সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী মন্দিরা

 Mon, Aug 14, 2017 2:20 PM
মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী মন্দিরা

ডেস্ক রিপোর্ট : : ইদানীং সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী এষা গুপ্ত।

- প্রথমে একটি অন্তর্বাস পরিহিতা ছবি দিয়েছিলেন। তাতে এমন সমালোচনার মুখে পড়েন যে, পালটা হিসেবে একেবারে টপলেস ফটো পোস্ট করেন।

কমেন্টের অপশন বন্ধ রেখে একের পর এক নগ্ন ছবি পোস্ট করে সমালোচকদের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। কম যান না জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফও। বিকিনি পরে সুইমিং পুলের উষ্ণতা তো বাড়িয়েইছেন, পাশাপাশি উত্তেজনার পারদ চড়িয়েছেন নেটদুনিয়ারও। কিন্তু এসব অভিনেত্রীদের টেক্কা দিতে কিছু কম যান না মন্দিরা বেদিও। এবার নেটদুনিয়া মজানোর পালা তাঁর।


চিরকালই তিনি হটকে। এককালে ক্রিকেটদুনিয়া মজেছিল তাঁর ধারাভাষ্যে। ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন, তবে ধারাভাষ্যকার হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। টেলিভিশন ইন্ডাস্ট্রিকে নয়া পথও দেখিয়েছেন। আজ অনেকেই হয়তো সে কাজ করছে, কিন্তু মন্দিরা-মায়া এখনও অনেকের মনে একইরকম টাটকা। এদিকে সোশ্যাল মিডিয়ার জমানাও দেখেছে কতখানি বোল্ড তিনি হতে পারেন। বিকিনি পরা ছবি থেকে সমুদ্র সৈকতে উষ্ণতা বাড়ানো- কোনও কিছুই করতে বাকি রাখেননি। তাঁর প্রজন্মের বহু নায়িকা যখন নিজেদের সংস্কারের ঘেরাটোপে বেঁধে রাখেন, তখন ছুৎমার্গ ছেড়ে সময়ের সঙ্গে তাল মিলিয়েছেন মন্দিরা। সম্প্রতি আবারও তিনি তা প্রমাণ করলেন।

A post shared by Mandira Bedi (@mandirabedi) on Aug 11, 2017 at 8:47pm PDT

এষা-কৃষ্ণারা যখন নেটদুনিয়া মাতিয়ে রেখেছেন, তখন এক ঝটকায় প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন মন্দিরা। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁর পরনে একটি সাদা কাপড় ছাড়া আর কিছুই নেই। শরীরী আবেদনকে বিন্দুমাত্র গোপন করেননি। বরং মেলে ধরেছেন নিজেকে।


আর সে ছবি যথারীতি সাড়া ফেলেছে। এই বয়সেও যে তিনি অনেক নায়িকাকে টেক্কা দিতে পারেন, তা বুঝিয়ে দিয়েছেন মন্দিরা। আর নেটিজেনরা যেন বুঝলেন সাদা-কালো ছবিও কত রং ছড়াতে পারে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন