সদ্য সংবাদ

  জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥  সুনামগঞ্জের নৌপথে আ’লীগ সভাপতি পুত্রের চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন

মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি: রিয়াজ

 Tue, Jul 11, 2017 11:05 AM
মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি: রিয়াজ

বিনোদন ডেস্ক :: এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। বড় পর্দায় কাজ না থাকায় ইদানীং নাটক

 এবং চাকরি নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি


মিডিয়ার অবস্থা বিবেচনা করেই চাকরি করছি

* ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। দর্শক সাড়া কেমন পেলেন?


** আমি বিশেষ দিবস ছাড়াও নাটকে অভিনয় করি। এবারের ঈদে নাটকের ব্যস্ততা ভালো ছিল। এসএ অলিকের বউ কথা কও, গৌতম কৈরির একটি নাটক থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। এছাড়া মম এবং ভাবনার সঙ্গে দুটি নাটকের রেসপন্সও ভালো ছিল।


* চলচ্চিত্রের মানুষ হয়ে নাটকে ব্যস্ততার কারণ কী?


** সবার প্রথমে যেটি বলব, ভালোলাগা থেকেই নাটকে কাজ করছি। তাছাড়া আমাদের চলচ্চিত্রের অবস্থা আগের মতো নেই। নিজেদের মতো চাইলেই ছবি করতে পারছি না। সে জন্য চলচ্চিত্রে কাজ করা হচ্ছে না। কিন্তু দর্শকের জন্য কিছু একটা করার প্রয়োজন আছে। সে ভাবনা থেকেই নাটকে অভিনয় করা।


* এক্ষেত্রে দর্শকরা আপনাকে কীভাবে গ্রহণ করছেন বলে মনে করেন?


** আমি টিভি পর্দায় এখনই কাজ করছি, বিষয়টি এমন নয়। অনেক আগে থেকেই নাটকে কাজ করছি। বিশেষ দিবসে হয়তো কিছুটা বেশি কাজ করা হচ্ছে। আমার কাছে মনে হয় দর্শক আমাকে গ্রহণ করেছেন। কেননা তাদের চাহিদা আছে বলেই ভালো ভালো ডিরেক্টরের কাছ থেকে কাজের প্রস্তাব পাচ্ছি। তাদের সঙ্গে কাজ করতে পারছি।


* তাহলে বিশেষ দিবসে দর্শক আপনাকে নিয়মিত পাবেন?


** বিশেষ দিবসেই যে নাটকে আমাকে দেখা যাবে তা নয়। ভালো গল্প ও চরিত্র পেলে সব সময়ই নাটকে অভিনয় করব। সে জন্য বিশেষ দিবসকে আলাদা করছি না। সারা বছরই অভিনয় করব।


* অপু বিশ্বাসের সঙ্গে নতুন বিজ্ঞাপনেও কাজ করছেন বলে খবরে এসেছে…


** একটি গ্রুপ অব কোম্পানির কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে আমরা একসঙ্গে কাজ করব। অপুর সঙ্গে এর আগে চলচ্চিত্রে কাজ করলেও এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করছি। আশা করছি বিজ্ঞাপনের মাধ্যমে আমাদের জুটিকে দর্শক সাদরে গ্রহণ করবেন।


* অভিনয়ের বাইরে বেশকিছু দিন হল চাকরিও করছেন…


** আগেও একটি কর্পোরেট হাউসে চাকরি করেছি। এখন নতুন করে আবারও শুরু করলাম। মিডিয়ার যে অবস্থা সে দিক বিবেচনা করেই চাকরি করা।


তথ্যসূত্র : যুগান্তর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন