বিক্ষত দেহ। পোস্টমর্টেমের পর জানা গেছে, মোট ১৪০ বার ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ছাড়া তার চোখ উপড়ে ও দুই কানও কেটে ফেলা হয়েছে। অভিযোগের তীর স্তেফানিয়ার বোনের দিকে তাক করা হয়েছে।


গোয়েন্দাদের দাবি, ঘটনার দিন পরিচিত এক ব্যক্তির ফ্ল্যাটে উপস্থিত ছিলেন দুই বোন। কিছুক্ষণ পর ওই ব্যক্তি পানীয় কিনতে ফ্ল্যাটের বাইরে গেলে ছোট বোনের উপর ঝাঁপিয়ে পড়ে আততায়ী। অনুমান, সেই সময় সে মাদকের নেশায় বিকৃত মস্তিষ্কে ছিল। ফ্ল্যাটের মালিক ফিরে এসে সব জানতে পেরে পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে জানা যায়, ছোট বোনের সফল মডেলিং ক্যারিয়ার দেখে হিংসায় জ্বলতেন কবোন। যদিও তাকে অনুকরণ করেই চুল বাঁধা ও প্রসাধন ব্যবহার করতেন তিনি। স্তেফানিয়ার মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ রাশিয়ার মডেলিং দুনিয়া। সূত্র: এই সময়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন