সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মাইকেল জ্যাকসনকে হত্যার দাবি মেয়ের

 Thu, Jan 26, 2017 11:46 AM
মাইকেল জ্যাকসনকে হত্যার দাবি মেয়ের

ডেস্ক রিপোর্ট:: কিংবদন্তী পপস¤্রাট মাইকেল জ্যাকসনের মৃত্যুকে ঘিরে নানা সমালোচনা শুরু থেকেই হয়ে আসছিল।

মাইকেলের একমাত্র কন্যা প্যারিস জ্যাকসন গতকাল এক সাক্ষাৎকারে জানান, তার বাবাকে হত্যা করা হয়েছে। এর আগে ২০০৯ সালে রোলিং স্টোন ম্যাগাজিনকে দেয়া একান্ত সাক্ষাৎকারেও তার বাবার মৃত্যুর ব্যাপারে তিন এধরনের মন্তব্য করেছিলেন।

মাইকেল জ্যাকসনের মৃত্যুর কারণ হিসেবে মাত্রাতিরিক্ত প্রপোফোল নামের চেতনানাশক গ্রহণকে দায়ী করা হয়। তার ব্যক্তিগত চিকিৎসক কনরাড মার এই চেতনানাশকটি মৃত্যুর আগে তাকে দিয়েছিলেন। অবশ্য এজন্য সেই চিকিৎসককে লস এ্যাঞ্জেলেসের আদালত ‘অনি”ছাকৃত হত্যাকা-’র জন্য বিচারের নির্দেশ দিয়েছিলেন। তবে চিকিৎসকের দাবি ছিল তিনি মাইকেলকে এমন কিছু দেননি যা তার জীবনের প্রতি হুমকি ছিলো।

আর অস্টাদশী এই তরুণী ঠিক এই বিষয়টির প্রতিই বারবার আলোকপাত করছেন। প্যারিস মনে করেন তার বাবার মৃত্যুর ঘটনাটি পূর্বপরিকল্পিত। প্যারিস জ্যাকসেন বেশ জোর দিয়েই সাংবাদিককে বলেন, মাইকেল জ্যাকসনের সত্যিকারের সকল শুভাকাক্সক্ষী ও পরিবারের সদস্যরা জানেন যে তাকে ষড়যন্ত্রমূলকভাবে পরিকল্পিত উপায়ে হত্যা করা হয়েছে।

সম্প্রতি প্যারিস অভিনয়ে যোগ দিয়ে সংবাদ মাধ্যমে বেশ সরব রয়েছেন। বিশেষ করে তার বাবার অভিনিত স্কাই আর্টস কমেডি ড্রামা সিরিজে অভিনয়ের মাধ্যমে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন। কারণ এই কমেডি সিরিজে তার বাবা শেতাঙ্গ অভিনেতা হিসেবে জোসেফ ফিনেস চরিত্রে অভিনয় করে বিশ্বে সারা জাগিয়েছিলেন।

প্রয়াত মাইকেল জ্যাকসন কেবল পপ সঙ্গীতশিল্পীই নন একাধারে নৃত্যশিল্পী এবং সমাজসেবক। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে সর্বকালের সবচেয়ে সফল শিল্পী তিনি। ১৩টি গ্র্যামি পুরষ্কার, ১৩টি ১নম্বর একক সঙ্গীত, এবং ৭৫ কোটি অ্যালবাম বিক্রির রেকর্ড রয়েছে তার। শিল্পী হিসেবে পুরো বিশ্বে তার খ্যাতি ছিলো। প্রায় ৪০ বছর ধরে সারা বিশ্বে বিখ্যাত হয়েছিলেন। সূত্র: বিবিসি, রোলিং স্টোন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন