সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

 Tue, Dec 12, 2017 6:55 AM
মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

ডেস্ক রিপোর্ট : : সোমবার ৯৫ ছুঁলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। আর সেই উপলক্ষে দিলীপ সাব-এর জন্য বিরিয়ানি

 এবং ভ্যানিলা আইসক্রিম নিয়ে হাজির তাঁর স্ত্রী সায়রা বানু। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমার অসুস্থ। কিন্তু, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম সব সময় তাঁর মুখে হাসি ফোটায়। সেই কারণেই জন্মদিনে অল্প হলেও, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম স্বামীকে খাওয়াতে চান সায়রা বানু।


বলিউডের বর্ষীয়ান এই অভিনেতার ৯৫ বছরের জন্মদিনে তাঁর জীবনের নানা রঙের ঘটনাগুলি দেখে নেওয়া যাক এক ঝলকে-


একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, অভিনয়ের প্রথম দিকে দিলীপ কুমার নাকি কামিনী কুশল-এর সঙ্গে সম্পর্কে জড়ান। ‘শাহিদ’ সিনেমার সেটে অভিনেত্রী কামিনী কুশলের সঙ্গে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। কিন্তু, কামিনীর দাদা মেনে নিতে পারেননি ওই সম্পর্ক। কামিনী যাতে দিলীপ কুমারের সঙ্গে কোনওরকম সম্পর্ক বজায় না রাখেন, সেই চেষ্টাই শুরু করেন তিনি। আচমকাই কামিনীর দিদির মৃত্যু হওয়ায়, জামাইবাবুকে বিয়ে করেন ওই অভিনেত্রী। ফলে, মন ভেঙে যায় দিলীপ কুমারের।


এরপর ভাঙা মন জোড়া দিতে মধুবালার কাছাকাছি আসেন দিলীপ কুমার। কিন্তু, দিলীপ কুমারের অতিরিক্ত ‘অহংবোধে’র কারণেই মধুবালার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যায়। কিন্তু, বাবার দ্বিমত থাকা সত্ত্বেও দিলীপ কুমারকে পাগলের মত ভালবাসতেন মধুবালা। কিন্তু, অভিনেতার জীবনে তৃতীয় জনের হাজিরায় ক্রমশ দূরে সরে যান ‘আনারকলি’।


মধুবালার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন নিজেকে সম্পর্কের বেড়াজাল থেকে দূরে সরিয়ে রাখেন দিলীপ কুমার। এরপর সায়রা বানুর সঙ্গে পরিচয় হয় তাঁর। দিলীপ কুমারের উপর অমোঘ আকর্ষণ ছিল সায়রা বানুরও। আর সেই কারণেই দিলীপ কুমারের অর্ধেক বয়স হওয়া সত্ত্বেও সায়রা বানু তাঁর গলায় মালা পরান। প্রসঙ্গত, ৪৪ বছর বয়সী দিলীপ কুমারের সঙ্গে ওই সময় গাঁটছড়া বাঁধেন বছর বাইশের সায়রা বানু।


যদিও, সায়রা বানুকে বিয়ের পর ফের আসমা নামে এক পাকিস্তানি মহিলার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। ওই সময় সায়রা বানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আসমার সঙ্গে ঘর বাঁধেন দিলীপ। কিন্তু, বিয়ের দু’বছরের মধ্যেই আসমার সঙ্গে দিলীপ কুমারের দুরত্ব বাড়তে শুরু করে। আসমা তাঁকে ‘ঠকাচ্ছেন’, সেই অভিযোগেই দূরে সরে যান দিলীপ। আসমার সঙ্গে ঘর ভাঙার পর ফের সায়রা বানু-কে বিয়ে করেন দিলীপ কুমার।


শোনা যায়, সায়রা বানুর সঙ্গে দুরত্ব বাড়িয়ে ভুল করেছেন, সেই অনুভূতি হতেই ফের তাঁকে বিয়ে করেন দিলীপ কুমার। দ্বিতীয়বার দিলীপ কুমারের জীবনে হাজির হয়ে অভিনয় থেকে সরে যান সায়রা বানু। এবং, সেই থেকেই দিলীপ সাব-এর সংসার সামলাতে শুরু করেন সায়রা বানু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন