সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

মানব পাচারের অভিযোগে মালয়েশিয়ায় চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন আটক

 Tue, Dec 26, 2017 5:15 AM
মানব পাচারের অভিযোগে মালয়েশিয়ায় চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন আটক

বিনোদন ডেস্ক :: সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে মানব পাচারের অভিযোগে বাংলাদেশের চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুনকে আটক করেছে মালয়েশিয়ান পুলিশ।

 বর্তমানে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে। গতকাল রবিবার মালয়েশিয়ার স্থানীয় রাত ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়।

মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম আজ সোমবার সংবাদমাধ্যমে বলেন, ‘ঘটনাটি শুনেছি। দেশের বাইরে এসে এমন ঘটনায় জড়ানোর ব্যাপারটি খুবই অস্বস্তিকর।’

অনন্য মামুনের বিরুদ্ধে অভিযোগ, তিনি ‘সিনেমাটিক বাংলাদেশি নাইটস’ নামে সাংস্কৃতিক অনুষ্ঠানের নাম করে ৫৭ জনকে মালয়েশিয়ায় পাচারের জন্য সঙ্গে নিয়ে এসেছেন। পুলিশ এই ৫৭ জনকেও প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আমাদের সময়ের মালয়েশিয়া প্রতিনিধি জানান, গত ২৩ ডিসেম্বর রাতে কুয়ালালামপুরের উইজমা এমসিএ সেন্টারে অনুষ্ঠিত হয় ‘সিনেমাটিক বাংলাদেশি নাইটস’ শীর্ষক একটি অনুষ্ঠান। এ অনুষ্ঠানের অন্যতম আয়োজক অনন্য মামুন। তার নেতৃত্বে চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, সংগীতশিল্পী আসিফ আকবর, চিত্রনায়িকা আইরিন, মিষ্টি জান্নাত, চিত্রনায়ক নিরব, ইমন, আমান রেজা, মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ, আশনা হাবিব ভাবনা, কবির তিথি ও গানের দল চিরকুট ওই অনুষ্ঠানে অংশ নেন।


মূলত এই তারকাদের সঙ্গেই পাচার হয়েছিলেন নাম-পরিচয় না জানা ওই ৫৭ জন বাংলাদেশি। তাদেরকে ‘শিল্পী’ হিসেবে ভিসা দিয়ে নেওয়া হয়েছিল মালয়েশিয়াতে। কিন্তু সেখানে তাদের ভিসা ও পাসপোর্টের তথ্যে গড়মিল পাওয়া যায় শুরু থেকেই। পরে দেশটির পুলিশ অভিযান চালিয়ে পাচার হওয়া ৫৭ জনকে আটক করে। তাদের সঙ্গে আটক হন পরিচালক অনন্য মামুন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন