সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

 Mon, Feb 12, 2018 2:19 PM
মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট : : 'পদ্মাবত' ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে সাফল্যের পর দীপিকা পাড়ুকোন এবার পর্দায় আসছেন

 গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে। বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে দীপিকা অভিনয় করছেন মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে। 


চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা বলেন,' স্বপ্না দিদির চরিত্রটি নিয়ে আমি খুবই উত্তেজিত।তার জীবনের গল্পটা খুব রোমাঞ্চকর।' 


দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ অনুচর আশরাফ খানের স্ত্রী ছিলেন স্বপ্না। প্রথমে দাউদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু পরে সম্পর্ক খারাপ হওয়ায় ভুয়ো এনকাউন্টারে স্বপ্নার স্বামীকে খুন করায় দাউদ। এরপরই কুখ্যাত ডন দাউদকে মারার সিদ্ধান্ত নেন স্বপ্না। পুলিশের ইনফরমার হিসেবেও কাজ করেন তিনি। শেষে হাত মেলান দাউদের প্রতিপক্ষ হুসেদ উস্তারার সঙ্গে। বহুদিন ধরে দাউদকে মারার চেষ্টা করছিলেন হুসেদও। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখার সময়ই দাউদকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি। দাউদের নির্দেশে নির্মমভাবে খুন করা হয় স্বপ্নাকে। সেই নৃশংসতার উদাহরণ আজও আন্ডারওয়ার্ল্ডে দেওয়া হয়। 


লেখক এস হোসাইন জাইদীর 'মাফিয়া কুইন অফ মুম্বাই' বই থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাস থেকে নেপালে ছবিটির শুট্যিং শুরু হবে। 


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন