সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

মুখ্যমন্ত্রীর স্ত্রীর সঙ্গে নাচলেন অমিতাভ

 Sat, Jun 3, 2017 10:48 AM
মুখ্যমন্ত্রীর স্ত্রীর সঙ্গে নাচলেন অমিতাভ

বিনোদন ডেস্ক:: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী আমরুতা ফড়নবীশের প্রথম মিউজিক ভিডিওতে অমিতাভ

 ব”চনের সঙ্গে নাচতে দেখা গেলো তাকে। সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউজে শেষ হলো এ গানের দৃশ্যধারণের কাজ।

প্লেব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে আগেই। প্রকাশ ঝা’র ‘জয় গঙ্গাজল’ ও কুনাল কোহলি’র ‘ফির সে’ সিনেমায় গান গেয়ে প্রশংসিত হয়েছেন আমরুতা। এবারে ‘ফির সে’ শিরোনামে নিজের মৌলিক গানের দৃশ্যধারণের কাজ করলেন তিনি। কেরিয়ারের প্রথম একক সংগীতের ভিডিওতে বিগ বি’র সঙ্গে নাচতে দেখা গেলো তাকে!

ধসরঃধনযধ+২মুম্বাই মিরর বলছে, সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউজে গানটির দৃশ্যধারণের কাজ করেছেন আমরুতা ও অমিতাভ। এ সময় লাল পোশাকে আকর্ষণীয় আমরুতার হাত ধরে নাচতে দেখা গেছে বিগ বি’কে। অন্য একটি দৃশ্যে কালো স্যুট ও লাল প্যান্টে সুদর্শন রূপে দেখা গেছে অভিতাভকে। গানটির নৃত্য-নির্দেশক আহমেদ খান বলেন, “এ গানটিতে একটি পারফর্মিং আর্ট স্কুলের প্রধান হিসেবে দেখা যাবে অমিতাভকে। গানের মধ্যে আমরুতা ও অমিতাভ ব”চনের কথোপকথনের বেশ সুন্দর কিছু দৃশ্য আছে।”

অমিতাভ ব”চনকে সর্বশেষ ‘সরকার-থ্রি’ সিনেময়ার দেখা গেছে। সামনে আসছে তার নতুন ছবি ‘ঠাগস অব হিন্দোস্তান’। এতে প্রথমবারের মতো আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে।




Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন