সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

 Mon, Feb 12, 2018 2:19 PM
মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট : : 'পদ্মাবত' ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে সাফল্যের পর দীপিকা পাড়ুকোন এবার পর্দায় আসছেন

 গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে। বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে দীপিকা অভিনয় করছেন মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে। 


চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা বলেন,' স্বপ্না দিদির চরিত্রটি নিয়ে আমি খুবই উত্তেজিত।তার জীবনের গল্পটা খুব রোমাঞ্চকর।' 


দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ অনুচর আশরাফ খানের স্ত্রী ছিলেন স্বপ্না। প্রথমে দাউদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু পরে সম্পর্ক খারাপ হওয়ায় ভুয়ো এনকাউন্টারে স্বপ্নার স্বামীকে খুন করায় দাউদ। এরপরই কুখ্যাত ডন দাউদকে মারার সিদ্ধান্ত নেন স্বপ্না। পুলিশের ইনফরমার হিসেবেও কাজ করেন তিনি। শেষে হাত মেলান দাউদের প্রতিপক্ষ হুসেদ উস্তারার সঙ্গে। বহুদিন ধরে দাউদকে মারার চেষ্টা করছিলেন হুসেদও। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখার সময়ই দাউদকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি। দাউদের নির্দেশে নির্মমভাবে খুন করা হয় স্বপ্নাকে। সেই নৃশংসতার উদাহরণ আজও আন্ডারওয়ার্ল্ডে দেওয়া হয়। 


লেখক এস হোসাইন জাইদীর 'মাফিয়া কুইন অফ মুম্বাই' বই থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাস থেকে নেপালে ছবিটির শুট্যিং শুরু হবে। 


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন