সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মনোমালিন্য ,ডিভোর্সের খবর মিথ্যা- শিল্পী মিলা

 Tue, Sep 19, 2017 7:17 AM
মনোমালিন্য ,ডিভোর্সের খবর মিথ্যা- শিল্পী মিলা

ডেস্ক রিপোর্ট : : খবর রটেছে পপসংগীত শিল্পী মিলার ডিভোর্স হয়ে গেছে। কিন্তু ডিভোর্সের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন মিলা।

সোমবার রাতে মিলা বলেন, ডিভোর্সের খবর পুরোপুরি মিথ্যা। আমার স্বামীর সঙ্গে কোনো ডিভোর্স হয়নি।


মিলা আরও বলেন, ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না।


কথায় কথায় মিলা স্বীকার করেন তার স্বামী পারভেজের সঙ্গে বেশ কদিন ধরেই মন কষাকষি চলছে। যেটি তিনি দাম্পত্য জীবনের একটি অংশ হিসেবেই দেখছেন।


মিলা বলেন, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয়। একপর্যায়ে পারভেজের বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হই। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি।


এই কণ্ঠশিল্পী আরও বলেন, আমি চেষ্টা করছি দাম্পত্য জীবনে কলহ মিটিয়ে ফেলতে। আমার স্বামী এবং আমি নিজেদের দিক থেকে সেক্রিফাইজ করছি। আমাদের মধ্যে আলোচনা চলছে কীভাবে আমরা একসঙ্গে থাকতে পারি।


একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন