সদ্য সংবাদ

 মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা

মুক্তি পেয়েও নতুন বিপদে সঞ্জয় দত্ত

 Tue, Jun 13, 2017 11:04 AM
মুক্তি পেয়েও নতুন বিপদে সঞ্জয় দত্ত

ডেস্ক রিপোর্ট:: মুক্তি পেয়েও যেন আইন-আদালত পিছু ছাড়ছে না সাঞ্জু বাবার। সাজার মেয়াদের আট মাস বাকি থাকতেই মুন্নাভাইকে

 মুক্তি দেওয়াটা যুক্তিযুক্ত ছিল কিনা সেটা যাচাই করতে মহারাষ্ট্র রাজ্য সরকারকে নির্দেশ দিয়েছে মুম্বাই সুপ্রিম কোর্ট।

১৯৯৩ সালের সিরিয়াল বোমা হামলার মামলায় সাজা ভোগ করা সঞ্জয় প্রায়ই পে-রোল ও সাময়িক ছুটিতে কারাগার থেকে বের হয়েছিলেন। এরপরও জেলখানায় তার ‘ভালো ব্যবহার’-এর কারণ দেখিয়ে মহারাষ্ট্র সরকার সাজার মেয়াদ কমায়। সুপ্রিম কোর্ট আপাতত সেই ‘ভালো ব্যবহার’ এর সংজ্ঞাটাই জানতে চেয়েছে রাজ্য সরকারের কাছে।

১৯৯৩ সালের বোমা হামলার ঘটনায় একটি একে-৫৬ রাইফেল রাখার দায়ে ২০০৭ সালের জুলাই থেকে ছয় বছরের জন্য কারাগারে যেতে হয়েছিল তাকে। এরপর ২০১৩ সালে ফের তাকে কারাগারে পাঠানো হয়। মাঝে ৯০ ও ৩০ দিনের জন্য পেরোলের মুক্তিও পেয়েছিলেন। অবশ্য নতুন করে এখন সুপ্রিম কোর্টের নির্দেশে সঞ্জয়ের কপালে কী জুটে তা সময়ই বলে দেবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন