সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

মহাসমাবেশের মঞ্চ পরিদর্শন করলেন এরশাদ-রওশন

 Sat, Dec 31, 2016 11:55 AM
মহাসমাবেশের মঞ্চ পরিদর্শন করলেন এরশাদ-রওশন

ডেস্ক রিপোর্ট:: মহাসমাবেশের মঞ্চ পরিদর্শন করলেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ হবে আগামী রোববার।

শুক্রবার বিকেলে জাপা চেয়ারম্যান এরশাদ ও সিনিয়র কো-চেয়ারম্যান রওশন সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ নির্মাণের সর্বশেষ অব¯’া দেখতে যান।
গত দু’বছরে ¯’ানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে ভরাডুবি হলেও ১ জানুয়ারি মহাসমাবেশের মাধ্যমে শক্তি প্রদর্শনের চেষ্টা করছে এরশাদের নেতৃত্বাধীন জাপা। এতে লাখ মানুষের সমাগম ঘটানোর ঘোষণা দিয়েছে দলটি। এজন্য চলছে জোর প্রচার।
জাপা নেতারা জানিয়েছেন, অন্তত তিন কোটি টাকা ব্যয়ে বর্ণিল মহাসমাবেশ করার প্র¯‘তি নেয়া হয়েছে। এখন চলছে সমাবেশ¯’ল সাজানোর কাজ। ৩২ লাখ টাকায় হ”েছ মঞ্চ নির্মাণকাজ।

গত ১৮ ডিসেম্বর জাপার সমাবেশ¯’লে তিনটি মঞ্চ নির্মাণের কাজ শুরু হয়। মূল মঞ্চের দৈর্ঘ্য ৮০ ফুট ও প্র¯’ ৩০ ফুট। অতিথিদের জন্য ৪০ ফুট দীর্ঘ ও ২০ ফুট প্রশস্ত মঞ্চ তৈরি করা হ”েছ। আর গণমাধ্যমকর্মীদের জন্য নির্মাণ করা হ”েছ ২৬ ফুট দীর্ঘ ও ১৮ ফুট প্রশস্ত মঞ্চ।
এরশাদ ও রওশন নির্মাণাধীন মঞ্চগুলো ঘুরে দেখেন। এ সময় উপ¯ি’ত ছিলেন জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, মীর আবদুস সবুর আসুদ, সুনীল শুভ রায়, পল্লীয় উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

মঞ্চ পরির্দশনের পর রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাপা নেতারা মহাসমাবেশে যোগ দিতে কাওরান বাজার এলাকায় পথচারীদের মধ্যে লিফলেট বিলি করেন। তারা সেখানকার জনতা টাওয়ার, ফলের আড়ৎ ও ২নং কাচাবাজারে মানুষের কাছে সমাবেশে যোগ দেয়ার আহ্বান জানান।
এরপর কাওরান বাজার আম্বর শাহ মাজারের সামনে পথসভায় বক্তৃতা করেন জাপা মহাসচিব। তিনি বলেন, ‘মহাসমাবেশ উপলক্ষে যে সাড়া পড়েছে তাতে প্রমাণ হয়, মানুষ আবার এরশাদকে ক্ষমতায় দেখতে চায়।’


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন