সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

মনোমালিন্য ,ডিভোর্সের খবর মিথ্যা- শিল্পী মিলা

 Tue, Sep 19, 2017 7:17 AM
মনোমালিন্য ,ডিভোর্সের খবর মিথ্যা- শিল্পী মিলা

ডেস্ক রিপোর্ট : : খবর রটেছে পপসংগীত শিল্পী মিলার ডিভোর্স হয়ে গেছে। কিন্তু ডিভোর্সের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন মিলা।

সোমবার রাতে মিলা বলেন, ডিভোর্সের খবর পুরোপুরি মিথ্যা। আমার স্বামীর সঙ্গে কোনো ডিভোর্স হয়নি।


মিলা আরও বলেন, ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না।


কথায় কথায় মিলা স্বীকার করেন তার স্বামী পারভেজের সঙ্গে বেশ কদিন ধরেই মন কষাকষি চলছে। যেটি তিনি দাম্পত্য জীবনের একটি অংশ হিসেবেই দেখছেন।


মিলা বলেন, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয়। একপর্যায়ে পারভেজের বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হই। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি।


এই কণ্ঠশিল্পী আরও বলেন, আমি চেষ্টা করছি দাম্পত্য জীবনে কলহ মিটিয়ে ফেলতে। আমার স্বামী এবং আমি নিজেদের দিক থেকে সেক্রিফাইজ করছি। আমাদের মধ্যে আলোচনা চলছে কীভাবে আমরা একসঙ্গে থাকতে পারি।


একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন