সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

 Tue, Dec 12, 2017 6:55 AM
মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

ডেস্ক রিপোর্ট : : সোমবার ৯৫ ছুঁলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। আর সেই উপলক্ষে দিলীপ সাব-এর জন্য বিরিয়ানি

 এবং ভ্যানিলা আইসক্রিম নিয়ে হাজির তাঁর স্ত্রী সায়রা বানু। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমার অসুস্থ। কিন্তু, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম সব সময় তাঁর মুখে হাসি ফোটায়। সেই কারণেই জন্মদিনে অল্প হলেও, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম স্বামীকে খাওয়াতে চান সায়রা বানু।


বলিউডের বর্ষীয়ান এই অভিনেতার ৯৫ বছরের জন্মদিনে তাঁর জীবনের নানা রঙের ঘটনাগুলি দেখে নেওয়া যাক এক ঝলকে-


একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, অভিনয়ের প্রথম দিকে দিলীপ কুমার নাকি কামিনী কুশল-এর সঙ্গে সম্পর্কে জড়ান। ‘শাহিদ’ সিনেমার সেটে অভিনেত্রী কামিনী কুশলের সঙ্গে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। কিন্তু, কামিনীর দাদা মেনে নিতে পারেননি ওই সম্পর্ক। কামিনী যাতে দিলীপ কুমারের সঙ্গে কোনওরকম সম্পর্ক বজায় না রাখেন, সেই চেষ্টাই শুরু করেন তিনি। আচমকাই কামিনীর দিদির মৃত্যু হওয়ায়, জামাইবাবুকে বিয়ে করেন ওই অভিনেত্রী। ফলে, মন ভেঙে যায় দিলীপ কুমারের।


এরপর ভাঙা মন জোড়া দিতে মধুবালার কাছাকাছি আসেন দিলীপ কুমার। কিন্তু, দিলীপ কুমারের অতিরিক্ত ‘অহংবোধে’র কারণেই মধুবালার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যায়। কিন্তু, বাবার দ্বিমত থাকা সত্ত্বেও দিলীপ কুমারকে পাগলের মত ভালবাসতেন মধুবালা। কিন্তু, অভিনেতার জীবনে তৃতীয় জনের হাজিরায় ক্রমশ দূরে সরে যান ‘আনারকলি’।


মধুবালার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন নিজেকে সম্পর্কের বেড়াজাল থেকে দূরে সরিয়ে রাখেন দিলীপ কুমার। এরপর সায়রা বানুর সঙ্গে পরিচয় হয় তাঁর। দিলীপ কুমারের উপর অমোঘ আকর্ষণ ছিল সায়রা বানুরও। আর সেই কারণেই দিলীপ কুমারের অর্ধেক বয়স হওয়া সত্ত্বেও সায়রা বানু তাঁর গলায় মালা পরান। প্রসঙ্গত, ৪৪ বছর বয়সী দিলীপ কুমারের সঙ্গে ওই সময় গাঁটছড়া বাঁধেন বছর বাইশের সায়রা বানু।


যদিও, সায়রা বানুকে বিয়ের পর ফের আসমা নামে এক পাকিস্তানি মহিলার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। ওই সময় সায়রা বানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আসমার সঙ্গে ঘর বাঁধেন দিলীপ। কিন্তু, বিয়ের দু’বছরের মধ্যেই আসমার সঙ্গে দিলীপ কুমারের দুরত্ব বাড়তে শুরু করে। আসমা তাঁকে ‘ঠকাচ্ছেন’, সেই অভিযোগেই দূরে সরে যান দিলীপ। আসমার সঙ্গে ঘর ভাঙার পর ফের সায়রা বানু-কে বিয়ে করেন দিলীপ কুমার।


শোনা যায়, সায়রা বানুর সঙ্গে দুরত্ব বাড়িয়ে ভুল করেছেন, সেই অনুভূতি হতেই ফের তাঁকে বিয়ে করেন দিলীপ কুমার। দ্বিতীয়বার দিলীপ কুমারের জীবনে হাজির হয়ে অভিনয় থেকে সরে যান সায়রা বানু। এবং, সেই থেকেই দিলীপ সাব-এর সংসার সামলাতে শুরু করেন সায়রা বানু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন