সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী মন্দিরা

 Mon, Aug 14, 2017 2:20 PM
মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী মন্দিরা

ডেস্ক রিপোর্ট : : ইদানীং সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী এষা গুপ্ত।

- প্রথমে একটি অন্তর্বাস পরিহিতা ছবি দিয়েছিলেন। তাতে এমন সমালোচনার মুখে পড়েন যে, পালটা হিসেবে একেবারে টপলেস ফটো পোস্ট করেন।

কমেন্টের অপশন বন্ধ রেখে একের পর এক নগ্ন ছবি পোস্ট করে সমালোচকদের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। কম যান না জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফও। বিকিনি পরে সুইমিং পুলের উষ্ণতা তো বাড়িয়েইছেন, পাশাপাশি উত্তেজনার পারদ চড়িয়েছেন নেটদুনিয়ারও। কিন্তু এসব অভিনেত্রীদের টেক্কা দিতে কিছু কম যান না মন্দিরা বেদিও। এবার নেটদুনিয়া মজানোর পালা তাঁর।


চিরকালই তিনি হটকে। এককালে ক্রিকেটদুনিয়া মজেছিল তাঁর ধারাভাষ্যে। ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন, তবে ধারাভাষ্যকার হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। টেলিভিশন ইন্ডাস্ট্রিকে নয়া পথও দেখিয়েছেন। আজ অনেকেই হয়তো সে কাজ করছে, কিন্তু মন্দিরা-মায়া এখনও অনেকের মনে একইরকম টাটকা। এদিকে সোশ্যাল মিডিয়ার জমানাও দেখেছে কতখানি বোল্ড তিনি হতে পারেন। বিকিনি পরা ছবি থেকে সমুদ্র সৈকতে উষ্ণতা বাড়ানো- কোনও কিছুই করতে বাকি রাখেননি। তাঁর প্রজন্মের বহু নায়িকা যখন নিজেদের সংস্কারের ঘেরাটোপে বেঁধে রাখেন, তখন ছুৎমার্গ ছেড়ে সময়ের সঙ্গে তাল মিলিয়েছেন মন্দিরা। সম্প্রতি আবারও তিনি তা প্রমাণ করলেন।

A post shared by Mandira Bedi (@mandirabedi) on Aug 11, 2017 at 8:47pm PDT

এষা-কৃষ্ণারা যখন নেটদুনিয়া মাতিয়ে রেখেছেন, তখন এক ঝটকায় প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন মন্দিরা। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁর পরনে একটি সাদা কাপড় ছাড়া আর কিছুই নেই। শরীরী আবেদনকে বিন্দুমাত্র গোপন করেননি। বরং মেলে ধরেছেন নিজেকে।


আর সে ছবি যথারীতি সাড়া ফেলেছে। এই বয়সেও যে তিনি অনেক নায়িকাকে টেক্কা দিতে পারেন, তা বুঝিয়ে দিয়েছেন মন্দিরা। আর নেটিজেনরা যেন বুঝলেন সাদা-কালো ছবিও কত রং ছড়াতে পারে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন