সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

 Mon, Feb 12, 2018 2:19 PM
মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে দীপিকা পাড়ুকোন

ডেস্ক রিপোর্ট : : 'পদ্মাবত' ছবিতে রানী পদ্মিনীর চরিত্রে সাফল্যের পর দীপিকা পাড়ুকোন এবার পর্দায় আসছেন

 গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে। বিশাল ভারদ্বাজের পরবর্তী ছবিতে দীপিকা অভিনয় করছেন মাফিয়া সম্রাজ্ঞীর চরিত্রে। 


চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা বলেন,' স্বপ্না দিদির চরিত্রটি নিয়ে আমি খুবই উত্তেজিত।তার জীবনের গল্পটা খুব রোমাঞ্চকর।' 


দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ অনুচর আশরাফ খানের স্ত্রী ছিলেন স্বপ্না। প্রথমে দাউদের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তার। কিন্তু পরে সম্পর্ক খারাপ হওয়ায় ভুয়ো এনকাউন্টারে স্বপ্নার স্বামীকে খুন করায় দাউদ। এরপরই কুখ্যাত ডন দাউদকে মারার সিদ্ধান্ত নেন স্বপ্না। পুলিশের ইনফরমার হিসেবেও কাজ করেন তিনি। শেষে হাত মেলান দাউদের প্রতিপক্ষ হুসেদ উস্তারার সঙ্গে। বহুদিন ধরে দাউদকে মারার চেষ্টা করছিলেন হুসেদও। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখার সময়ই দাউদকে মেরে ফেলার পরিকল্পনা করা হয়। কিন্তু সেই পরিকল্পনা সফল হয়নি। দাউদের নির্দেশে নির্মমভাবে খুন করা হয় স্বপ্নাকে। সেই নৃশংসতার উদাহরণ আজও আন্ডারওয়ার্ল্ডে দেওয়া হয়। 


লেখক এস হোসাইন জাইদীর 'মাফিয়া কুইন অফ মুম্বাই' বই থেকে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।এই ছবিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাস থেকে নেপালে ছবিটির শুট্যিং শুরু হবে। 


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন