সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

মাগুরায় সাত খুন মামলার ফাঁসির আসামি সার্জেন্ট এনামুল গ্রেফতার

 Mon, Feb 6, 2017 11:08 AM
মাগুরায় সাত খুন মামলার ফাঁসির আসামি সার্জেন্ট এনামুল গ্রেফতার

মাগুরা প্রতিনিধি: : নারায়ণগঞ্জে সাত খুন মামলার মৃত্যুদ-াদেশ পাওয়া আরেক পলাতক আসামিকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃত্যুদ-াদেশ পাওয়া এই আসামি হলেন সেনাবাহিনীর চাকরিচ্যুত সার্জেন্ট এনামুল কবির। দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন সার্জেন্ট এনামুল কবির।
মাগুরা শহরের ভায়না মোড় এলাকা থেকে রোববার বেলা ১১টার দিকে শালিখা ও সদর থানা পুলিশের যৌথ একটি দল এনামুলকে (৪০) গ্রেফতার করে। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিক ঘটনার সত্যটা নিশ্চিত করেছেন।
পুলিশ আসামি এনামুল কবিরকে দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফিরোজ মামুনের আদালতে হাজির করে। এ সময় আদালত তাকে মাগুরা জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন সাত খুন মামলার রায় ঘোষণা করেন। এতে বিচারক ২৬ জনকে মৃত্যুদ- দেন ও নয়জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দেন।

নারায়ণগঞ্জে সাত খুন মামলার আসামিদের মধ্যে এখনও পলাতক রয়েছেন প্রধান আসামি নূর হোসেনের সহযোগী সেলিম ও শাহজাহান, সানাউল্লাহ সানা, জামাল উদ্দিন, র‍্যাবের করপোরাল লতিফুর রহমান, সৈনিক মহিউদ্দিন মুন্সি, আল আমিন শরিফ, আবদুল আলী, তাজুল ইসলাম, সার্জেন্ট এনামুল কবির, সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন ও কনস্টেবল হাবিবুর রহমান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন