সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

মাইকেল জ্যাকসনকে হত্যার দাবি মেয়ের

 Thu, Jan 26, 2017 11:46 AM
মাইকেল জ্যাকসনকে হত্যার দাবি মেয়ের

ডেস্ক রিপোর্ট:: কিংবদন্তী পপস¤্রাট মাইকেল জ্যাকসনের মৃত্যুকে ঘিরে নানা সমালোচনা শুরু থেকেই হয়ে আসছিল।

মাইকেলের একমাত্র কন্যা প্যারিস জ্যাকসন গতকাল এক সাক্ষাৎকারে জানান, তার বাবাকে হত্যা করা হয়েছে। এর আগে ২০০৯ সালে রোলিং স্টোন ম্যাগাজিনকে দেয়া একান্ত সাক্ষাৎকারেও তার বাবার মৃত্যুর ব্যাপারে তিন এধরনের মন্তব্য করেছিলেন।

মাইকেল জ্যাকসনের মৃত্যুর কারণ হিসেবে মাত্রাতিরিক্ত প্রপোফোল নামের চেতনানাশক গ্রহণকে দায়ী করা হয়। তার ব্যক্তিগত চিকিৎসক কনরাড মার এই চেতনানাশকটি মৃত্যুর আগে তাকে দিয়েছিলেন। অবশ্য এজন্য সেই চিকিৎসককে লস এ্যাঞ্জেলেসের আদালত ‘অনি”ছাকৃত হত্যাকা-’র জন্য বিচারের নির্দেশ দিয়েছিলেন। তবে চিকিৎসকের দাবি ছিল তিনি মাইকেলকে এমন কিছু দেননি যা তার জীবনের প্রতি হুমকি ছিলো।

আর অস্টাদশী এই তরুণী ঠিক এই বিষয়টির প্রতিই বারবার আলোকপাত করছেন। প্যারিস মনে করেন তার বাবার মৃত্যুর ঘটনাটি পূর্বপরিকল্পিত। প্যারিস জ্যাকসেন বেশ জোর দিয়েই সাংবাদিককে বলেন, মাইকেল জ্যাকসনের সত্যিকারের সকল শুভাকাক্সক্ষী ও পরিবারের সদস্যরা জানেন যে তাকে ষড়যন্ত্রমূলকভাবে পরিকল্পিত উপায়ে হত্যা করা হয়েছে।

সম্প্রতি প্যারিস অভিনয়ে যোগ দিয়ে সংবাদ মাধ্যমে বেশ সরব রয়েছেন। বিশেষ করে তার বাবার অভিনিত স্কাই আর্টস কমেডি ড্রামা সিরিজে অভিনয়ের মাধ্যমে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন। কারণ এই কমেডি সিরিজে তার বাবা শেতাঙ্গ অভিনেতা হিসেবে জোসেফ ফিনেস চরিত্রে অভিনয় করে বিশ্বে সারা জাগিয়েছিলেন।

প্রয়াত মাইকেল জ্যাকসন কেবল পপ সঙ্গীতশিল্পীই নন একাধারে নৃত্যশিল্পী এবং সমাজসেবক। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে সর্বকালের সবচেয়ে সফল শিল্পী তিনি। ১৩টি গ্র্যামি পুরষ্কার, ১৩টি ১নম্বর একক সঙ্গীত, এবং ৭৫ কোটি অ্যালবাম বিক্রির রেকর্ড রয়েছে তার। শিল্পী হিসেবে পুরো বিশ্বে তার খ্যাতি ছিলো। প্রায় ৪০ বছর ধরে সারা বিশ্বে বিখ্যাত হয়েছিলেন। সূত্র: বিবিসি, রোলিং স্টোন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন