সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

 Tue, Dec 12, 2017 6:55 AM
মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

ডেস্ক রিপোর্ট : : সোমবার ৯৫ ছুঁলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। আর সেই উপলক্ষে দিলীপ সাব-এর জন্য বিরিয়ানি

 এবং ভ্যানিলা আইসক্রিম নিয়ে হাজির তাঁর স্ত্রী সায়রা বানু। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমার অসুস্থ। কিন্তু, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম সব সময় তাঁর মুখে হাসি ফোটায়। সেই কারণেই জন্মদিনে অল্প হলেও, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম স্বামীকে খাওয়াতে চান সায়রা বানু।


বলিউডের বর্ষীয়ান এই অভিনেতার ৯৫ বছরের জন্মদিনে তাঁর জীবনের নানা রঙের ঘটনাগুলি দেখে নেওয়া যাক এক ঝলকে-


একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, অভিনয়ের প্রথম দিকে দিলীপ কুমার নাকি কামিনী কুশল-এর সঙ্গে সম্পর্কে জড়ান। ‘শাহিদ’ সিনেমার সেটে অভিনেত্রী কামিনী কুশলের সঙ্গে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। কিন্তু, কামিনীর দাদা মেনে নিতে পারেননি ওই সম্পর্ক। কামিনী যাতে দিলীপ কুমারের সঙ্গে কোনওরকম সম্পর্ক বজায় না রাখেন, সেই চেষ্টাই শুরু করেন তিনি। আচমকাই কামিনীর দিদির মৃত্যু হওয়ায়, জামাইবাবুকে বিয়ে করেন ওই অভিনেত্রী। ফলে, মন ভেঙে যায় দিলীপ কুমারের।


এরপর ভাঙা মন জোড়া দিতে মধুবালার কাছাকাছি আসেন দিলীপ কুমার। কিন্তু, দিলীপ কুমারের অতিরিক্ত ‘অহংবোধে’র কারণেই মধুবালার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যায়। কিন্তু, বাবার দ্বিমত থাকা সত্ত্বেও দিলীপ কুমারকে পাগলের মত ভালবাসতেন মধুবালা। কিন্তু, অভিনেতার জীবনে তৃতীয় জনের হাজিরায় ক্রমশ দূরে সরে যান ‘আনারকলি’।


মধুবালার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন নিজেকে সম্পর্কের বেড়াজাল থেকে দূরে সরিয়ে রাখেন দিলীপ কুমার। এরপর সায়রা বানুর সঙ্গে পরিচয় হয় তাঁর। দিলীপ কুমারের উপর অমোঘ আকর্ষণ ছিল সায়রা বানুরও। আর সেই কারণেই দিলীপ কুমারের অর্ধেক বয়স হওয়া সত্ত্বেও সায়রা বানু তাঁর গলায় মালা পরান। প্রসঙ্গত, ৪৪ বছর বয়সী দিলীপ কুমারের সঙ্গে ওই সময় গাঁটছড়া বাঁধেন বছর বাইশের সায়রা বানু।


যদিও, সায়রা বানুকে বিয়ের পর ফের আসমা নামে এক পাকিস্তানি মহিলার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। ওই সময় সায়রা বানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আসমার সঙ্গে ঘর বাঁধেন দিলীপ। কিন্তু, বিয়ের দু’বছরের মধ্যেই আসমার সঙ্গে দিলীপ কুমারের দুরত্ব বাড়তে শুরু করে। আসমা তাঁকে ‘ঠকাচ্ছেন’, সেই অভিযোগেই দূরে সরে যান দিলীপ। আসমার সঙ্গে ঘর ভাঙার পর ফের সায়রা বানু-কে বিয়ে করেন দিলীপ কুমার।


শোনা যায়, সায়রা বানুর সঙ্গে দুরত্ব বাড়িয়ে ভুল করেছেন, সেই অনুভূতি হতেই ফের তাঁকে বিয়ে করেন দিলীপ কুমার। দ্বিতীয়বার দিলীপ কুমারের জীবনে হাজির হয়ে অভিনয় থেকে সরে যান সায়রা বানু। এবং, সেই থেকেই দিলীপ সাব-এর সংসার সামলাতে শুরু করেন সায়রা বানু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন