সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

 Mon, Feb 12, 2018 2:19 PM
মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট : : 'পদ্মাবত' ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে সাফল্যের পর দীপিকা পাড়ুকোন এবার পর্দায় আসছেন

 গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে। বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে দীপিকা অভিনয় করছেন মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে। 


চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা বলেন,' স্বপ্না দিদির চরিত্রটি নিয়ে আমি খুবই উত্তেজিত।তার জীবনের গল্পটা খুব রোমাঞ্চকর।' 


দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ অনুচর আশরাফ খানের স্ত্রী ছিলেন স্বপ্না। প্রথমে দাউদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু পরে সম্পর্ক খারাপ হওয়ায় ভুয়ো এনকাউন্টারে স্বপ্নার স্বামীকে খুন করায় দাউদ। এরপরই কুখ্যাত ডন দাউদকে মারার সিদ্ধান্ত নেন স্বপ্না। পুলিশের ইনফরমার হিসেবেও কাজ করেন তিনি। শেষে হাত মেলান দাউদের প্রতিপক্ষ হুসেদ উস্তারার সঙ্গে। বহুদিন ধরে দাউদকে মারার চেষ্টা করছিলেন হুসেদও। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখার সময়ই দাউদকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি। দাউদের নির্দেশে নির্মমভাবে খুন করা হয় স্বপ্নাকে। সেই নৃশংসতার উদাহরণ আজও আন্ডারওয়ার্ল্ডে দেওয়া হয়। 


লেখক এস হোসাইন জাইদীর 'মাফিয়া কুইন অফ মুম্বাই' বই থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাস থেকে নেপালে ছবিটির শুট্যিং শুরু হবে। 


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন