সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

 Tue, Dec 12, 2017 6:55 AM
মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

ডেস্ক রিপোর্ট : : সোমবার ৯৫ ছুঁলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। আর সেই উপলক্ষে দিলীপ সাব-এর জন্য বিরিয়ানি

 এবং ভ্যানিলা আইসক্রিম নিয়ে হাজির তাঁর স্ত্রী সায়রা বানু। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমার অসুস্থ। কিন্তু, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম সব সময় তাঁর মুখে হাসি ফোটায়। সেই কারণেই জন্মদিনে অল্প হলেও, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম স্বামীকে খাওয়াতে চান সায়রা বানু।


বলিউডের বর্ষীয়ান এই অভিনেতার ৯৫ বছরের জন্মদিনে তাঁর জীবনের নানা রঙের ঘটনাগুলি দেখে নেওয়া যাক এক ঝলকে-


একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, অভিনয়ের প্রথম দিকে দিলীপ কুমার নাকি কামিনী কুশল-এর সঙ্গে সম্পর্কে জড়ান। ‘শাহিদ’ সিনেমার সেটে অভিনেত্রী কামিনী কুশলের সঙ্গে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। কিন্তু, কামিনীর দাদা মেনে নিতে পারেননি ওই সম্পর্ক। কামিনী যাতে দিলীপ কুমারের সঙ্গে কোনওরকম সম্পর্ক বজায় না রাখেন, সেই চেষ্টাই শুরু করেন তিনি। আচমকাই কামিনীর দিদির মৃত্যু হওয়ায়, জামাইবাবুকে বিয়ে করেন ওই অভিনেত্রী। ফলে, মন ভেঙে যায় দিলীপ কুমারের।


এরপর ভাঙা মন জোড়া দিতে মধুবালার কাছাকাছি আসেন দিলীপ কুমার। কিন্তু, দিলীপ কুমারের অতিরিক্ত ‘অহংবোধে’র কারণেই মধুবালার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যায়। কিন্তু, বাবার দ্বিমত থাকা সত্ত্বেও দিলীপ কুমারকে পাগলের মত ভালবাসতেন মধুবালা। কিন্তু, অভিনেতার জীবনে তৃতীয় জনের হাজিরায় ক্রমশ দূরে সরে যান ‘আনারকলি’।


মধুবালার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন নিজেকে সম্পর্কের বেড়াজাল থেকে দূরে সরিয়ে রাখেন দিলীপ কুমার। এরপর সায়রা বানুর সঙ্গে পরিচয় হয় তাঁর। দিলীপ কুমারের উপর অমোঘ আকর্ষণ ছিল সায়রা বানুরও। আর সেই কারণেই দিলীপ কুমারের অর্ধেক বয়স হওয়া সত্ত্বেও সায়রা বানু তাঁর গলায় মালা পরান। প্রসঙ্গত, ৪৪ বছর বয়সী দিলীপ কুমারের সঙ্গে ওই সময় গাঁটছড়া বাঁধেন বছর বাইশের সায়রা বানু।


যদিও, সায়রা বানুকে বিয়ের পর ফের আসমা নামে এক পাকিস্তানি মহিলার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। ওই সময় সায়রা বানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আসমার সঙ্গে ঘর বাঁধেন দিলীপ। কিন্তু, বিয়ের দু’বছরের মধ্যেই আসমার সঙ্গে দিলীপ কুমারের দুরত্ব বাড়তে শুরু করে। আসমা তাঁকে ‘ঠকাচ্ছেন’, সেই অভিযোগেই দূরে সরে যান দিলীপ। আসমার সঙ্গে ঘর ভাঙার পর ফের সায়রা বানু-কে বিয়ে করেন দিলীপ কুমার।


শোনা যায়, সায়রা বানুর সঙ্গে দুরত্ব বাড়িয়ে ভুল করেছেন, সেই অনুভূতি হতেই ফের তাঁকে বিয়ে করেন দিলীপ কুমার। দ্বিতীয়বার দিলীপ কুমারের জীবনে হাজির হয়ে অভিনয় থেকে সরে যান সায়রা বানু। এবং, সেই থেকেই দিলীপ সাব-এর সংসার সামলাতে শুরু করেন সায়রা বানু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন