সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

 Mon, Feb 12, 2018 2:19 PM
মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট : : 'পদ্মাবত' ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে সাফল্যের পর দীপিকা পাড়ুকোন এবার পর্দায় আসছেন

 গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে। বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে দীপিকা অভিনয় করছেন মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে। 


চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা বলেন,' স্বপ্না দিদির চরিত্রটি নিয়ে আমি খুবই উত্তেজিত।তার জীবনের গল্পটা খুব রোমাঞ্চকর।' 


দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ অনুচর আশরাফ খানের স্ত্রী ছিলেন স্বপ্না। প্রথমে দাউদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু পরে সম্পর্ক খারাপ হওয়ায় ভুয়ো এনকাউন্টারে স্বপ্নার স্বামীকে খুন করায় দাউদ। এরপরই কুখ্যাত ডন দাউদকে মারার সিদ্ধান্ত নেন স্বপ্না। পুলিশের ইনফরমার হিসেবেও কাজ করেন তিনি। শেষে হাত মেলান দাউদের প্রতিপক্ষ হুসেদ উস্তারার সঙ্গে। বহুদিন ধরে দাউদকে মারার চেষ্টা করছিলেন হুসেদও। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখার সময়ই দাউদকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি। দাউদের নির্দেশে নির্মমভাবে খুন করা হয় স্বপ্নাকে। সেই নৃশংসতার উদাহরণ আজও আন্ডারওয়ার্ল্ডে দেওয়া হয়। 


লেখক এস হোসাইন জাইদীর 'মাফিয়া কুইন অফ মুম্বাই' বই থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাস থেকে নেপালে ছবিটির শুট্যিং শুরু হবে। 


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন