সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মালদ্বীপের মডেল রাউধার মরদেহের ময়নাতদন্ত

 Sat, Apr 1, 2017 12:27 PM
মালদ্বীপের মডেল রাউধার মরদেহের ময়নাতদন্ত

রাজশাহী প্রতিনিধি :: রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে পড়তে আসা মালদ্বীপের মডেলকন্যা রাউধা আথিফের মরদেহের ময়নাতদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

আজ শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের শবঘরে লাশ দেখার পরে এ সিদ্ধান্ত নেয় পরিবার।

গত বুধবার রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে রাউধা আথিফের (২১) লাশ উদ্ধার করে পুলিশ। রাউধা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ।

রাজশাহী নগরের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, ‘আমরা রাউধার পরিবারের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছিলাম। লাশ দেখে পরিবারের সদস্যরা ময়নাতদন্তের জন্য সম্মতি দিয়েছেন। মেডিকেল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত করার প্রক্রিয়া চলছে।’

রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ সৈয়দ গোলাম কিবরিয়া জানান, ময়নাতদন্তের জন্য ডা. মনসুর রহমানকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

এর আগে রাউধার লাশ নিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী আসেন ঢাকায় নিযুক্ত মালদ্বীপের রাষ্ট্রদূত আইশাদ শান শাকিরের নেতৃত্বে দূতাবাসের একটি প্রতিনিধিদল। তাদের সঙ্গে ছিলেন রাউধা আথিফের মা ও ভাই। পরে রাতে রাউধার বাবা মো. আতিফ রাজশাহীতে আসেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, লাশ উদ্ধারের পর প্রথমে মালদ্বীপের দূতাবাসকে জানানো হয়। দূতাবাস থেকে পুলিশকে অনুরোধ করা হয়, তাঁদের প্রতিনিধিরা রাজশাহীতে না যাওয়া পর্যন্ত যেন রাউধার ময়নাতদন্ত করা না হয়। আজ রাউধার পরিবার ময়নাতদন্তের সম্মতি জানিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন