সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি: রিয়াজ

 Tue, Jul 11, 2017 11:05 AM
মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি: রিয়াজ

বিনোদন ডেস্ক :: এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। বড় পর্দায় কাজ না থাকায় ইদানীং নাটক

 এবং চাকরি নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি


মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি

* ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। দর্শক সাড়া কেমন পেলেন?


** আমি বিশেষ দিবস ছাড়াও নাটকে অভিনয় করি। এবারের ঈদে নাটকের ব্যস্ততা ভালো ছিল। এসএ অলিকের বউ কথা কও, গৌতম কৈরির একটি নাটক থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। এছাড়া মম এবং ভাবনার সঙ্গে দুটি নাটকের রেসপন্সও ভালো ছিল।


* চলচ্চিত্রের মানুষ হয়ে নাটকে ব্যস্ততার কারণ কী?


** সবার প্রথমে যেটি বলব, ভালোলাগা থেকেই নাটকে কাজ করছি। তাছাড়া আমাদের চলচ্চিত্রের অবস্থা আগের মতো নেই। নিজেদের মতো চাইলেই ছবি করতে পারছি না। সে জন্য চলচ্চিত্রে কাজ করা হচ্ছে না। কিন্তু দর্শকের জন্য কিছু একটা করার প্রয়োজন আছে। সে ভাবনা থেকেই নাটকে অভিনয় করা।


* এক্ষেত্রে দর্শকরা আপনাকে কীভাবে গ্রহণ করছেন বলে মনে করেন?


** আমি টিভি পর্দায় এখনই কাজ করছি, বিষয়টি এমন নয়। অনেক আগে থেকেই নাটকে কাজ করছি। বিশেষ দিবসে হয়তো কিছুটা বেশি কাজ করা হচ্ছে। আমার কাছে মনে হয় দর্শক আমাকে গ্রহণ করেছেন। কেননা তাদের চাহিদা আছে বলেই ভালো ভালো ডিরেক্টরের কাছ থেকে কাজের প্রস্তাব পাচ্ছি। তাদের সঙ্গে কাজ করতে পারছি।


* তাহলে বিশেষ দিবসে দর্শক আপনাকে নিয়মিত পাবেন?


** বিশেষ দিবসেই যে নাটকে আমাকে দেখা যাবে তা নয়। ভালো গল্প ও চরিত্র পেলে সব সময়ই নাটকে অভিনয় করব। সে জন্য বিশেষ দিবসকে আলাদা করছি না। সারা বছরই অভিনয় করব।


* অপু বিশ্বাসের সঙ্গে নতুন বিজ্ঞাপনেও কাজ করছেন বলে খবরে এসেছে…


** একটি গ্রুপ অব কোম্পানির কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে আমরা একসঙ্গে কাজ করব। অপুর সঙ্গে এর আগে চলচ্চিত্রে কাজ করলেও এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করছি। আশা করছি বিজ্ঞাপনের মাধ্যমে আমাদের জুটিকে দর্শক সাদরে গ্রহণ করবেন।


* অভিনয়ের বাইরে বেশকিছু দিন হল চাকরিও করছেন…


** আগেও একটি কর্পোরেট হাউসে চাকরি করেছি। এখন নতুন করে আবারও শুরু করলাম। মিডিয়ার যে অবস্থা সে দিক বিবেচনা করেই চাকরি করা।


তথ্যসূত্র : যুগান্তর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন