সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

মুখ্যমন্ত্রীর স্ত্রীর সঙ্গে নাচলেন অমিতাভ

 Sat, Jun 3, 2017 10:48 AM
মুখ্যমন্ত্রীর স্ত্রীর সঙ্গে নাচলেন অমিতাভ

বিনোদন ডেস্ক:: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী আমরুতা ফড়নবীশের প্রথম মিউজিক ভিডিওতে অমিতাভ

 ব”চনের সঙ্গে নাচতে দেখা গেলো তাকে। সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউজে শেষ হলো এ গানের দৃশ্যধারণের কাজ।

প্লেব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে আগেই। প্রকাশ ঝা’র ‘জয় গঙ্গাজল’ ও কুনাল কোহলি’র ‘ফির সে’ সিনেমায় গান গেয়ে প্রশংসিত হয়েছেন আমরুতা। এবারে ‘ফির সে’ শিরোনামে নিজের মৌলিক গানের দৃশ্যধারণের কাজ করলেন তিনি। কেরিয়ারের প্রথম একক সংগীতের ভিডিওতে বিগ বি’র সঙ্গে নাচতে দেখা গেলো তাকে!

ধসরঃধনযধ+২মুম্বাই মিরর বলছে, সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউজে গানটির দৃশ্যধারণের কাজ করেছেন আমরুতা ও অমিতাভ। এ সময় লাল পোশাকে আকর্ষণীয় আমরুতার হাত ধরে নাচতে দেখা গেছে বিগ বি’কে। অন্য একটি দৃশ্যে কালো স্যুট ও লাল প্যান্টে সুদর্শন রূপে দেখা গেছে অভিতাভকে। গানটির নৃত্য-নির্দেশক আহমেদ খান বলেন, “এ গানটিতে একটি পারফর্মিং আর্ট স্কুলের প্রধান হিসেবে দেখা যাবে অমিতাভকে। গানের মধ্যে আমরুতা ও অমিতাভ ব”চনের কথোপকথনের বেশ সুন্দর কিছু দৃশ্য আছে।”

অমিতাভ ব”চনকে সর্বশেষ ‘সরকার-থ্রি’ সিনেময়ার দেখা গেছে। সামনে আসছে তার নতুন ছবি ‘ঠাগস অব হিন্দোস্তান’। এতে প্রথমবারের মতো আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে।




Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন