সদ্য সংবাদ

 টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!

মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

 Fri, Apr 7, 2017 8:55 AM
মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

ডেস্ক রিপোর্ট:: মাদকাসক্ত যুবতী তিনি। তার বোন সুপারমডেল। সুন্দরী বোনের প্রতিহিংসা বা ঈর্ষা থাকতেই পারে। তাই বলে এ কোন কাণ্ড!

সুপারমডেল বোনকে কুপিয়ে হত্যা করলেন সেই মাদকাসক্ত বোন। শুধু হত্যাই নয়, নিহত বোনের চোখ উপড়ে ও দুই কান কেটে ক্ষোভ মেটালেন তিনি!

ব্যক্তিগত হিংসা-ঈর্ষার কারণে নৃশংস এই হত্যাকাণ্ড ঘটে গেল রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে। শহরের এক আবাসন থেকে উদ্ধার করা হয় ১৭ বছরের মডেল স্তেফানিয়া দুব্রোভিনার ক্ষত-বিক্ষত দেহ। পোস্টমর্টেমের পর জানা গেছে, মোট ১৪০ বার ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ছাড়া তার চোখ উপড়ে ও দুই কানও কেটে ফেলা হয়েছে। অভিযোগের তীর স্তেফানিয়ার বোনের দিকে তাক করা হয়েছে।


গোয়েন্দাদের দাবি, ঘটনার দিন পরিচিত এক ব্যক্তির ফ্ল্যাটে উপস্থিত ছিলেন দুই বোন। কিছুক্ষণ পর ওই ব্যক্তি পানীয় কিনতে ফ্ল্যাটের বাইরে গেলে ছোট বোনের উপর ঝাঁপিয়ে পড়ে আততায়ী। অনুমান, সেই সময় সে মাদকের নেশায় বিকৃত মস্তিষ্কে ছিল। ফ্ল্যাটের মালিক ফিরে এসে সব জানতে পেরে পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে জানা যায়, ছোট বোনের সফল মডেলিং ক্যারিয়ার দেখে হিংসায় জ্বলতেন কবোন। যদিও তাকে অনুকরণ করেই চুল বাঁধা ও প্রসাধন ব্যবহার করতেন তিনি। স্তেফানিয়ার মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ রাশিয়ার মডেলিং দুনিয়া। সূত্র: এই সময়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন